বুধবার, ০৬ জুলাই ২০২২, ০৯:১৫ পূর্বাহ্ন
শিরোনাম :
আত্রাইয়ে দর্শনীয় ষাঁড় সম্রাটের দাম হাঁকা হয়েছে ১২ লাখ টাকা রাণীশংকৈলে পুকুড়ের পানিতে ডুবে স্কুল ছাত্রের মৃত্যু জামালপুরে স্কুল ছাত্রী ধর্ষনের অভিযোগ,থানায় মামলা মতলব উত্তরে ডাক্তারের ঐকান্তিক প্রচেষ্টায় পাল্টাচ্ছে হাসপাতালের পরিবেশ, বাড়ছে সেবার মান কাল থেকে গবিতে ঈদুল আযহার ছুটি  শুরু দম ফেলার ফুরসত নেই ত্রিশালের কামারদের! ছেলের সামনে বাবাকে  কুপিয়ে হত্যা, পিতা-পুত্র গ্রেফতার… রাণীশংকৈলে বিপুল উপস্থিতিতে শিক্ষক আইরিনের জানাযা ও দাফন সম্পন্ন চলনবিলে কৃষকের ঘরে উঠতে শুরু করেছে নতুন পাট, কৃষকের ফুটে উঠেছে রঙিন হাঁসি পাবনায় তীব্র লোডশেডিংয়ে দুর্ভোগে সাধারণ মানুষ, ঈদ বাজারে লোকসানের আশঙ্কা

খুলনায় স্কুল ছাত্রীকে তুলে নিয়ে ধর্ষন

নুরআলম
  • প্রকাশ সোমবার, ১ নভেম্বর, ২০২১
  • ৭৬ বার-পাঠিত

খুলনা প্রতিনিধি>খুলনায় ৭ম শ্রেণির এক ছাত্রীকে (১২) তুলে নিয়ে রাতভর ধর্ষণের অভিযোগ উঠেছে। চয়ন ব্যাপারী নামে এক যুবকের বিরুদ্ধে এ অভিযোগ ওঠে। গত সোমবার (১ নভেম্বর) বিষয়টি জানাজানি হয়। এর পর থেকে পুলিশ অভিযুক্তকে গ্রেফতারে অভিযান চালাচ্ছে। চয়ন খুলনার পশ্চিম রূপসা ঘাট এলাকার গোলাম মোস্তফা ব্যাপারীর ছেলে। ভুক্তভোগীর বড় বোন বলেন, গত শনিবার সন্ধ্যায় আমি ও আমার ছোট বোন রূপসা মার্কেটে যাই বাজার করতে। তাকে মার্কেটে রেখে পাশে বাস স্ট্যান্ডে একটি জরুরি কাজে যাই আমি। পরে এসে তাকে খুঁজে পাইনি।

বিষয়টি পরিবারে জানালে তারা খোঁজ করতে থাকেন। এক পর্যায়ে থানায় অভিযোগ করি। তিনি আরো বলেন, ঘটনার পরদিন সকালে জানতে পারি আমার বোনকে নতুন বাজারে পরিত্যক্ত একটি বরফ কলে আটকে রেখে রাতভর শারিরীক ও যৌন নির্যাতন করা হয়েছে। সকালে ধর্ষকের বাড়িতে গিয়ে তার পিতা মোস্তফা ও ভাইদের কাছে কাকুতি মিনতি করে ছোট বোনকে ফিরিয়ে নিয়ে আসি। চয়ন তার পিতা, ভাই ও পরিবারের সামনেই আমাদের মারধর করে।

আমরা কিছু না বলে বোনকে নিয়ে আসি এবং পুলিশের সহায়তায় খুলনা মেডিকেল কলেজ হাসপাতালে ভর্তি করি। সেখানে তার ডাক্তারি পরীক্ষা সম্পন্ন হয়েছে।
খুলনা সদর থানার ভারপ্রাপ্ত কর্মকর্তা (ওসি) হাসান আল মামুন বলেন, ধর্ষণের ঘটনায় মামলা হয়েছে। আমরা আসামিকে গ্রেফতারের চেষ্টা করছি।
রূপসা ঢাকা ম্যাচ ফ্যাক্টরী হাই স্কুলের সভাপতি অ্যাডভোকেট ফারুক হোসেন বলেন, মেয়েটির স্কুলে আসা যাওয়ার পথে ছেলেটি প্রায়ই বিরক্ত করতো। এ নিয়ে তার পরিবার ভয়ে থাকতো। ঘটনার দিন ওই মেয়েকে একা পেয়ে চয়ন জোর করে তুলে নিয়ে যায়। এর দৃষ্টান্তমূলক শাস্তির দাবী করছি।

দেশেরকথা/বাংলাদেশ

এই বিভাগের আরো খবর

ফেসবুকে আমরা

এই সাইটের কোনো লেখা বা ছবি অনুমতি ছাড়া কপি করা বা অন্য কোথাও প্রকাশ করা সম্পূর্ণ বেআইনি।কপিরাইট @২০২০-২০২১ দৈনিক দেশেরকথা কর্তৃক সংরক্ষিত।
Theme Customized By Theme Park BD