1. admin@daynikdesherkotha.com : Desher Kotha : Daynik DesherKotha
  2. arifkhanhrd74@gmail.com : Daynik Kotha : Daynik Kotha
  3. mdtanjilsarder@gmail.com : Tanjil News : Tanjil Sarder
পিরোজপুরে জেলা প্রশাসনের আয়োজনে আসন্ন দূর্গাপূজা উদযাপন উপলক্ষে প্রস্তুতি সভা - দৈনিক দেশেরকথা
রবিবার, ২৫ সেপ্টেম্বর ২০২২, ০৯:৩৭ অপরাহ্ন
শিরোনাম :
সোনাইমুড়ী থানার নেতৃত্বে সাজা পরোয়ানাভূক্ত আসামী গ্রেফতার রাজাপুরে স্ত্রীকে হত্যা করে খাটের নিচে লুকিয়ে রাখলেন স্বামী প্রধানমন্ত্রীর সিদ্ধান্তকে সন্মান জানিয়ে সংবাদ সম্মেলনে করে মনোনয়ন পত্র প্রত্যাহার করলেন আ.লীগের বিদ্রোহী প্রার্থী মহিউদ্দিন মহারাজ কিশোরগঞ্জে বাল্যবিবাহ প্রতিরোধ বিষয়ক ব্র্যাকের সমন্বয় সভা অনুষ্ঠিত রাণীশংকৈলে বিশ্ব নদী দিবসে র‍্যালি ও আলোচনা সভা কিশোরগঞ্জে প্রক্সি পরীক্ষার্থী আটক কিশোরগঞ্জে বিষপানে ব্যবসায়ীর আত্মহত্যা রাণীশংকৈলে দুর্গাপূজার প্রতিমার র্পূণ রূপ দিতে ব্যস্ত সময় পার করছেন মৃৎ শিল্পীরা কাঁচারাস্তা পাঁকা করনের দাবিতে দশমিনায় মানববন্ধন দ্বিতীয় বারের মতো ফাইনালে গণ বিশ্ববিদ্যালয়

পিরোজপুরে জেলা প্রশাসনের আয়োজনে আসন্ন দূর্গাপূজা উদযাপন উপলক্ষে প্রস্তুতি সভা

মোঃ তামিম সরদার
  • প্রকাশ মঙ্গলবার, ২০ সেপ্টেম্বর, ২০২২

 4 বার পঠিত

পিরোজপুর প্রতিনিধি > পিরোজপুরে আসন্ন দূর্গাপূজা উপলক্ষে প্রস্তুতি সভা করেছে জেলা প্রশাসন। আজ মঙ্গলবার (২০ সেপ্টেম্বর) দুপুরে জেলা প্রশাসনের আয়োজনে প্রস্তুতি সভায় জেলায় ৫৭৮ টি মন্দিরের এবারের দুর্গাপূজা উদযাপিত হবে বলে জানান পিরোজপুরের জেলা প্রশাসক মোহাম্মদ জাহেদুর রহমান।

জেলা প্রশাসক কার্যালয় মিলনায়তনে অনুষ্ঠিত প্রস্তুতি সভায় অতিরিক্ত জেলা প্রশাসক (সর্বিক) মুনিরা পারভীনের সঞ্চালনায় বিশেষ অতিথি হিসেবে উপস্থিত ছিলেন, পুলিশ সুপার মোহাম্মদ সাঈদুর রহমান, জেলা পরিষদের প্রধান নির্বাহী কর্মকর্তা রেবেকা খান, এনএসআই যুগ্ম পরিচালক মোহা. আব্দুল কাদের, জেলা পূজা উদযাপন কমিটির সভাপতি সুখরঞ্জন বেপারী প্রমুখ। এছাড়াও সভায় জেলার বিভিন্ন উপজেলা নির্বাহী অফিসার, বিভিন্ন দপ্তর প্রধান, ব্যবসায়ীক নেতৃবৃন্দ, জেলা ও বিভিন্ন উপজেলা পুজা উদযাপন কমিটির সভাপতি-সম্পাদকবৃন্দ বক্তব্য রাখেন।

সভায় জেলা প্রশাসক মোহাম্মদ জাহেদুর রহমান জানান, আসন্ন দুর্গাপূজা উদ্যাপন উপলক্ষে মন্ডপে আগত ভক্তদের আহার্য বাবদ মন্ডপ প্রতি ৫০০ কেজি হারে সর্বমোট ২৮৯ মেট্রিক টন ত্রাণ (চাল) বরাদ্দ দিয়েছে সরকার। যা জেলা প্রশাসনের পক্ষ থেকে দ্রুত সময়ে পৌছে দিবে উপজেলা নির্বাহী কর্মকর্তাবৃন্দ।

এছাড়া পুলিশ সুপার মোহাম্মদ সাঈদুর রহমান জানিয়েছেন, সনাতন ধর্মাবলম্বীরা নির্বিঘেœ শান্তিপূর্ণ পরিবেশে তাদের এই আসন্ন দুর্গোৎসব উদযাপন করতে পারবে। এ লক্ষ্যে জেলা পুলিশের পক্ষ থেকে সব ধরণের প্রস্তুতি সম্পন্ন করা হয়েছে এবং সর্বত্র তীক্ষè দৃষ্টি রাখা হচ্ছে।

দেশেরকথা/বাংলাদেশ

এই বিভাগের আরো খবর

ফেসবুকে আমরা

এই সাইটের কোনো লেখা বা ছবি অনুমতি ছাড়া কপি করা বা অন্য কোথাও প্রকাশ করা সম্পূর্ণ বেআইনি।কপিরাইট @২০২০-২০২১ দৈনিক দেশেরকথা কর্তৃক সংরক্ষিত।
প্রযুক্তি সহায়তায় Shakil IT Park