1. admin@daynikdesherkotha.com : Desher Kotha : Daynik DesherKotha
  2. arifkhanhrd74@gmail.com : Daynik Kotha : Daynik Kotha
  3. mdtanjilsarder@gmail.com : Tanjil News : Tanjil Sarder
আবু হেনা রনিকে দেখতে বার্ন ইনস্টিটিউটে আইজিপি - দৈনিক দেশেরকথা
রবিবার, ২৫ সেপ্টেম্বর ২০২২, ০৮:০৬ অপরাহ্ন
শিরোনাম :
সোনাইমুড়ী থানার নেতৃত্বে সাজা পরোয়ানাভূক্ত আসামী গ্রেফতার রাজাপুরে স্ত্রীকে হত্যা করে খাটের নিচে লুকিয়ে রাখলেন স্বামী প্রধানমন্ত্রীর সিদ্ধান্তকে সন্মান জানিয়ে সংবাদ সম্মেলনে করে মনোনয়ন পত্র প্রত্যাহার করলেন আ.লীগের বিদ্রোহী প্রার্থী মহিউদ্দিন মহারাজ কিশোরগঞ্জে বাল্যবিবাহ প্রতিরোধ বিষয়ক ব্র্যাকের সমন্বয় সভা অনুষ্ঠিত রাণীশংকৈলে বিশ্ব নদী দিবসে র‍্যালি ও আলোচনা সভা কিশোরগঞ্জে প্রক্সি পরীক্ষার্থী আটক কিশোরগঞ্জে বিষপানে ব্যবসায়ীর আত্মহত্যা রাণীশংকৈলে দুর্গাপূজার প্রতিমার র্পূণ রূপ দিতে ব্যস্ত সময় পার করছেন মৃৎ শিল্পীরা কাঁচারাস্তা পাঁকা করনের দাবিতে দশমিনায় মানববন্ধন দ্বিতীয় বারের মতো ফাইনালে গণ বিশ্ববিদ্যালয়

আবু হেনা রনিকে দেখতে বার্ন ইনস্টিটিউটে আইজিপি

নিউজ ডেস্ক
  • প্রকাশ সোমবার, ১৯ সেপ্টেম্বর, ২০২২

 1 বার পঠিত

সোমবার (১৯ সেপ্টেম্বর) গাজীপুর মেট্রোপলিটন পুলিশের অনুষ্ঠানে গ্যাস বেলুন থেকে বিস্ফোরণে দগ্ধদের দেখতে ও চিকিৎসার খোঁজখবর নিতে শেখ হাসিনা জাতীয় বার্ন ও প্লাস্টিক সার্জারি ইনস্টিটিউটে পরিদর্শনে যান আইজিপি।

এসময় সাংবাদিকদের এক প্রশ্নের জবাবে তিনি জানান, দুর্ঘটনার পাঁচ মিনিট আগে তাদের সামনে বেলুনগুলো ছিল। সেখানে স্বরাষ্ট্রমন্ত্রী, যুব ও ক্রীড়া প্রতিমন্ত্রী ও সচিবও ছিলেন।

আর এই ধরনের অনাকাঙ্ক্ষিত দুর্ঘটনা এড়াতে আরও সচেতন হওয়ার পরামর্শ দিয়েছেন পুলিশের মহাপরিদর্শক (আইজিপি) ড. বেনজীর আহমেদ।

তিনি আরো বলেন, দুর্ঘটনা, দুর্ঘটনাই। এটি কখনও ঘোষণা দিয়ে আসে না। রনির সঙ্গে কথা বলে তার কাছ থেকেও শুনতে পেরেছি, বেলুন উড়ে গিয়ে তার সামনে পড়ে। দুর্ঘটনার পাঁচ মিনিট আগে আমাদের সামনে ছিল বেলুনগুলো। সেখানে স্বরাষ্ট্রমন্ত্রী, যুব ও ক্রীড়া প্রতিমন্ত্রী, জ্যেষ্ঠ সচিব ও আমিও ছিলাম। সেখানেও এটি ঘটতে পারতো। তবে এসব দুর্ঘটনা এড়াতে অবশ্যই আমাদের সতর্ক থাকতে হবে।

কৌতুক শিল্পী আবু হেনা রনি ও পুলিশ সদস্য জিল্লুর রহমানের শারীরিক অবস্থা আগের চাইতে ভালো বলে জানিয়েছেন চিকিৎসকরা।

পুলিশ প্রধান জানান, গাজীপুরের পুলিশকে ঘটনাটি খতিয়ে দেখার নির্দেশ দিয়েছি। এমন ঘটনার পুনরাবৃত্তি রোধে আমাদের কিছু করার থাকলে অবশ্যই করবো।

তাছাড়া আহতদের চিকিৎসায় সবধরনের সহযোগিতা অব্যাহত থাকবে বলেও জানান পুলিশপ্রধান।

উল্লেখ্য, বার্ন ইনস্টিটিউটের প্রধান সমন্বয়ক ডা. সামন্ত লাল সেন বলেন, দুর্ঘটনায় ২৫ শতাংশ দগ্ধ হয়েছে আবু হেনা রনির। আর ১৯ শতাংশ দগ্ধ নিয়ে ভর্তি আছেন পুলিশ সদস্য জিল্লুর রহমান। তাদের শারীরিক অবস্থা আগের চাইতে ভালো।

দেশেরকথা/বাংলাদেশ

এই বিভাগের আরো খবর

ফেসবুকে আমরা

এই সাইটের কোনো লেখা বা ছবি অনুমতি ছাড়া কপি করা বা অন্য কোথাও প্রকাশ করা সম্পূর্ণ বেআইনি।কপিরাইট @২০২০-২০২১ দৈনিক দেশেরকথা কর্তৃক সংরক্ষিত।
প্রযুক্তি সহায়তায় Shakil IT Park