1. admin@daynikdesherkotha.com : Desher Kotha : Daynik DesherKotha
  2. arifkhanhrd74@gmail.com : desher kotha : desher kotha
পাবনার সুজানগরে গাঁজা ও ইয়াবাসহ ৮ জন গ্রেফতার - দৈনিক দেশেরকথা
শনিবার, ২৪ ফেব্রুয়ারী ২০২৪, ০৩:২৩ অপরাহ্ন
শিরোনাম :
কিশোরগঞ্জে গ্রাম উন্নয়ন কমিটির দক্ষতা বৃদ্ধি বিষয়ক ২দিনের প্রশিক্ষণ  একুশে ফেব্রুয়ারিতে ৯ নং ক্রিকেট ক্লাব কর্তৃক আয়োজিত টুর্নামেন্টের ৮ম আসর অনুষ্ঠিত খাগড়াছড়িতে যথাযোগ্য মর্যাদায় পালিত হচ্ছে আন্তর্জাতিক মাতৃভাষা দিবস  আজ একুশে ফেব্রুয়ারি, মহান শহীদ দিবস ও আন্তর্জাতিক মাতৃভাষা দিবস ভাষা আন্দোলনের শহীদদের প্রতি রাষ্ট্রপতি ও প্রধানমন্ত্রীর গভীর শ্রদ্ধা খাগড়াছড়িতে পার্বত্য প্রতিমন্ত্রী কুজেন্দ্র লাল ত্রিপুরাকে নাগরিক সংবর্ধনা হারিয়ে যেতে বসেছে আবহমান বাংলার চিরচেনা রক্তলাল শিমুল গাছ পাবনায় ডিবির অভিযানে ২৫০০ পিচ ইয়াবাসহ গ্রেফতার ২ গলাচিপায় অমর একুশে বইমেলা-২৪ শুভ উদ্বোধন ও আলোচনা সভা। জার্মানির মিউনিখ সম্মেলন শেষে দেশে ফিরেছেন শেখ হাসিনা

পাবনার সুজানগরে গাঁজা ও ইয়াবাসহ ৮ জন গ্রেফতার

মোহাম্মদ আলী স্বপন
  • প্রকাশ বুধবার, ৭ সেপ্টেম্বর, ২০২২

 81 বার পঠিত


পাবনা প্রতিনিধ>পাবনার সুজানগর উপজেলার বিভিন্ন এলাকা থেকে মাদকদ্রব্য গাঁজা ও ইয়াবাসহ ৮জনকে গ্রেফতার করেছে পুলিশ।
সুজানগর থানা অফিসার ইনচার্জ (ওসি) আব্দুল হান্নান মঙ্গলবার জানান, পাবনা পুলিশ সুপার মো.আকবর আলী মুন্সী স্যারের নির্দেশনায় সুজানগর থানাকে মাদক ও অপরাধ মুক্ত করার লক্ষ্যে গোপণ সংবাদের ভিত্তিতে উপজেলার বিভিন্ন এলাকায় পুলিশের একটি দল অভিযান চালায়। 
এ সময় পৃথক পৃথক অভিযানে ওই ৮জনকে গাঁজা ও ইয়াবাসহ গ্রেফতার করা হয় এবং মামলার ভিত্তিতে পরবর্তীতে গ্রেফতারকৃতদের পাবনা কোর্টে প্রেরণ করা হয়।
ওসি আরো বলেন, নারী-পুরুষ যেই হোকনা কেন, মাদকের বিরুদ্ধে জিরো টলারেন্স নীতিতে কাজ করে যাবে সুজানগর থানা পুলিশ। মাদকের সঙ্গে জড়িত যত বড় প্রভাবশালী ও শক্তিশালী ব্যক্তিই হোক না কেন, তারা কোন ছাড় পাবেনা।

দেশেরকথা/বাংলাদেশ

এই বিভাগের আরো খবর

ফেসবুকে আমরা

এই সাইটের কোনো লেখা বা ছবি অনুমতি ছাড়া কপি করা বা অন্য কোথাও প্রকাশ করা সম্পূর্ণ বেআইনি।কপিরাইট @২০২২-২০২৩ দৈনিক দেশেরকথা কর্তৃক সংরক্ষিত।
প্রযুক্তি সহায়তায় Shakil IT Park