1. admin@daynikdesherkotha.com : Desher Kotha : Daynik DesherKotha
  2. arifkhanhrd74@gmail.com : desher kotha : desher kotha
নারায়ণগঞ্জ জেলা পরিষদ নির্বাচনে চেয়ারম্যান পদে মনোনয়ন প্রত্যাশী মতলবের রকিব - দৈনিক দেশেরকথা
রবিবার, ১৪ এপ্রিল ২০২৪, ১০:৩৪ পূর্বাহ্ন

নারায়ণগঞ্জ জেলা পরিষদ নির্বাচনে চেয়ারম্যান পদে মনোনয়ন প্রত্যাশী মতলবের রকিব

শহিদুল ইসলাম খোকন
  • প্রকাশ বুধবার, ৩১ আগস্ট, ২০২২

 100 বার পঠিত

আগামী ১৭ অক্টোবর সারা দেশের ৬১ টি জেলা পরিষদের নির্বাচন।  নারায়নগন্জ এদের জেলা পরিষদের  চাঁদপুরের মতলব উত্তর উপজেলার ফরাজি কান্দি ইউনিয়নের বড় হলদিয়া গ্রামের কৃতি সন্তান নারায়ণগঞ্জ জেলা নারী ও শিশু ট্রাইবুনালের পাপলিক প্রসিকিউটর এ্যাডভোকেট রকিব উদ্দিন জেলা পরিষদের চেয়ারম্যান পদে মনোনয়ন প্রত্যাশী।বিষয়টি নিশ্চিত করেছেন রকিব উদ্দিন পিপি নিজেই।
  এবিষয়ে এ্যাড. রকিব উদ্দিন বলেন, জেলা পরিষদ নির্বাচন আমার আবেদন পূর্বে থকেই মাননীয়া প্রধানমন্ত্রীর কাছে জমা আছে।  আশা করি আওয়ামীলীগের দলীয় মনোনয়ন আমি পাবো ইনশাআল্লাহ। 
তিনি আরো বলেন, গত ২৩ ফেব্রুয়ারী ২০২২ ইং তারিখে নারায়ণগঞ্জ জেলা পরিষদ নির্বাচনে চেয়ারম্যান পদে আমার আবেদন জমা হয়। তাছাড়া ২০০১ থেকে ২০০৯ সাল পর্যন্ত আওয়ামী লীগের দুর্দিনে নারায়ণগঞ্জের আওয়ামী লীগের নেতা কর্মীদের বিরুদ্ধে বিএনপি জামাতের করা মামলায় আমি আওয়ামীলীগের  পক্ষে লড়েছি। ঢাকায় ঢাকায় আওয়ামী লীগের সকল মিটিং মিছিলে অংশগ্রহন করেছি। ব্যানার ও লিফলেট দিয়ে প্রচার প্রচারনা করেছি। শুধু তাই নয়, ছাত্র জীবন থেকে ছাত্রলীগের রাজনৈতীতে সক্রিয় ছিলাম।  ১৯৯০ সালে সৈরাচার এরশাদ বিরোধী আন্দোলনে কারাবরন করেছিলাম।সব মিলিয়ে আমি আশাবাদী যে নারায়ণগঞ্জ জেলা পরিষদ নির্বাচনে চেয়ারম্যান পদে  আমি মনোনয়ন পাওয়ার দাবীদার।

দেশেরকথা/বাংলাদেশ

এই বিভাগের আরো খবর

ফেসবুকে আমরা

এই সাইটের কোনো লেখা বা ছবি অনুমতি ছাড়া কপি করা বা অন্য কোথাও প্রকাশ করা সম্পূর্ণ বেআইনি।কপিরাইট @২০২২-২০২৩ দৈনিক দেশেরকথা কর্তৃক সংরক্ষিত।
প্রযুক্তি সহায়তায় Shakil IT Park