1. admin@daynikdesherkotha.com : Desher Kotha : Daynik DesherKotha
  2. arifkhanhrd74@gmail.com : desher kotha : desher kotha
  3. mdtanjilsarder@gmail.com : Tanjil News : Tanjil Sarder
নবাবগঞ্জে ট্রাক চাপায় মৃত্যু তিন   আহত চার - দৈনিক দেশেরকথা
মঙ্গলবার, ২৯ নভেম্বর ২০২২, ১১:৪৮ পূর্বাহ্ন
শিরোনাম :
মুক্তিযুদ্ধের প্রথম সেনা সদর দপ্তর, তেলিয়াপাড়া গৌরব গাঁথা তেলিয়াপাড়া ঝালকাঠিতে ১০ দফা নিয়ে দ্বিতীয় দিনের মতো নৌযান শ্রমিকদের অনির্দিষ্টকালের জন্য কর্মবিরতি সুশাসন প্রতিষ্ঠার লক্ষ্যে ইবিতে অংশীজনদের সমন্বয় সভা অনুষ্ঠিত  হাইকোর্টে অ্যাড. কাওসার হোসাইনের রিট :পরিবেশের ছাড়পত্রহীন ডাইং এবং ওয়াশিং কারখানাগুলোর বিরুদ্ধে তদন্তপূর্বক প্রতিবেদন দাখিলের নির্দেশ ঝালকাঠিতে তথ্য অফিসের আয়োজনে কমিউনিটি ডায়ালগ অনুষ্ঠিত ঠাকুরগাঁওয়ে সড়ক দুর্ঘটনায় বাবা-মা ও মেয়ের মর্মান্তিক মৃত্যু দৈনিক রাজবাড়ী সময় সম্পাদক পেলেন সেরা পাঁচ সম্মাননা ২০২২ জামালপুর জেলা আওয়ামী লীগের ত্রি-বার্ষিক সম্মেলন উপলক্ষে সংবাদ সম্মেলন  সুন্দরগঞ্জ বাজার দোকান মালিক সমিতির নির্বাচনে-সভাপতি-মিজান, সম্পাদক-লেলিন বিদ্যুতের দাম বৃদ্ধি করলে লাঠি মিছিল হবে :মোমিন মেহেদী

নবাবগঞ্জে ট্রাক চাপায় মৃত্যু তিন   আহত চার

মোঃ মাসুম বিল্লাহ 
  • প্রকাশ সোমবার, ২৭ ডিসেম্বর, ২০২১

 24 বার পঠিত

নবাবগঞ্জ  দোহার প্রতিনিধি>সোমবার সকাল অনুমানিক ৭.৩০ মিনিট সময়ের দিকে  নবাবগঞ্জ উপজেলায়  মাঝিরকান্দা এলাকায়  চার রাস্তার মোরে এ ঘটনা ঘটে
নিহতরা হলেন, উপজেলার নয়নশ্রী এলাকার শফি বেপারীর স্ত্রী ময়না বেগম (৫৫), তার মেয়ে সুফিয়া বেগম (২৯), ও সুফিয়ার মামী রাহেলা বেগম (৩৮)। এঘটনায় আহত চারজন হলেন সুফিয়ার রাজ্জাক পারভেজ, ফুফু মালা বেগম ও অটোরিক্সা চালক মিরাজ।
স্থানীয় ও সূত্রে জানা যায়, আহত রাজ্জাকের ফুফুর মৃত্যুর সংবাদ পেয়ে সোমবার সকাল সোয়া ৭.৩০ মিনিট সময়ের দিকে পরিবারের লোকজন কে নিয়ে ইজিবাইক করে দোহার উপজেলার  উদ্দেশ্যে যাচ্ছিলেন তারা। অটোরিক্সাটি মাঝিরকান্দা চার রাস্তার মোড় অতিক্রম করার সময় দোহার থেকে নবাবগঞ্জগামী একটি বালু ভর্তি ট্রাক এসে ইজিবাইকটিকে চাপা দেয়।
ঘটনাস্থলেই তিন নারীর মৃত্যু হয় এবং ৪জন আহত হয়। আহতদের উদ্ধার করে উপজেলা স্বাস্থ্য কমপ্লেক্সে ভর্তি করা হলে মালা বেগমের অবস্থা গুরুত্বর দেখে ঢাকা প্রেরণ করেন কর্তব্যরত চিকিৎসক।
নবাবগঞ্জ থানার অফিসার ইনচার্জ (ওসি) সিরাজুল ইসলাম জানান, এব্যাপারে আইনগত ব্যবস্থা নেওয়া হবে।

দেশেরকথা/বাংলাদেশ

এই বিভাগের আরো খবর

ফেসবুকে আমরা

এই সাইটের কোনো লেখা বা ছবি অনুমতি ছাড়া কপি করা বা অন্য কোথাও প্রকাশ করা সম্পূর্ণ বেআইনি।কপিরাইট @২০২০-২০২১ দৈনিক দেশেরকথা কর্তৃক সংরক্ষিত।
প্রযুক্তি সহায়তায় Shakil IT Park