1. admin@daynikdesherkotha.com : Desher Kotha : Daynik DesherKotha
  2. arifkhanjkt74@gamil.com : arif khanh : arif khanh
নতুন অধ্যায়ে ইয়ামি - দৈনিক দেশেরকথা
বুধবার, ২৪ জুলাই ২০২৪, ০৮:০৭ পূর্বাহ্ন
শিরোনাম :
আমার বিশ্বাস তারা ন্যায়বিচার পাবে, হতাশ হতে হবে না,জাতির উদ্দেশে প্রধানমন্ত্রী শিক্ষার্থীরা কোথাও আগুন কিংবা ভাঙচুর করেনি: ডিবিপ্রধান চলমান কোটা সংস্কার আন্দোলনের বিষয়ে সন্ধ্যা সাড়ে ৭টায় জাতির উদ্দেশে ভাষণ দেবেন প্রধানমন্ত্রী শেখ হাসিনা উলিপুরে আলোকিত শিশু কন্ঠ পরিষদের আয়োজনে পবিত্র  আশুরা পালিত পবিত্র আশুরা উপলক্ষে বেনাপোল বন্দরে আমদানি-রপ্তানি বাণিজ্য বন্ধ ছারছীনার পীর সাহেব হুজুর আর নেই দেশের সব স্কুল-কলেজ অনির্দিষ্টকালের জন্য বন্ধ ঘোষণা নলডাঙ্গায় ১১ অসহায় পরিবারের মাঝে চেক ও ঢেউটিন বিতরন বাদুরতলা স্পোর্টিং ক্লাবের শুভ উদ্বোধন ঝালকাঠির বাসন্ডা ব্রীজটি বার্ধক্যের ভারে যেন মরন ফাঁদ

নতুন অধ্যায়ে ইয়ামি

বিনোদন ডেস্ক
  • প্রকাশ শনিবার, ১৮ নভেম্বর, ২০২৩

 86 বার পঠিত

ও মাই গড’ সিনেমাটি বক্স অফিসে তেমন প্রভাব ফেলতে না পারলেও ইয়ামি গৌতমের অভিনয় দারুণ প্রশংসিত হয় দর্শক-সমালোচকদের কাছে। এবার এই অভিনেত্রী নিজের নতুন ছবির কাজ শেষ বেশ আলোচনা তৈরি করেছেন।

সম্প্রতি তিনি জানান, ক্যারিয়ারের সেরা একটি সিনেমাটি শুটিং শেষ করেছেন তিনি। যদিও সিনেমাটির নাম এখনও প্রকাশ করেননি ইয়ামি।

তবে শিগগিরই একাধিক চমক নিয়ে হাজির হবেন বলে জানান এই অভিনেত্রী।তিনি আরও জানান, সিনেমাটি তার ক্যারিয়ারে নতুন অধ্যায় যুক্ত করবে। গতকাল নিজের ইনস্টগ্রামে সিনেমাটির নির্মাতা-কলাকুশলী এবং সিনেমাটির শুটিংস্পট কাশ্মিরের মানুষদের প্রতি ধন্যবাদ ও কৃতজ্ঞতা জানিয়ে ইয়ামি লেখেন, ‘আমার ক্যারিয়ারে অন্যতম সেরা একটি সিনেমার কাজ শেষ করলাম।

নির্মাতা, প্রযোজক, কলাকুশলীকে অনেক অনেক ধন্যবাদ। বিশেষ ধন্যবাদ দিতে চাই কাশ্মিরের জনগণ, সিকিউরিটি ফোর্স এবং প্রশাসনকে। শুটিংয়ের শুরু থেকে শেষ অবধি তারা যে নিচ্ছিদ্র নিরাপত্তা এবং সহযোগিতা করেছেন তা সত্যি মনে রাখার মতো। আমার বিশ্বাস নতুন এই সিনেমাটি দেখে দর্শকরা হতাশ হবেন না। পুরো বিনোদন নিয়েই বাড়ি ফিরতে পারবেন। শিগগিরই দারুণ কিছু চমক নিয়ে আমরা হাজির হবো। অপেক্ষা করুন।’

দেশেরকথা/বাংলাদেশ

এই বিভাগের আরো খবর

ফেসবুকে আমরা

এই সাইটের কোনো লেখা বা ছবি অনুমতি ছাড়া কপি করা বা অন্য কোথাও প্রকাশ করা সম্পূর্ণ বেআইনি।কপিরাইট @২০২০-২০২৪ দৈনিক দেশেরকথা কর্তৃক সংরক্ষিত।
প্রযুক্তি সহায়তায় Shakil IT Park