1. admin@daynikdesherkotha.com : Desher Kotha : Daynik DesherKotha
  2. arifkhanhrd74@gmail.com : desher kotha : desher kotha
  3. mdtanjilsarder@gmail.com : Tanjil News : Tanjil Sarder
দক্ষিণ কোরিয়ার বিপক্ষে নেইমার - দৈনিক দেশেরকথা
শনিবার, ০৪ ফেব্রুয়ারী ২০২৩, ০৮:৪৯ পূর্বাহ্ন
শিরোনাম :
বিজ্ঞান শিক্ষায় পিছিয়ে বাংলাদেশ, স্মার্ট বাংলাদেশ গড়তে বিজ্ঞান শিক্ষার দৈন্যতা বড় একটি চ্যালেঞ্জ বগুড়ায় উপনির্বাচন নিয়ে জেলা আওয়ামী লীগের ধন্যবাদ জ্ঞাপন কিশোরগঞ্জে ভিজিডি কার্ডের সঞ্চয়ের টাকা ফেরত পাচ্ছেন সুবিধাভোগীরা কোনো কারনে পাঠ্যবই পৌঁছতে দেরি হলে ওয়েবসাইট থেকে পড়াতে শিক্ষকদের পরামর্শ দিয়েছেন শিক্ষামন্ত্রী পুরান ঢাকার ঐতিহ্যবাহী কলেজে অফিসার্স কাউন্সিল নির্বাচন ২০২৩ সেপ্টেম্বরে ভারত সফরে যাবেন জননেত্রী প্রধানমন্ত্রী শেখ হাসিনা বিরামপুরে সড়ক দুর্ঘটনায় নিহত-২ উপ-নির্বাচন ঠাকুরগাঁওয়ে ভোটকেন্দ্রে নেই ভোটারের দেখা চাটখিলে রেড ক্রিসেন্টের উদ্যেগে শীতবস্ত্র বিতরণ ইবিতে অনুষ্ঠিত হয়েছে পিএইচডি সেমিনার

দক্ষিণ কোরিয়ার বিপক্ষে নেইমার

দেশেরকথা
  • প্রকাশ সোমবার, ৫ ডিসেম্বর, ২০২২

 51 বার পঠিত

সোমবার দক্ষিণ কোরিয়ার বিপক্ষে ব্রাজিলের শেষ ষোলোর ম্যাচে নেইমারকে পাওয়া যাবে বলে নিশ্চিত করেছেন কোচ তিতে। খবর বিবিসির।৩০ বছর বয়সী এই ফরোয়ার্ড সার্বিয়ার বিপক্ষে উদ্বোধনী ম্যাচে ডান পায়ের গোড়ালিতে লিগামেন্টের ক্ষতির কারণে ব্রাজিলের শেষ দুটি গ্রুপ ম্যাচ খেলতে পারেননি।

প্রাক-টুর্নামেন্টের অন্যতম ফেভারিট ব্রাজিল একটি খেলা বাকি থাকতে নকআউট পর্বে খেলার যোগ্যতা অর্জন করেছিল এবং ক্যামেরুনের কাছে পরাজয় সত্ত্বেও গ্রুপ জি-এর শীর্ষে ছিল।রবিবার নেইমার ফিরতে পারবেন কিনা জানতে চাইলে তিতে উত্তর দেন ‘হ্যাঁ’।তিনি বলেন, ‘নেইমার আজ বিকেলে (রবিবার) অনুশীলন করবে এবং যদি সে ভালো প্রশিক্ষণ নেয় তবে সে খেলবে।’নেইমার ইনস্টাগ্রামে লিখেছেন, ‘আমার জীবনে কোনো কিছুই সহজে আসেনি এবং আমাকে সবসময় আমার স্বপ্ন এবং লক্ষ্যের জন্য কাজ করতে হয়েছে। আমি কখনো কারো খারাপ কামনা করিনি এবং সবসময় যাকে প্রয়োজন তাকে সাহায্য করেছি।

‘আমি ইনজুরিতে আছি, হ্যাঁ এটা ভালো কিছু নয়, এটা আঘাত করবে কিন্তু আমি নিশ্চিত যে আমি ফিরে আসার সুযোগ পাব কারণ আমি আমার দেশ, আমার সতীর্থদের এবং নিজেকে সাহায্য করার জন্য যথাসাধ্য চেষ্টা করব।’ নেইমার গত কয়েক বছর ধরে তার ডান পায়ে বেশ কয়েকটি আঘাতের সমস্যায় ভুগছেন।

তার গোড়ালিতে লিগামেন্ট ছিঁড়ে যাওয়ার পরে ২০১৯ সালে কোপা আমেরিকায় অনুপস্থিত এবং তারপর ২০২১ সালে অনুরূপ আঘাত থেকে সেরে উঠতে বেশ কয়েক সপ্তাহ কাটিয়েছেন। ডিফেন্ডার দানিলোও ব্রাজিলের হয়ে ফেরার জন্য ফিট, তবে টুর্নামেন্টের বাকি অংশে বাদ পড়েছেন অ্যালেক্স টেলস এবং ফরোয়ার্ড গ্যাব্রিয়েল জেসুস।

দেশেরকথা/বাংলাদেশ

এই বিভাগের আরো খবর

ফেসবুকে আমরা

এই সাইটের কোনো লেখা বা ছবি অনুমতি ছাড়া কপি করা বা অন্য কোথাও প্রকাশ করা সম্পূর্ণ বেআইনি।কপিরাইট @২০২০-২০২১ দৈনিক দেশেরকথা কর্তৃক সংরক্ষিত।
প্রযুক্তি সহায়তায় Shakil IT Park