শনিবার, ১৩ অগাস্ট ২০২২, ০৭:১২ অপরাহ্ন
শিরোনাম :
সুন্দরগঞ্জে দৈনিক করতোয়ার ৪৭ তম প্রতিষ্ঠা বার্ষিকী পালিত   রাজাপুরে জাতীয় শোক দিবস উপলক্ষে অসহায় ও দুঃস্থ মানুষের মাঝে খাদ্য সামগ্রী বিতরণ হবিগঞ্জে মজুরি বৃদ্ধির দাবিতে ফুঁসে উঠেছে চা-শ্রমিকরা থেকে অনির্দিষ্ট কালের কর্মবিরতি। কটিয়াদীতে নববধূর ঝুলন্ত লাশ উদ্ধার ঝালকাঠিতে বঙ্গবন্ধু কাপ ফুটবল টুর্ণামেন্টের ফাইনাল খেলা অনুষ্ঠিত হয়েছে মাধবপুরে বাড়ি থেকে ডেকে নিয়ে যুবককে কুপিয়ে হত্যা কুয়াকাটায় বাস ড্রাইভারকে ১০ হাজার টাকা জরিমান। নিপা অপহরণ ও হত্যার চেষ্টা মামলার আসামিদের শাস্তির দাবিতে মানববন্ধন ও বিক্ষোভ সুন্দরগঞ্জে ছাদ বাগান  উদ্বোধনে জেলা প্রশাসক.. সুন্দরগঞ্জে লোডশেডিং ১৩ ঘন্টা

পদ্মা সেতুর উদ্বোধনে পিরোজপুর মহিউদ্দিন মহারাজের নেতৃত্বে ১৫ হাজার লঞ্চযোগে যাত্রা

মো: তামিম সরদার
  • প্রকাশ শুক্রবার, ২৪ জুন, ২০২২
  • ৫৬ বার-পাঠিত

পিরোজপুর প্রতিনিধি>স্বপ্নের পদ্মা সেতুর উদ্বোধন উপলক্ষে অনুষ্ঠিতব্য সমাবেশ সফল করতে পিরোজপুর জেলা থেকে মুক্তিযোদ্ধাসহ জেলা পরিষদের প্রশাসকের নেতৃত্বে ১৫ হাজার আওয়ামীলীগের নেতাকর্মী যোগ দেয়ার পথে।

আজ শুক্রবার (২৪ জুন) সকাল থেকেই ভান্ডারিয়ার চরখালী ফেরীঘাটে যোগ দিতে দেখা গেছে নেতাকর্মীদের। দুপুরেই পিরোজপুর জেলা পরিষদের প্রশাসক ও জেলা আওয়ামীলীগের সাংগঠনিক সম্পাদক মো: মহিউদ্দিন মহারাজের নেতৃত্বে নেতাকর্মীরা সমাবেশস্থলে উদ্দিশ্যে রওয়ানা হয়।

পিরোজপুরের বিভিন্ন লঞ্চঘাট থেকে ৬টি বিলাসবহুল লঞ্চ বন্দর ত্যাগ করবে। ২৫ জুন সকাল ৮টায় পদ্মা সেতুর উদ্বোধনী সমাবেশে অংশ নেবেন নেতাকর্মীরা। এ সফরের লঞ্চ ভাড়া এবং ১৫ হাজার নেতাকর্মীর চারবেলা খাবারের ব্যয় বহন করছেন প্রশাসক মহিউদ্দিন মহারাজ।

স্বপ্নের সেতুর উদ্বোধনী সমাবেশে বিলাসবহুল কীর্তনখোলা-১০, যুবরাজ-৭, সুরভী-৯, পারাবত-৮, মর্নিংসান-৯ ও ঈগল-৮ লঞ্চ সহ মোট ছয়টি লঞ্চে প্রায় ১৫ হাজার যোগ দিবেন।

নেতাকর্মীদের সুবিধার্থে ভান্ডারিয়ার চরখালী, মঠবাড়িয়ার বড়মাছুয়া, ইন্দুরকানী লঞ্চঘাট, পিরোজপুরের হুলারহাট লঞ্চঘাট, কাউখালী লঞ্চঘাট ও ফেরীঘাট থেকে উঠবেন নেতাকর্মীরা।

পিরোজপুর জেলা পরিষদের প্রশাসক ও জেলা আওয়ামীলীগের সাংগঠনিক সম্পাদক মো: মহিউদ্দিন মহারাজ জানান, মাননীয় প্রধানমন্ত্রী শেখ হাসিনার একক প্রচেষ্টায় তৈরী স্বপ্নের পদ্মা সেতুর উদ্বোধনী সমাবেশ কে সফল করার লক্ষে আমাদের এ যাত্রা।

দেশেরকথা/বাংলাদেশ

এই বিভাগের আরো খবর

ফেসবুকে আমরা

এই সাইটের কোনো লেখা বা ছবি অনুমতি ছাড়া কপি করা বা অন্য কোথাও প্রকাশ করা সম্পূর্ণ বেআইনি।কপিরাইট @২০২০-২০২১ দৈনিক দেশেরকথা কর্তৃক সংরক্ষিত।
Theme Customized By Theme Park BD