1. admin@daynikdesherkotha.com : Desher Kotha : Daynik DesherKotha
  2. arifkhanjkt74@gamil.com : arif khanh : arif khanh
খুলনায় স্কুল ছাত্রীকে তুলে নিয়ে ধর্ষন - দৈনিক দেশেরকথা
রবিবার, ২১ জুলাই ২০২৪, ০৯:২৪ পূর্বাহ্ন
শিরোনাম :
আমার বিশ্বাস তারা ন্যায়বিচার পাবে, হতাশ হতে হবে না,জাতির উদ্দেশে প্রধানমন্ত্রী শিক্ষার্থীরা কোথাও আগুন কিংবা ভাঙচুর করেনি: ডিবিপ্রধান চলমান কোটা সংস্কার আন্দোলনের বিষয়ে সন্ধ্যা সাড়ে ৭টায় জাতির উদ্দেশে ভাষণ দেবেন প্রধানমন্ত্রী শেখ হাসিনা উলিপুরে আলোকিত শিশু কন্ঠ পরিষদের আয়োজনে পবিত্র  আশুরা পালিত পবিত্র আশুরা উপলক্ষে বেনাপোল বন্দরে আমদানি-রপ্তানি বাণিজ্য বন্ধ ছারছীনার পীর সাহেব হুজুর আর নেই দেশের সব স্কুল-কলেজ অনির্দিষ্টকালের জন্য বন্ধ ঘোষণা নলডাঙ্গায় ১১ অসহায় পরিবারের মাঝে চেক ও ঢেউটিন বিতরন বাদুরতলা স্পোর্টিং ক্লাবের শুভ উদ্বোধন ঝালকাঠির বাসন্ডা ব্রীজটি বার্ধক্যের ভারে যেন মরন ফাঁদ

খুলনায় স্কুল ছাত্রীকে তুলে নিয়ে ধর্ষন

নুরআলম
  • প্রকাশ সোমবার, ১ নভেম্বর, ২০২১

 154 বার পঠিত

খুলনা প্রতিনিধি>খুলনায় ৭ম শ্রেণির এক ছাত্রীকে (১২) তুলে নিয়ে রাতভর ধর্ষণের অভিযোগ উঠেছে। চয়ন ব্যাপারী নামে এক যুবকের বিরুদ্ধে এ অভিযোগ ওঠে। গত সোমবার (১ নভেম্বর) বিষয়টি জানাজানি হয়। এর পর থেকে পুলিশ অভিযুক্তকে গ্রেফতারে অভিযান চালাচ্ছে। চয়ন খুলনার পশ্চিম রূপসা ঘাট এলাকার গোলাম মোস্তফা ব্যাপারীর ছেলে। ভুক্তভোগীর বড় বোন বলেন, গত শনিবার সন্ধ্যায় আমি ও আমার ছোট বোন রূপসা মার্কেটে যাই বাজার করতে। তাকে মার্কেটে রেখে পাশে বাস স্ট্যান্ডে একটি জরুরি কাজে যাই আমি। পরে এসে তাকে খুঁজে পাইনি।

বিষয়টি পরিবারে জানালে তারা খোঁজ করতে থাকেন। এক পর্যায়ে থানায় অভিযোগ করি। তিনি আরো বলেন, ঘটনার পরদিন সকালে জানতে পারি আমার বোনকে নতুন বাজারে পরিত্যক্ত একটি বরফ কলে আটকে রেখে রাতভর শারিরীক ও যৌন নির্যাতন করা হয়েছে। সকালে ধর্ষকের বাড়িতে গিয়ে তার পিতা মোস্তফা ও ভাইদের কাছে কাকুতি মিনতি করে ছোট বোনকে ফিরিয়ে নিয়ে আসি। চয়ন তার পিতা, ভাই ও পরিবারের সামনেই আমাদের মারধর করে।

আমরা কিছু না বলে বোনকে নিয়ে আসি এবং পুলিশের সহায়তায় খুলনা মেডিকেল কলেজ হাসপাতালে ভর্তি করি। সেখানে তার ডাক্তারি পরীক্ষা সম্পন্ন হয়েছে।
খুলনা সদর থানার ভারপ্রাপ্ত কর্মকর্তা (ওসি) হাসান আল মামুন বলেন, ধর্ষণের ঘটনায় মামলা হয়েছে। আমরা আসামিকে গ্রেফতারের চেষ্টা করছি।
রূপসা ঢাকা ম্যাচ ফ্যাক্টরী হাই স্কুলের সভাপতি অ্যাডভোকেট ফারুক হোসেন বলেন, মেয়েটির স্কুলে আসা যাওয়ার পথে ছেলেটি প্রায়ই বিরক্ত করতো। এ নিয়ে তার পরিবার ভয়ে থাকতো। ঘটনার দিন ওই মেয়েকে একা পেয়ে চয়ন জোর করে তুলে নিয়ে যায়। এর দৃষ্টান্তমূলক শাস্তির দাবী করছি।

দেশেরকথা/বাংলাদেশ

এই বিভাগের আরো খবর

ফেসবুকে আমরা

এই সাইটের কোনো লেখা বা ছবি অনুমতি ছাড়া কপি করা বা অন্য কোথাও প্রকাশ করা সম্পূর্ণ বেআইনি।কপিরাইট @২০২০-২০২৪ দৈনিক দেশেরকথা কর্তৃক সংরক্ষিত।
প্রযুক্তি সহায়তায় Shakil IT Park