1. admin@daynikdesherkotha.com : Desher Kotha : Daynik DesherKotha
  2. arifkhanhrd74@gmail.com : desher kotha : desher kotha
  3. mdtanjilsarder@gmail.com : Tanjil News : Tanjil Sarder
দেওয়ানগন্জ  আওয়ামী লীগের কমিটি বাতিলের দাবিতে মানববন্ধন বিক্ষোভ মিছিল  - দৈনিক দেশেরকথা
বৃহস্পতিবার, ০১ ডিসেম্বর ২০২২, ০১:৫১ পূর্বাহ্ন
শিরোনাম :
কিশোরগঞ্জে হারিয়ে যাওয়া জামাই পিঠায় জীবিকা বাকপ্রতিবন্ধী নারীকে ধর্ষণ অতঃপর পুড়িয়ে হত্যার অভিযোগ বাড়াবাড়ি করলে সরকার যথোপযুক্ত ব্যবস্থা গ্রহণ করবে: তথ্যমন্ত্রী দশমিনায় হুইল চেয়ার ও শীতবস্ত্র বিতরন তিন মাসের মধ্যে প্রতিবেদন দিতে না পারলে দুদকের বিরুদ্ধে আইনি ব্যবস্থা:সতর্ক হাইকোর্ট শুরু হলো এসএসসি পুনঃনিরীক্ষার আবেদন ইবিতে ‘পরিবেশ সুরক্ষা ও ভোক্তা অধিকার’ শীর্ষক সেমিনার অনুষ্ঠিত  মেঘনা ধনাগোধা নদীর উপর মতলব-গজারিয়া সেতু নির্মাণ হলে দেশের দক্ষিনাঞ্চলের অর্থনীতীতে শিল্প বিপ্লব ঘটবে :পরিকল্পনা প্রতিমন্ত্রী কিশোরগঞ্জে জেলা পরিষদের নব-নির্বাচিতদের বরণ অনুষ্ঠিত ত্রিশালে ধান কাটা-মাড়াইয়ে ব্যস্ত কৃষক ও শ্রমিকরা

দেওয়ানগন্জ  আওয়ামী লীগের কমিটি বাতিলের দাবিতে মানববন্ধন বিক্ষোভ মিছিল 

শাহ্ আলী বাচ্চু
  • প্রকাশ বৃহস্পতিবার, ১৭ নভেম্বর, ২০২২

 24 বার পঠিত

জামালপুর প্রতিনিধি>জামালপুরে দেওয়ানগঞ্জ উপজেলার পাররামরামপুর ইউনিয়ন আওয়ামী লীগ বৃহস্পতিবার ১৭ নভেম্বর  নবগঠিত কমিটি বাতিলের দাবিতে মানববন্ধন ও বিক্ষোভ মিছিল করেছে স্থানীয় আওয়ামী লীগের নেতা-কর্মী ও সমর্থকরা।

গত ২২ অক্টোবর সম্মেলনের পর ২৯ অক্টোবর  আতিকুজ্জামান আতিককে সভাপতি ও ফজলে রাব্বি জুয়েলকে সাধারণ সম্পাদক করে কমিটি ঘোষণা করা হয়েছে।

 ইউনিয়ন পরিষদ ও পৌরসভা নির্বাচনে আওয়ামী লীগ প্রার্থীর বিরোধিতা এবং বিদ্রোহী প্রার্থীর পক্ষে কাজ করার অভিযোগে দল থেকে বহিষ্কৃত দুজনকেই সভাপতি ও সাধারণ সম্পাদক পদে ঘোষণার পর থেকেই বিক্ষুব্ধ  হয়েছেন আওয়ামী লীগের নেতা-কর্মীরা। 

দলের বিদ্রোহীদের সভাপতি ও সাধারণ সম্পাদক করে জেলা থেকে চাপিয়ে দেওয়া কমিটি বাতিল করা না হলে বৃহত্তর আন্দোলনের হুমকি দিয়েছেন স্থানীয় আওয়ামী লীগের নেতা-কর্মীরা।

 বিক্ষুব্ধ নেতা-কর্মীদের অভিযোগ, সভাপতি ও সাধারণ সম্পাদক পদে একাধিক যোগ্য প্রার্থী থাকার পরেও জেলার নেতারা রহস্যজনক কারনে দুর্নীতিবাজ, অযোগ্য ও বহিস্কৃতদের সভাপতি-সাধারণ সম্পাদক করেছেন।

বাঁশতলী বাজার মোড়ে ঘন্টাব্যাপী অনুষ্ঠিত মানববন্ধনে বক্তব্য রাখেন আওয়ামী লীগ নেতা নাহিদুল আজাদ লেলিন, আবজালুল মুজিব মামুন, আসাদুজ্জামান লেমন ও নুর হোসেন মিয়াজী।

দেশেরকথা/বাংলাদেশ

এই বিভাগের আরো খবর

ফেসবুকে আমরা

এই সাইটের কোনো লেখা বা ছবি অনুমতি ছাড়া কপি করা বা অন্য কোথাও প্রকাশ করা সম্পূর্ণ বেআইনি।কপিরাইট @২০২০-২০২১ দৈনিক দেশেরকথা কর্তৃক সংরক্ষিত।
প্রযুক্তি সহায়তায় Shakil IT Park