বুধবার, ০৬ জুলাই ২০২২, ০৭:২৫ পূর্বাহ্ন
শিরোনাম :
আত্রাইয়ে দর্শনীয় ষাঁড় সম্রাটের দাম হাঁকা হয়েছে ১২ লাখ টাকা রাণীশংকৈলে পুকুড়ের পানিতে ডুবে স্কুল ছাত্রের মৃত্যু জামালপুরে স্কুল ছাত্রী ধর্ষনের অভিযোগ,থানায় মামলা মতলব উত্তরে ডাক্তারের ঐকান্তিক প্রচেষ্টায় পাল্টাচ্ছে হাসপাতালের পরিবেশ, বাড়ছে সেবার মান কাল থেকে গবিতে ঈদুল আযহার ছুটি  শুরু দম ফেলার ফুরসত নেই ত্রিশালের কামারদের! ছেলের সামনে বাবাকে  কুপিয়ে হত্যা, পিতা-পুত্র গ্রেফতার… রাণীশংকৈলে বিপুল উপস্থিতিতে শিক্ষক আইরিনের জানাযা ও দাফন সম্পন্ন চলনবিলে কৃষকের ঘরে উঠতে শুরু করেছে নতুন পাট, কৃষকের ফুটে উঠেছে রঙিন হাঁসি পাবনায় তীব্র লোডশেডিংয়ে দুর্ভোগে সাধারণ মানুষ, ঈদ বাজারে লোকসানের আশঙ্কা

পদ্মায় চলন্ত ফেরিতে আগুন

নিউজ ডেস্ক
  • প্রকাশ শনিবার, ১১ জুন, ২০২২
  • ৪৪ বার-পাঠিত

পদ্মায় বেগম রোকেয়া নামক এক ফেরিতে চলন্ত অবস্থায় অগ্নিকাণ্ডের ঘটনা ঘটেছে। শনিবার (১১ জুন) ভোর সোয়া ৫টার দিকে মাঝিরকান্দি চ্যানেলে প্রবেশ করতেই আগুনের সূত্রপাত হয়।

এতে ফেরির একটি কক্ষের বিছানা, আসবাবপত্র পুড়ে গেছে। তবে কোনো হতাহতের ঘটনা ঘটেনি। বাংলাদেশ অভ্যন্তরীণ নৌপরিবহন করপোরেশনের (বিআইডব্লিউটিসি) শিমুলিয়া ঘাট শাখার ব্যবস্থাপক (বাণিজ্য) ফয়সাল আহমেদ জানান, মাঝিরকান্দি চ্যানেলে প্রবেশের পর ফেরির ক্যান্টিনের পাশের একটি তালাবদ্ধ কক্ষে আগুন লাগে। সে সময় ফেরিতে থাকা যাত্রীদের মধ্যে আতঙ্ক ছড়িয়ে পড়ে।

শিমুলিয়া ঘাটের বিআইডব্লিউটিসি’র উপমহাব্যবস্থাপক শফিকুল ইসলাম বলেন, ভোর পৌনে ৫ টার দিকে ফেরি রোকেয়া ৩৫-৪০টি গাড়ি ও তার যাত্রী, চালকদের নিয়ে শরীয়তপুরের মাঝিরকান্দি ঘাটের দিকে রওয়ানা দেয়।

ফেরিটি সোয়া ৫ টার দিকে বড় নদী থেকে মাঝিরকান্দি চ্যানেলে পৌঁছালে ক্যান্টিনের পাশের একটি তালাবদ্ধ কক্ষ থেকে আগুন ও ধোয়া বের হতে থাকে। পরে ফেরিতে থাকা পাম্প ও আগুন নেভানোর যন্ত্রের সাহায্যে আগুন নিয়ন্ত্রণ করা হয়।

ফেরি মাঝিরকান্দি ঘাটে গিয়ে আনলোড করেছে। সেটি আবার যাত্রী ও যানবাহন নিয়ে শিমুলিয়া ঘাটেও এসেছে। পরিস্থিতি স্বাভাবিক রয়েছে।

দেশেরকথা/বাংলাদেশ

এই বিভাগের আরো খবর

ফেসবুকে আমরা

এই সাইটের কোনো লেখা বা ছবি অনুমতি ছাড়া কপি করা বা অন্য কোথাও প্রকাশ করা সম্পূর্ণ বেআইনি।কপিরাইট @২০২০-২০২১ দৈনিক দেশেরকথা কর্তৃক সংরক্ষিত।
Theme Customized By Theme Park BD