1. admin@daynikdesherkotha.com : Desher Kotha : Daynik DesherKotha
  2. arifkhanhrd74@gmail.com : Daynik Kotha : Daynik Kotha
  3. mdtanjilsarder@gmail.com : Tanjil News : Tanjil Sarder
পিরোজপুরে প্রেমে ব্যর্থ হয়ে যুবকের গলায় ফাঁস দিয়ে আত্নহত্যার অভিযোগ - দৈনিক দেশেরকথা
শনিবার, ০১ অক্টোবর ২০২২, ০৭:৩৫ অপরাহ্ন
শিরোনাম :
ভৈরবপাশা ইউনিয়নে যুবলীগের ফুলেল শুভেচ্ছায় সিক্ত আমির হোসেন আমু এমপি পিরোজপুরে মাদ্রাসার ভেতরে ঢুকে সহ সুপারকে মেরে রক্তাক্ত আহত করেছে প্রতিপক্ষ জামালপুর জেলা এনডিএমের এর ত্রি বার্ষিক সম্মেলন অনুষ্ঠিত মাধবপুরে হাওর বন পাহাড় টিলা নদী সবই আছে নেই শুধু পর্যটন কেন্দ্র ঝালকাঠিতে আমুয়া বন্দর বাজারে আগুনে পুড়ে ছাই সাত দোকান সরকারি ভবন ভেঙ্গে পড়ার আশঙ্কায় আতংকিত এলাকাবাসী কিশোরগঞ্জে কবিরাজি চিকিৎসায় শিশুর মৃত্যু, আটক ৩ কবিরাজ রাজাপুরে মা ইলিশ সংরক্ষণে জনসচেতনতা সভা লক্ষ্মীপুরে তিন বছর পর কবর থেকে এক কিশোরীর লাশ উত্তোলন জামালপুর রাস্তা অবরোধ করেছে ট্রাক শ্রমিকরা

পিরোজপুরে প্রেমে ব্যর্থ হয়ে যুবকের গলায় ফাঁস দিয়ে আত্নহত্যার অভিযোগ

মো: তামিম সরদার
  • প্রকাশ সোমবার, ৯ মে, ২০২২

 3 বার পঠিত

পিরোজপুর প্রতিনিধি>প্রেমে ব্যর্থ হয়ে পিরোজপুরের ইন্দুরকানীতে বাগানে গাছের সাথে গলায় ফাঁস দিয়ে উজ্জল (২২) নামে এক যুবক আত্নহত্যা করেছে বলে অভিযোগ পাওয়া গেছে। রোববার (৮ মে) রাত ১১টার দিকে উপজেলার চন্ডিপুর ইউনিয়নের পূর্ব চরবলেশ্বর গ্রামে এ ঘটনা ঘটে বলে জানান ইউপি সদস্য মো: দুলাল ফকির। ফাঁস দিয়ে আত্নহত্যা করা ঐ যুবক পূর্ব চরবলেশ্বর গ্রামের মৃত শন্তুর ছেলে।

নিহতের বোন অপু জানান,তার ভাই উজ্জল ইন্ডিয়ায় একটি সফটওয়ার কোম্পানিতে চাকরি করেন। ওখানে থাকতে ফেসবুকের মাধ্যমে বাগেরহাটের মোড়েলগঞ্জ উপজেলার বলইবুনিয়া এলাকার শনিরঝড় গ্রামের নিরঞ্জন হালদারের মেয়ে নবম শ্রেনীতে পড়ুয়া স্কুল ছাত্রী ইতির সাথে তার পরিচয় হয়। এরপর তাদের দুজনার মধ্যে প্রেমের সম্পর্ক গড়ে ওঠলে মোবাইলেই মন দেয়া নেয়ার কথা বার্তা চলে। এদিকে ইতিকে তার পরিবার অন্যত্র বিয়ে দেয়ার প্রস্ততি নিলে উজ্জলকে সে ফোনে জানায়। এরপর এক মাস আগে উজ্জল ইন্ডিয়া থেকে দেশে আসে এবং এ সম্পর্কের বিষয়টি উজ্জল তার পরিবারের সদস্যদের জানায়। পরে দুই পরিবারের মধ্যে মোবাইলে ছেলে মেয়ের ছবি আদান প্রদান করে অভিভাবকদের দেখান। কিন্তু মেয়ের পিতা ছবি দেখে ছেলেকে পছন্দ না করায় মেয়েকে তার সাথে যোগাযোগ বন্ধ করতে বলেন। এরপর গত ৫-৬ দিন যাবত মেয়ের নাম্বার বন্ধ পায় উজ্জল। এ অবস্থায় যোগাযোগের জন্য ইতির পরিবারের অন্যন্য সদস্যদের সাথেও যোগাযোগের চেস্টা করে ব্যর্থ হয় সে। পরে এ ঘটনায় মানসিক ভাবে ভেঙ্গে পড়ে সে।

অপু আরো জানান, রবিবার রাত ১১টার কিছু আগে তার ভাইকে ঘরে দেখতে না পেয়ে তাকে তার মোবাইলে ফোন দেয়। এরপর ঘরের পাশেই বাগানে তার ফোনের রিংটোন বেজে ওঠার শব্দ পান তিনি। সেখানে যেতেই তিনি তার ভাইকে গলায় দঁড়ি দিয়ে ফাঁস লাগানো একটি বাতাবি গাছের সাথে ঝুলন্ত অবস্থায় দেখতে পান তিনি। এরপর ডাক চিৎকার দিলে বাড়ির আশপাশের লোকজন জড়ো হয়ে তাকে ঝুলন্ত অবস্থায় গাছ থেকে নামান। পরে স্থানীয় থানা পুলিশকে খবর দিলে রাতেই মরদেহ উদ্ধার করে ময়না তদন্তের জন্য নিয়ে যান।

ইন্দুরকানী থানার ওসি মো: এনামুল হক জানান, ইন্দুরকানী উপজেলার পূর্ব চরবলেশ্বর গ্রামে উজ্জল (২২) নামে এক যুবক প্রেমে ব্যর্থ হয়ে বাগানে গাছের সাথে গলায় ফাঁস দিয়ে আত্নহত্যা করেছেন। খবর পেয়ে ঐ রাতেই পুলিশ তার মরদেহ উদ্ধার করেছে। এ ঘটনায় থানায় একটি ইউডি মামলা হবে।

দেশেরকথা/বাংলাদেশ

এই বিভাগের আরো খবর

ফেসবুকে আমরা

এই সাইটের কোনো লেখা বা ছবি অনুমতি ছাড়া কপি করা বা অন্য কোথাও প্রকাশ করা সম্পূর্ণ বেআইনি।কপিরাইট @২০২০-২০২১ দৈনিক দেশেরকথা কর্তৃক সংরক্ষিত।
প্রযুক্তি সহায়তায় Shakil IT Park