শনিবার, ১৩ অগাস্ট ২০২২, ০৬:৫০ অপরাহ্ন
শিরোনাম :
হবিগঞ্জে মজুরি বৃদ্ধির দাবিতে ফুঁসে উঠেছে চা-শ্রমিকরা থেকে অনির্দিষ্ট কালের কর্মবিরতি। কটিয়াদীতে নববধূর ঝুলন্ত লাশ উদ্ধার ঝালকাঠিতে বঙ্গবন্ধু কাপ ফুটবল টুর্ণামেন্টের ফাইনাল খেলা অনুষ্ঠিত হয়েছে মাধবপুরে বাড়ি থেকে ডেকে নিয়ে যুবককে কুপিয়ে হত্যা কুয়াকাটায় বাস ড্রাইভারকে ১০ হাজার টাকা জরিমান। নিপা অপহরণ ও হত্যার চেষ্টা মামলার আসামিদের শাস্তির দাবিতে মানববন্ধন ও বিক্ষোভ সুন্দরগঞ্জে ছাদ বাগান  উদ্বোধনে জেলা প্রশাসক.. সুন্দরগঞ্জে লোডশেডিং ১৩ ঘন্টা অবৈধ পল্লী চিকিৎসক প্রশিক্ষণ কেন্দ্র সিলগালা ও পরিচালক কে ৫০ হাজার টাকা জরিমানা। বাকাএভর কেন্দ্রীয় কমিটি গঠন

পাবনার ঈশ্বরদীতে পদ্মায় গোসলে নেমে এসএসসি পরীক্ষার্থীর মৃত্যু

মোহাম্মদ আলী স্বপন
  • প্রকাশ বুধবার, ২৯ জুন, ২০২২
  • ৪৩ বার-পাঠিত

পাবনা সংবাদদাতা >পাবনার ঈশ্বরদীতে পদ্মা নদীতে ডুবে রাহুল হাসান সাব্বির (১৭) নামে এক এসএসসি পরীক্ষার্থীর মৃত্যু হয়েছে। মঙ্গলবার (২৮ জুন) দুপুর ২টার দিকে উপজেলার পাকশী ইউনিয়নের রূপপুর নলগাড়ী গ্রামের পদ্মার শাখা নদীতে এ ঘটনা ঘটে।

পরে বিকেল সাড়ে ৪টার দিকে মরদেহ উদ্ধার করা হয়।সাব্বির উপজেলার সলিমপুর ইউনিয়নের বড়ইচারা গ্রামের সাগর হোসেন স্বপনের ছেলে ও নতুন রূপপুর উচ্চ বিদ্যালয়ের দশম শ্রেণির ছাত্র।

প্রত্যক্ষদর্শী রূপপুরের পিয়াস উদ্দিন আহমেদ জানান, মঙ্গলবার দুপুর দুইটার দিকে ৪ বন্ধু সাব্বির, শিমুল, শিহাব ও সাদ পদ্মার শাখা নদীতে গোসল করতে নামে।

সাঁতার না জানায় সাব্বির পানিতে ডুবে যাচ্ছিল এটা দেখে শিমুল ও সাদ তাকে উদ্ধার করতে গিয়ে এরা দু’জনও পানিতে ডুবে যায়। স্থানীয়রা শিমুল ও সাদকে উদ্ধার করতে পারলেও পানিতে সাব্বির নিখোঁজ হয়।

খবর পেয়ে ফায়ার সার্ভিসের সদস্যরা প্রায় দুই ঘন্টা নদীতে অভিযান চালিয়ে ঘটনাস্থল থেকে দুজনকে জীবিত অবস্থায় উদ্ধার করে ঈশ্বরদী উপজেলা স্বাস্থ্য কমপ্লেক্সে পাঠায়। পরে বিকেল সাড়ে ৪ টার দিকে সাব্বিরকে উদ্ধার করে উপজেলা স্বাস্থ্য কমপ্লেক্সে নিয়ে গেলে কর্তব্যরত চিকিৎসক মৃত ঘোষণা করেন।

ঈশ্বরদীর সলিমপুর ইউনিয়ন পরিষদের চেয়ারম্যান আব্দুল মজিদ বাবলু মালিথা জানান, সাব্বির রূপপুর জিগাতলায় তার নানা নাবু মেম্বরের বাড়িতে থেকে নতুন রূপপুর উচ্চ বিদ্যালয়ে পড়াশুনা করতো। সে এবারের এসএসসি পরীক্ষার্থী ছিল।

তার মৃত্যুতে এলাকায় শোকের ছাঁয়া নেমে এসেছে বলে জানান তিনি।ঈশ্বরদী থানা পুলিশের অফিসার ইনচার্জ (ওসি) অরবিন্দ সরকার বলেন, খবর পেয়ে ফায়ার সার্ভিসের সদস্যরা সাব্বিরের মৃতদেহ উদ্ধার করেছে। পুলিশকে ঘটনাস্থলে পাঠানো হয়েছে।

আইনী প্রক্রিয়া শেষে তার মরদেহ পরিবারের কাছে হস্তান্তর করা হবে। এ  বিষয়ে থানায় একটি ইউডি মামলা করা হবে। পদ্মায় পানি বৃদ্ধি পাওয়ায় অনেকে গোসল করতে নেমে সাঁতার না জানায় এমন মৃত্যুর ঘটনা ঘটছে।

স্থানীয়ভাবে সবাই সচেতন হলে এমন ঘটনা ঘটবে না বলে জানান তিনি। থানা পুলিশের পক্ষ থেকে সচেতনতা বৃদ্ধির জন্য কাজ করা হবে ।

দেশেরকথা/বাংলাদেশ

এই বিভাগের আরো খবর

ফেসবুকে আমরা

এই সাইটের কোনো লেখা বা ছবি অনুমতি ছাড়া কপি করা বা অন্য কোথাও প্রকাশ করা সম্পূর্ণ বেআইনি।কপিরাইট @২০২০-২০২১ দৈনিক দেশেরকথা কর্তৃক সংরক্ষিত।
Theme Customized By Theme Park BD