বুধবার, ১০ অগাস্ট ২০২২, ০৪:৫৫ অপরাহ্ন

নেত্রকোনায় বন্যার্তের মাঝে আসপাডার ত্রাণ সামগ্রী বিতরণ

ইমরান হাসান
  • প্রকাশ সোমবার, ২৭ জুন, ২০২২
  • ৬৩ বার-পাঠিত

ত্রিশাল প্রতিনিধি>

আসপাডা পরিবেশ উন্নয়ন ফাউন্ডেশনের নির্বাহী পরিচালক আব্দুর রশিদ ও পরিচালক(মাইক্রোফাইনেন্স) সুদেব চন্দ্র রায় এর তত্ত¡াবধানে নেত্রকোণার কলমাকান্দা উপজেলায় ১ হাজার বন্যার্ত পরিবারের মাঝে ত্রাণ সামগ্রী বিতরণ করা হয়েছে।

এসময় আরও উপস্থিত ছিলেন আসপাডা পরিবেশ উন্নয়ন ফাউন্ডেশনের সহকারী পরিচালক(মানব সম্পদ) শরীফ রায়হান, সহকারী পরিচালক স্মরণ খান সহ অন্যান্যরা।

উপস্থিত থেকে বন্যার্তদের মাঝে ত্রান সামগ্রী বিতরণের সময় আসপাডা পরিবেশ উন্নয়ন ফাউন্ডেশনের নির্বাহী পরিচালক লায়ন আলহাজ¦ মোঃ আব্দুর রশিদ বলেন, আসপাডার নিজস্ব অর্থায়নে নেত্রকোণার কলমাকান্দা উপজেলার বিভিন্ন ইউনিয়নের ৭টি গ্রামে বানভাসি ১ হাজার পরিবারকে নিত্য প্রয়োজনীয় ত্রাণ সামগ্রী উপহার দিলাম।

আসপাডার বিতরনকৃত ত্রাণ সামগ্রীর মধ্যে ছিল গুড়, মুড়ি, চিড়া, তেল, সাবান, স্যালাইন, ঔষধ, লাইটার, মোমবাতি, ও বিশুদ্ধ খাবার পানি।

তিনি আরও জানান, প্রাকৃতিক দুর্যোগে মানুষের পাশে দাঁড়ানো আমাদের নৈতিক দায়িত্ব। আকস্মিক বন্যায় ক্ষতিগ্রস্থদের পাশে সরকারের পাশাপাশি সমাজের বিত্তবান ও সামাজিক সংগঠনগুলোকে এগিয়ে আসতে হবে। সকলের সম্মিলিত প্রচেষ্টায় আমরা এই সঙ্কট কাটিয়ে উঠতে সক্ষম হবো।আসপাডার এই সহযোগীতা অব্যহত থাকবে।

দেশেরকথা/বাংলাদেশ

এই বিভাগের আরো খবর

ফেসবুকে আমরা

এই সাইটের কোনো লেখা বা ছবি অনুমতি ছাড়া কপি করা বা অন্য কোথাও প্রকাশ করা সম্পূর্ণ বেআইনি।কপিরাইট @২০২০-২০২১ দৈনিক দেশেরকথা কর্তৃক সংরক্ষিত।
Theme Customized By Theme Park BD