বুধবার, ২৬ জানুয়ারী ২০২২, ০৯:১৬ অপরাহ্ন

ত্রিশালে শিশু ধর্ষণের অভিযোগে ২কিশোর গ্রেফতার

ইমরান হাসান
  • প্রকাশ শনিবার, ১৮ ডিসেম্বর, ২০২১
  • ৮৮ বার-পাঠিত

ত্রিশাল(ময়মনসিংহ) প্রতিনিধি>ময়মনসিংহের ত্রিশালে ৮ বছরের স্কুল ছাত্রীকে গণধর্ষণের অভিযোগে দুই কিশোরকে গ্রেফতার করেছে র‌্যাপিড অ্যাকশন ব্যাটালিয়ন র‌্যাব-১৪। খুলনায় আত্মগোপনে থাকা গ্রেফতারকৃত ওই দুই কিশোরকে গতকাল ত্রিশাল থানায় হস্তান্তর করা হয়। থানা পুলিশ শুক্রবার বিকেলে তাদেরকে ময়মনসিংহ আদালতে হাজির করলে কিশোর সংশোধনাগারে পাঠানোর নির্দেশ দেন বিচারক।

গ্রেপ্তারকৃতরা হলেন, ত্রিশাল উপজেলার মঠবাড়ি এলাকার লিটন মিয়ার ছেলে মো: রাছিব (১৭) ও একই এলাকার আলম মিয়ার ছেলে মো: নাসিম (১৬)।

র‌্যাব-১৪ ও পুলিশ সূত্রে জানা যায়, শিশুটির মা মানসিক রোগী হওয়ায় তাকে হাসপাতালে রেখে চিকিৎসা দেওয়া হচ্ছে। গত ৪ ডিসেম্বর শিশুটিকে বাড়িতে একা পেয়ে ওই দুই কিশোর তাকে ধর্ষণ করে। নির্যাতনের ঘটনা কাউকে জানালে হত্যা করা হবে বলে হুমকি দিয়ে চলে যায় তারা। ঘটনার পরদিন ভিকটিম শিশুর শরীরে প্রচন্ড জ্বর ও ব্যথা হলে বড় বোনকে ধর্ষণের বিষয়টি জানায়। পরবর্তীতে তার বড় বোন ঘটনাটি তার পরিবারের জানালে তাকে চিকিৎসার জন্য ময়মনসিংহ মেডিকেল কলেজ হাসপাতালে ভর্তি করেন।

এ ঘটনায় গত ৮ ডিসেম্বর ভিকটিম শিশুর বাবা ত্রিশাল থানায় মামলা দায়ের করেন। পরে র‌্যাব-১৪ বিষয়টি জানতে পেরে অভিযান চালিয়ে খুলনা সিটি করপোরেশন থেকে তাদের গ্রেপ্তার করে। দুই কিশোরকে গতকাল দুপুরেই ত্রিশাল থানায় হস্তান্তর করে র‌্যাব। থানা পুলিশ শুক্রবার বিকেলে তাদেরকে ময়মনসিংহ আদালতে হাজির করলে কিশোর সংশোধনাগারে পাঠানোর নির্দেশ দেন বিচারক।

এই বিভাগের আরো খবর

ফেসবুকে আমরা

এই সাইটের কোনো লেখা বা ছবি অনুমতি ছাড়া কপি করা বা অন্য কোথাও প্রকাশ করা সম্পূর্ণ বেআইনি।কপিরাইট @২০২০-২০২১ দৈনিক দেশেরকথা কর্তৃক সংরক্ষিত।
Theme Customize By Theme Park BD