1. admin@daynikdesherkotha.com : Desher Kotha : Daynik DesherKotha
  2. arifkhanhrd74@gmail.com : desher kotha : desher kotha
  3. mdtanjilsarder@gmail.com : Tanjil News : Tanjil Sarder
পাবনায় হত্যা মামলার আসামী টুটুলের মৃত্যুদন্ড - দৈনিক দেশেরকথা
শুক্রবার, ০৯ ডিসেম্বর ২০২২, ০৪:৫৪ পূর্বাহ্ন
শিরোনাম :
বাঙলা কলেজ মাঠ নাকি কমলাপুর সিদ্ধান্ত রাতেই বিএনপি সমাবেশ নয়, বিশৃঙ্খলা করতে চায়: তথ্য ও সম্প্রচার মন্ত্রী নয়াপল্টনেই ১০ ডিসেম্বর সমাবেশ করবে বিএনপি কিছু ঘটলে সরকার দায়ী থাকবে: মির্জা ফখরুল পিটিয়ে সাংবাদিকের হাত ভেঙে দিল বখাটে যুবক একাদশ শ্রেণিতে অনলাইনে ভর্তির আবেদন শুরু রাস্তা বন্ধ করে জনগণকে কষ্ট দিয়ে আর সমাবেশ করতে দেয়া হবে না: কাদের ঝালকাঠির সাংবাদিকদের সাথে মত বিনিময় করলেন জেলা প্রশাসক ফারাহ্ গুল নিঝুম বিএনপির নৈরাজ্যের প্রতিবাদে শরিফপুরে বিক্ষোভ মিছিল জবিতে ‘বাংলাদেশ পর্যটনে রোহিঙ্গা অনুপ্রবেশের প্রভাব’ বিষয়ক সেমিনার ক্ষমতা নয়, জনতার কথা ভাবুন : মোমিন মেহেদী

পাবনায় হত্যা মামলার আসামী টুটুলের মৃত্যুদন্ড

মোহাম্মদ আলী স্বপন
  • প্রকাশ রবিবার, ২৮ আগস্ট, ২০২২

 27 বার পঠিত

পাবনা প্রতিনিধি> পাবনায় শ্বাসরোধে হত্যাচেষ্টা ও গলায় শাড়ী পেঁচিয়ে হত্যার দায়ে এক আসামীকে ফাঁসির আদেশ দেয়া হয়েছে। 


রবিবার (২৮ আগস্ট) বেলা ১২টার দিকে নারী ও শিশু নির্যাতন দমন আদালতের বিচারক মো. মিজানুর রহমান এ রায় ঘোষণা করেন। একই সাথে আসামীকে ৫০ হাজার টাকা অর্থদন্ডও দেন।


আসামী মোঃ টুটুল পাবনার সাঁথিয়া উপজেলার চর পাইকারহাট মধ্যপাড়া গ্রামের বাসিন্দা। 
উল্লেখ্য, ২০১৭ সালের নভেম্বর মাসে একই গ্রামের মোঃ আরদোশ মল্লিকের স্ত্রী মোছাঃ আলেয়া খাতুন লাকড়ি কুড়ানো ও জমি দেখার উদ্দেশ্যে গ্রামের কুমির বিল এলাকায় যান। তখন ঘাতক টুটুল তাকে ধর্ষণচেষ্টা চালায়। এরপর শ্বাসরোধে তাকে হত্যার চেষ্টা চালালে তাতে ব্যর্থ হয়ে গলায় শাড়ী পেঁচিয়ে তার মৃত্যু নিশ্চিত করে। এরপর তার লাশ গুমের উদ্দেশ্যে ধানক্ষেতে লুকিয়ে রাখে। 


এঘটনায় আলেয়ার মেয়ে মোছাঃ শাবানা খাতুন বাদী হয়ে সাঁথিয়া থানায় টুটুলকে একক আসামী করে একটি লিখিত অভিযোগ দায়ের করেন। 


তদন্ত ও সাক্ষ্যগ্রহণসহ দীর্ঘ আইনী প্রক্রিয়া শেষে এবং আসামী তার কৃতকর্মের দায় স্বীকার করলে রবিবার এ মামলার রায় দেয়া হয়। এ রায়ে নিহত আলেয়ার মেয়ে শাবানা ও ছেলে আলম মল্লিকসহ তার পরিবার সন্তুষ্টি প্রকাশ করেছেন।

দেশেরকথা/বাংলাদেশ

এই বিভাগের আরো খবর

ফেসবুকে আমরা

এই সাইটের কোনো লেখা বা ছবি অনুমতি ছাড়া কপি করা বা অন্য কোথাও প্রকাশ করা সম্পূর্ণ বেআইনি।কপিরাইট @২০২০-২০২১ দৈনিক দেশেরকথা কর্তৃক সংরক্ষিত।
প্রযুক্তি সহায়তায় Shakil IT Park