বুধবার, ০৬ জুলাই ২০২২, ১০:০৭ পূর্বাহ্ন
শিরোনাম :
আত্রাইয়ে দর্শনীয় ষাঁড় সম্রাটের দাম হাঁকা হয়েছে ১২ লাখ টাকা রাণীশংকৈলে পুকুড়ের পানিতে ডুবে স্কুল ছাত্রের মৃত্যু জামালপুরে স্কুল ছাত্রী ধর্ষনের অভিযোগ,থানায় মামলা মতলব উত্তরে ডাক্তারের ঐকান্তিক প্রচেষ্টায় পাল্টাচ্ছে হাসপাতালের পরিবেশ, বাড়ছে সেবার মান কাল থেকে গবিতে ঈদুল আযহার ছুটি  শুরু দম ফেলার ফুরসত নেই ত্রিশালের কামারদের! ছেলের সামনে বাবাকে  কুপিয়ে হত্যা, পিতা-পুত্র গ্রেফতার… রাণীশংকৈলে বিপুল উপস্থিতিতে শিক্ষক আইরিনের জানাযা ও দাফন সম্পন্ন চলনবিলে কৃষকের ঘরে উঠতে শুরু করেছে নতুন পাট, কৃষকের ফুটে উঠেছে রঙিন হাঁসি পাবনায় তীব্র লোডশেডিংয়ে দুর্ভোগে সাধারণ মানুষ, ঈদ বাজারে লোকসানের আশঙ্কা

নদীতে গোসলে নেমে নিখোঁজ, ২৪ ঘন্টা পর মরদেহ উদ্ধার 

নয়ন হাসান
  • প্রকাশ বৃহস্পতিবার, ২৩ জুন, ২০২২
  • ২৩৮ বার-পাঠিত

বিরামপুর প্রতিনিধি>দিনাজপুরের বিরামপুরে শাখা ছোট যমুনা নদীতে গোসলে নেমে রাব্বী হাসান (১৮) নামের এক যুবক নিখোঁজের ২৪ ঘন্টা পর ভাসমান মরদেহ উদ্ধার করেছে স্থানীয়রা।

বৃহস্পতিবার (২৩ জুন) বেলা সাড়ে চারটার দিকে দিকে পৌর শহরের ঘাটপাড় ব্রীজের কাছ থেকে রাব্বীর মরদেহ উদ্ধার করা হয়।

স্থানীয়রা জানান, বুধবার দুপুরে বৃষ্টি হচ্ছিল, নদীর পশ্চিম পাড়ে জমিতে কারখানার ছয় কর্মচারী শ্রমিক ফুটবল খেলা শেষে রাব্বী ও চয়ন গোসলের জন্য ব্রীজ থেকে নদীতে ঝাঁপ দেয়। এসময় চয়ন সাঁতার কেটে পাড়ে উঠে আসলেও রাব্বী নদীতে ডুবে যায়।

পরে,স্থানীয় ফায়ার সার্ভিসের একটি দল ঘটনাস্থলে উপস্থিত হয়ে খোঁজাখোঁজি করতে থাকেন। সন্ধ্যা পর্যন্ত তাকে উদ্ধার করতে না পেরে রংপুর ফায়ার সার্ভিসের ডুবুরি দলকে খবর দেওয়া হয়।

বিরামপুর ফায়ার সার্ভিসের টীম লীডার সোহরাব হোসেন বলেন, বৃহস্পতিবার সকাল থেকে দুপুর পর্যন্ত প্রায় এক কিলোমিটার এলাকা খোঁজাখোঁজি করা হয়েছে। বিকেল সাড়ে চারটার দিকে পৌর শহরের ঘাটপাড়া ব্রীজের দক্ষিণ পাশ থেকে রাব্বীর ভাসমান মরদেহ উদ্ধার করে স্থানীয়রা। 

বিরামপুর থানার ভারপ্রাপ্ত কর্মকর্তা (ওসি) সুমন কুমার মহন্ত বলেন, পরিবারের কোন অভিযোগ না থাকায় রাব্বীর মরদেহ পরিবারের কাছে হস্তান্তর করা হয়েছে।

দেশেরকথা/বাংলাদেশ

এই বিভাগের আরো খবর

ফেসবুকে আমরা

এই সাইটের কোনো লেখা বা ছবি অনুমতি ছাড়া কপি করা বা অন্য কোথাও প্রকাশ করা সম্পূর্ণ বেআইনি।কপিরাইট @২০২০-২০২১ দৈনিক দেশেরকথা কর্তৃক সংরক্ষিত।
Theme Customized By Theme Park BD