1. admin@daynikdesherkotha.com : Desher Kotha : Daynik DesherKotha
  2. arifkhanhrd74@gmail.com : desher kotha : desher kotha
নৌকায় ভোট চাওয়ায় জামালপুরের সেই ডিসি প্রবাসী কল্যাণ মন্ত্রণালয়ে বদলী - দৈনিক দেশেরকথা
বুধবার, ২৬ জুন ২০২৪, ০১:১৬ পূর্বাহ্ন
শিরোনাম :

নৌকায় ভোট চাওয়ায় জামালপুরের সেই ডিসি প্রবাসী কল্যাণ মন্ত্রণালয়ে বদলী

শাহ্ আলী বাচ্চু
  • প্রকাশ বৃহস্পতিবার, ১৪ সেপ্টেম্বর, ২০২৩

 136 বার পঠিত

নৌকার পক্ষে ভোট চাওয়া জামালপুরের জেলা প্রশাসক মোঃ ইমরান আহমেদকে প্রবাসী কল্যাণ মন্ত্রণালয়ে বদলি করা হয়েছে।

আওয়ামী লীগকে আবারও নির্বাচিত করে ক্ষমতায় আনার আহ্বান জানিয়ে বক্তব্য দেওয়া জামালপুরের জেলা প্রশাসক (ডিসি) মো. ইমরান আহমেদকে  প্রবাসী কল্যাণ মন্রণালয়ে উপসচিব করে বদলী করা হয়েছে।  নতুন ডিসি হিসেবে নিয়োগ দেওয়া হয়েছে বাংলাদেশ সিভিল সার্ভিস প্রশাসন অ্যাকাডেমির উপপরিচালক (উপসচিব)  মো. শফিউর রহমানকে।

 বৃহস্পতিবার (১৪ সেপ্টেম্বর) জনপ্রশাসন মন্ত্রণালয়ের ঊর্ধ্বতন নিয়োগ-২ শাখার উপসচিব মেহেদী হাসান স্বাক্ষরিত এক বিজ্ঞপ্তিতে বদলির আদেশ দেওয়া হয়।

আলাদা আদেশে বাংলাদেশ সিভিল সার্ভিস প্রশাসন অ্যাকাডেমির উপপরিচালক মো. শফিউর রহমানকে জামালপুরের জেলা প্রশাসক ও জেলা ম্যাজিস্ট্রেট পদে নিয়োগ করা হয়েছে।

 উল্লেখ গত ১১ সেপ্টেম্বর বিকালে মাদারগঞ্জ পৌরসভার নবনির্মিত ভবনের উদ্বোধনী অনুষ্ঠানে বিশেষ অতিথির বক্তব্যে জেলা প্রশাসক বলেন, ‘আমাদের অনেক কষ্টে অর্জিত এই স্বাধীনতা, স্বাধীনতার সুফল যোগাযোগ ও উন্নয়ন। এই উন্নয়নের ধারা অব্যাহত রাখতে হবে। যে সরকার এই উন্নয়ন করেছে এই উন্নয়নের ধারা অব্যাহত রাখার জন্য আবার পুনরায় নির্বাচিত করে ক্ষমতায় আনতে হবে। এটা হবে আমাদের প্রত্যেকের অঙ্গীকার। আমি এটা মনে করি, আপনারা নিজের চোখে দেখে সরকারের প্রতি অকৃতজ্ঞতা করবেন না।’

পৌরসভা প্রাঙ্গণে আয়োজিত উদ্বোধনী অনুষ্ঠানে মাদারগঞ্জ পৌর মেয়র মির্জা কবিরের সভাপতিত্বে আওয়ামী লীগের সাংগঠনিক সম্পাদক মির্জা আজম এমপি, পুলিশ সুপার কামরুজ্জামানসহ অন্যান্যরা বক্তব্য রাখেন। জেলা প্রশাসকের ওই বক্তব্যের ভিডিও সামাজিক যোগাযোগমাধ্যম মেসেঞ্জারে ছড়িয়ে পড়ায় আলোচনা সমালোচনা শুরু হয়েছে।

দেশেরকথা/বাংলাদেশ

এই বিভাগের আরো খবর

ফেসবুকে আমরা

এই সাইটের কোনো লেখা বা ছবি অনুমতি ছাড়া কপি করা বা অন্য কোথাও প্রকাশ করা সম্পূর্ণ বেআইনি।কপিরাইট @২০২২-২০২৩ দৈনিক দেশেরকথা কর্তৃক সংরক্ষিত।
প্রযুক্তি সহায়তায় Shakil IT Park