বুধবার, ২৬ জানুয়ারী ২০২২, ০৭:৪৭ অপরাহ্ন

ত্রিশালে যুবতীর মাথাবিহীন লাশের রহস্য উদঘাটন, মূলহোতা গ্রেফতার

ইমরান হাসান
  • প্রকাশ বৃহস্পতিবার, ৬ জানুয়ারি, ২০২২
  • ৫৮৯ বার-পাঠিত

ত্রিশাল প্রতিনিধি>ত্রিশাল উপজেলার ধানীখোলা ইউনিয়নের কাটাখালী গ্রাম গলাকাটা লাশ উদ্ধারের ঘটনায় ক্লুলেস হত্যাকান্ডের রহস্য উন্মোচনসহ একজনকে গ্রেপ্তার করেছে র‌্যাব। গ্রেপ্তারকৃত ব্যক্তির নাম সেলিম।

আজ বৃহস্পতিবার(৬জানুয়ারী) দুপুরে র‌্যাব-১৪এর একটি বিশেষ টিম গ্রেফতারকৃত সেলিম সাথে নিয়ে জলাশয় থেকে কাটা মাথা উদ্ধার করে। এ সময় র‌্যাব-১৪ ও ত্রিশাল থানা পুলিশের সদস্যবৃন্দসহ স্থানীয় লোকজন উপস্থিত ছিলেন। কাটা মাথা উদ্ধার করে উপস্থিত সাংবাদিকদের উদ্দেশ্যে সংক্ষিপ্ত এক ব্রিফিংয়ে র‌্যাব-১৪ এর অধিনায়ক উইং কমান্ডার মো. রোকনুজ্জামান জানান, ঘটনার সাথে সংশ্লিষ্ট সেলিম নামের একব্যক্তিকে আমরা গতকাল রাতে গ্রেফতার করি। পরে তাকে প্রাথমিক ভাবে জিজ্ঞাসার পর মাথাবিহীন যুবতীর ঠিকানা আমরা জানতে পারি। ভিকটিমের বাড়ি রংপুর জেলার মিঠাপুকুর এলাকায়। তিনি থাকতেন গাজীপুরে। মোবাইল ফোনের মাধ্যমে আসামী ও ভিকটিমের সর্ম্পক গড়ে উঠে। এই এলাকায় তারা আগেও বেশ কয়েকবার এসেছে। ঘটনার দিন আসামী ও ভিকটিম সকাল থেকে সারা দিন এক সাথে ঘুরে বেড়িয়েছে। সন্ধার পর আরেক জনের সহযোগীতায়(তদন্তের সাথে নাম না বলার শর্তে) ভিকটিমকে হত্যা করে এবং লাশের পরিচয় যে না জানতে পারে তাই মাথা কেটে উদ্ধারকৃত জলাশয়ে ডুবিয়ে রাখা হয়।

কি উদ্দেশ্যে হত্যা করা হলো এমন এক প্রশ্নের জবাবে তিনি জানান, ভিকটিম এবং আসামীর মধ্যে প্রেমের সর্ম্পক ছিল। তাই ভিকটিম যখন আসামীকে বিয়ে করার জন্যে চাপ দিচ্ছিল তখন বিয়ে করার চাপ থেকে রক্ষা পাওয়ার জন্যে আসামী তাকে হত্যা করে। এই ব্যাপারে ত্রিশাল থানায় মামলা হয়েছে এবং আমরা প্রয়োজনীয় ব্যবস্থা গ্রহণ করবো।

এই বিভাগের আরো খবর

ফেসবুকে আমরা

এই সাইটের কোনো লেখা বা ছবি অনুমতি ছাড়া কপি করা বা অন্য কোথাও প্রকাশ করা সম্পূর্ণ বেআইনি।কপিরাইট @২০২০-২০২১ দৈনিক দেশেরকথা কর্তৃক সংরক্ষিত।
Theme Customize By Theme Park BD