1. admin@daynikdesherkotha.com : Desher Kotha : Daynik DesherKotha
  2. arifkhanjkt74@gamil.com : arif khanh : arif khanh
দুবাইয়ে হৃদরোগে আক্রান্ত হয়ে বাংলাদেশি যুবকের মৃত্যু - দৈনিক দেশেরকথা
বুধবার, ২৪ জুলাই ২০২৪, ০৯:১৯ পূর্বাহ্ন
শিরোনাম :
আমার বিশ্বাস তারা ন্যায়বিচার পাবে, হতাশ হতে হবে না,জাতির উদ্দেশে প্রধানমন্ত্রী শিক্ষার্থীরা কোথাও আগুন কিংবা ভাঙচুর করেনি: ডিবিপ্রধান চলমান কোটা সংস্কার আন্দোলনের বিষয়ে সন্ধ্যা সাড়ে ৭টায় জাতির উদ্দেশে ভাষণ দেবেন প্রধানমন্ত্রী শেখ হাসিনা উলিপুরে আলোকিত শিশু কন্ঠ পরিষদের আয়োজনে পবিত্র  আশুরা পালিত পবিত্র আশুরা উপলক্ষে বেনাপোল বন্দরে আমদানি-রপ্তানি বাণিজ্য বন্ধ ছারছীনার পীর সাহেব হুজুর আর নেই দেশের সব স্কুল-কলেজ অনির্দিষ্টকালের জন্য বন্ধ ঘোষণা নলডাঙ্গায় ১১ অসহায় পরিবারের মাঝে চেক ও ঢেউটিন বিতরন বাদুরতলা স্পোর্টিং ক্লাবের শুভ উদ্বোধন ঝালকাঠির বাসন্ডা ব্রীজটি বার্ধক্যের ভারে যেন মরন ফাঁদ

দুবাইয়ে হৃদরোগে আক্রান্ত হয়ে বাংলাদেশি যুবকের মৃত্যু

শিমুল তালুকদার
  • প্রকাশ সোমবার, ৯ অক্টোবর, ২০২৩

 154 বার পঠিত

সংযুক্ত আরব আমিরাত (দুবাই) পারভেজ ফকির (২৩) নামে ফরিদপুরের সদরপুর উপজেলার এক প্রবাসী যুবক হৃদরোগে আক্রান্ত হয়ে মৃত্যুবরণ করেছেন।নিহত পারভেজ আকোটেরচর ইউনিয়নের নতুন ছলেনামা গ্রামের মো. ছত্তার ফকিরের ছেলে।

এ ঘটনায় পুরো পরিবার ও তাদের আত্মীয়-স্বজনদের মধ্যে শোকের ছায়া নেমে এসেছে।এলাকাবাসী সূত্রে জানা যায়, এক বছর আগে দরিদ্র পরিবারে হাসি ফোটানোর জন্য শ্রমিক হিসেবে বাংলাদেশ থেকে প্রবাসী হিসেবে দুবাই পারি দেয় পারভেজ।ভাগ্যের চাকা ঘোরাতে পারভেজ প্রায় এক বছর নির্মাণ শ্রমিক হিসেবে কাজ করেন দুবাই শহরে।

গত মাসেও উপার্জনের টাকা পাঠিয়েছিলেন পরিবারের কাছে। কাজ শেষে বাসায় ফিরে শনিবার (৭ অক্টোবর) সকালে ঘুমন্ত অবস্থায় তার মৃত্যু হয়। মৃত্যুর খবর দুবাই থেকে গতকাল রবিবার সকালে বাড়ির সদস্যরা জানতে পারলে বাকরুদ্ধ হয়ে পড়ে পারভেজের পরিবার।প্রতিবেশী মো. কালাম হোসেন জানান, পারভেজের এমন মৃত্যুতে ওর পুরো পরিবার ও আত্মীয়-স্বজনের মধ্যে নেমে এসেছে শোকের ছায়া। বাড়িতে শুধু ওর মা-বাবা রয়েছে।

নিকটতম আত্মীয়-স্বজনরা পারভেজের মরদেহ বাংলাদেশে আনার ব্যবস্থা করছেন।এ ব্যাপারে পারভেজের বাবা মো. ছত্তার ফকিরের সঙ্গে কথা বলতে চাইলে দেখা যায় তার কেবলই দুই চোখ বেয়ে পানি ঝরছে। ছেলেকে হারিয়ে এখন তিনি অসহায় হয়ে পড়েছেন

দেশেরকথা/বাংলাদেশ

এই বিভাগের আরো খবর

ফেসবুকে আমরা

এই সাইটের কোনো লেখা বা ছবি অনুমতি ছাড়া কপি করা বা অন্য কোথাও প্রকাশ করা সম্পূর্ণ বেআইনি।কপিরাইট @২০২০-২০২৪ দৈনিক দেশেরকথা কর্তৃক সংরক্ষিত।
প্রযুক্তি সহায়তায় Shakil IT Park