1. admin@daynikdesherkotha.com : Desher Kotha : Daynik DesherKotha
  2. arifkhanjkt74@gamil.com : arif khanh : arif khanh
দশমিনায় জাতীয় মৎস সপ্তাহ উৎযাপন উপলক্ষে সংবাদ সম্মেলন  - দৈনিক দেশেরকথা
শনিবার, ২৭ জুলাই ২০২৪, ০২:০৯ অপরাহ্ন
শিরোনাম :
মেট্রোরেলে ভাংচুর ও অগ্নিসংযোগে ক্ষয়ক্ষতির পরিমাণ প্রায় ৫০০ কোটি টাকা। কোটা সংস্কার আন্দোলনে দেশের বিভিন্ন স্থানে সরকারি গুরুত্বপূর্ণ স্থাপনা লক্ষ্য করে তাণ্ডব আমার বিশ্বাস তারা ন্যায়বিচার পাবে, হতাশ হতে হবে না,জাতির উদ্দেশে প্রধানমন্ত্রী শিক্ষার্থীরা কোথাও আগুন কিংবা ভাঙচুর করেনি: ডিবিপ্রধান চলমান কোটা সংস্কার আন্দোলনের বিষয়ে সন্ধ্যা সাড়ে ৭টায় জাতির উদ্দেশে ভাষণ দেবেন প্রধানমন্ত্রী শেখ হাসিনা উলিপুরে আলোকিত শিশু কন্ঠ পরিষদের আয়োজনে পবিত্র  আশুরা পালিত পবিত্র আশুরা উপলক্ষে বেনাপোল বন্দরে আমদানি-রপ্তানি বাণিজ্য বন্ধ ছারছীনার পীর সাহেব হুজুর আর নেই দেশের সব স্কুল-কলেজ অনির্দিষ্টকালের জন্য বন্ধ ঘোষণা নলডাঙ্গায় ১১ অসহায় পরিবারের মাঝে চেক ও ঢেউটিন বিতরন

দশমিনায় জাতীয় মৎস সপ্তাহ উৎযাপন উপলক্ষে সংবাদ সম্মেলন 

দেশেরকথা
  • প্রকাশ শনিবার, ২৩ জুলাই, ২০২২

 163 বার পঠিত

দশমিনা (পটুয়াখালী) প্রতিনিধি> নিরাপদ মাছে ভরবো দেশ, বঙ্গবন্ধুর বাংলাদেশ’ এই শ্লোগানকে সামনে নিয়ে জাতীয় মৎস্য সপ্তাহ-২০২২ উদযাপন উপলক্ষে সংবাদ সম্মেলন করেছে পটুয়াখালীর দশমিনা উপজেলা মৎস্য অধিদপ্তর।

শনিবার বিকাল সাড়ে ৪টায় মৎস্য কর্মকর্তার কার্যালয়ে এ সংবাদ সম্মেলন অনুষ্ঠিত হয়।  এসময় সংবাদ সম্মেলনে মৎস্য কর্মকর্তা মো.মাহাবুব আলম তালুকদার বলেন, ২৩-২৯ জুলাই জাতীয় মৎস্য সপ্তাহ উপলক্ষে ব্যাপক কর্মসূচি গ্রহণ করা হয়েছে।

এর মধ্যে রয়েছে মাইকিং এবং ব্যানার, মাছের পোনা অবমুক্তকরন, প্রান্তিক পর্যায়ে মৎস্যচাষীদের সাাথে মতবিনিময়, অবৈধ জালের বিরুদ্ধে, অভিযান।

এসময় উপজেলা মৎস্য অফিসার  মো. মাহাবুব আলম তালুকদারের  সভাপতিত্বে এ সময় উপস্থিত ছিলেন, উপজেলা নির্বাহী অফিসার মো. মহিউদ্দিন আল হেলাল, উপজেলা ম্যারিল ফিসারিজ কর্মকর্তা মো. নাজমুল, উপজেলা  মৎস্য দপ্তরের সকল কর্মকর্তা-কর্মচারীসহ স্থানীয় সংবাদকর্মীরা উপস্থিত ছিলেন।

দেশেরকথা/বাংলাদেশ

এই বিভাগের আরো খবর

ফেসবুকে আমরা

এই সাইটের কোনো লেখা বা ছবি অনুমতি ছাড়া কপি করা বা অন্য কোথাও প্রকাশ করা সম্পূর্ণ বেআইনি।কপিরাইট @২০২০-২০২৪ দৈনিক দেশেরকথা কর্তৃক সংরক্ষিত।
প্রযুক্তি সহায়তায় Shakil IT Park