বুধবার, ০৬ জুলাই ২০২২, ০৯:৫৯ পূর্বাহ্ন
শিরোনাম :
আত্রাইয়ে দর্শনীয় ষাঁড় সম্রাটের দাম হাঁকা হয়েছে ১২ লাখ টাকা রাণীশংকৈলে পুকুড়ের পানিতে ডুবে স্কুল ছাত্রের মৃত্যু জামালপুরে স্কুল ছাত্রী ধর্ষনের অভিযোগ,থানায় মামলা মতলব উত্তরে ডাক্তারের ঐকান্তিক প্রচেষ্টায় পাল্টাচ্ছে হাসপাতালের পরিবেশ, বাড়ছে সেবার মান কাল থেকে গবিতে ঈদুল আযহার ছুটি  শুরু দম ফেলার ফুরসত নেই ত্রিশালের কামারদের! ছেলের সামনে বাবাকে  কুপিয়ে হত্যা, পিতা-পুত্র গ্রেফতার… রাণীশংকৈলে বিপুল উপস্থিতিতে শিক্ষক আইরিনের জানাযা ও দাফন সম্পন্ন চলনবিলে কৃষকের ঘরে উঠতে শুরু করেছে নতুন পাট, কৃষকের ফুটে উঠেছে রঙিন হাঁসি পাবনায় তীব্র লোডশেডিংয়ে দুর্ভোগে সাধারণ মানুষ, ঈদ বাজারে লোকসানের আশঙ্কা

ঠাকুরগাঁওয়ে জেলা পরিষদ শিশু পার্কের উদ্বোধন 

আসিফ জামান
  • প্রকাশ মঙ্গলবার, ১৮ জানুয়ারি, ২০২২
  • ৩৯ বার-পাঠিত
ঠাকুরগাঁও প্রতিনিধি> ”বিনোদন জগতের নতুন সংযোজন” এই স্লাোগান সামনে রেখে ঠাকুরগাঁওয়ে জেলা পরিষদ শিশু পার্কের শুভ উদ্বোধন করা হয়েছে।
মঙ্গলবার সকালে ঠাকুরগাঁও শহরের টাঙ্গন নদীর পারে অবস্থিত এমএসটি এন্টারপ্রাইজের পরিচালনায় জেলা পরিষদ শিশু পার্কটির উদ্বোধন করেন জেলা পরিষদের চেয়ারম্যান ও জেলা আওয়ামী লীগের সভাপতি মুহাম্মদ সাদেক কুরাইশী।
এসময় বক্তব্যে সাদেক কুরাইশী বলেন, জেলা পরিষদের মাধ্যমে আমরা বিভিন্ন উন্নয়ন মূলক কাজ করেই যাচ্ছি। তারই ধারাবাহিকতায় এমএসটি এন্টারপ্রাইজের পরিচালনায় আজকে এই শিশু পার্কটি উদ্বোধন করা হলো। এই শিশু পার্কটি আরও উন্নত ভাবে গড়ে তুলতে আমাদের সবসময় সহযোগিতা থাকবে।
এমএসটি এন্টারপ্রাইজের সত্ত্বাধিকারী যমুনা রাণী সেনের সভাপতিত্বে উদ্বোধনী অনুষ্ঠানের আলোচনা সভায় অন্যান্যদের মধ্যে বক্তব্য দেন,  ঠাকুরগাঁওয়ের পুলিশ সুপার মোহাম্মদ জাহাঙ্গীর হোসেন, অতিরিক্ত জেলা প্রশাসক (সার্বিক) মামুন ভুইয়া,  সদর উপজেলা পরিষদের চেয়ারম্যান ও সদর উপজেলা আওয়ামী লীগের সভাপতি অ্যাডভোকেট অরুনাংশু দত্ত টিটো, জেলা পরিষদের প্যানেল চেয়ারম্যান ও জেলা আওয়ামী লীগের ত্রাণ ও সমাজ কল্যাণ সম্পাদক নজরুল ইসলাম স্বপন, ঠাকুরগাঁও পৌরসভার মেয়র আঞ্জুমান আরা বেগম বন্যা, জেলা পরিষদের সদস্য ও জেলা যুবলীগের সাধারণ সম্পাদক দেবাশীষ দত্ত সমীর, জেলা পরিষদের সদস্য মারুফ হোসেন,  রওশনুল হক তুষার প্রমুখ।
অনুষ্ঠানে জেলা পরিষদের অন্যান্য সদস্য ও কর্মকর্তাসহ বিভিন্ন প্রিন্ট ও ইলেকট্রনিক মিডিয়ার সাংবাদিকরা উপস্থিত ছিলেন।

দেশেরকথা/বাংলাদেশ

এই বিভাগের আরো খবর

ফেসবুকে আমরা

এই সাইটের কোনো লেখা বা ছবি অনুমতি ছাড়া কপি করা বা অন্য কোথাও প্রকাশ করা সম্পূর্ণ বেআইনি।কপিরাইট @২০২০-২০২১ দৈনিক দেশেরকথা কর্তৃক সংরক্ষিত।
Theme Customized By Theme Park BD