1. admin@daynikdesherkotha.com : Desher Kotha : Daynik DesherKotha
  2. arifkhanjkt74@gamil.com : arif khanh : arif khanh
ত্রিশালে ‘এসো মুক্তিযুদ্ধের গল্প শুনি’ ও কুইজ প্রতিযোগিতা অনুষ্ঠিত - দৈনিক দেশেরকথা
শনিবার, ২৭ জুলাই ২০২৪, ০১:৩২ অপরাহ্ন
শিরোনাম :
মেট্রোরেলে ভাংচুর ও অগ্নিসংযোগে ক্ষয়ক্ষতির পরিমাণ প্রায় ৫০০ কোটি টাকা। কোটা সংস্কার আন্দোলনে দেশের বিভিন্ন স্থানে সরকারি গুরুত্বপূর্ণ স্থাপনা লক্ষ্য করে তাণ্ডব আমার বিশ্বাস তারা ন্যায়বিচার পাবে, হতাশ হতে হবে না,জাতির উদ্দেশে প্রধানমন্ত্রী শিক্ষার্থীরা কোথাও আগুন কিংবা ভাঙচুর করেনি: ডিবিপ্রধান চলমান কোটা সংস্কার আন্দোলনের বিষয়ে সন্ধ্যা সাড়ে ৭টায় জাতির উদ্দেশে ভাষণ দেবেন প্রধানমন্ত্রী শেখ হাসিনা উলিপুরে আলোকিত শিশু কন্ঠ পরিষদের আয়োজনে পবিত্র  আশুরা পালিত পবিত্র আশুরা উপলক্ষে বেনাপোল বন্দরে আমদানি-রপ্তানি বাণিজ্য বন্ধ ছারছীনার পীর সাহেব হুজুর আর নেই দেশের সব স্কুল-কলেজ অনির্দিষ্টকালের জন্য বন্ধ ঘোষণা নলডাঙ্গায় ১১ অসহায় পরিবারের মাঝে চেক ও ঢেউটিন বিতরন

ত্রিশালে ‘এসো মুক্তিযুদ্ধের গল্প শুনি’ ও কুইজ প্রতিযোগিতা অনুষ্ঠিত

ইমরান হাসান
  • প্রকাশ বৃহস্পতিবার, ২৪ নভেম্বর, ২০২২

 191 বার পঠিত

ত্রিশাল প্রতিনিধি>নতুন প্রজন্মকে মুক্তিযুদ্ধের সঠিক ইতিহাস জানাতে ময়মনসিংহের ত্রিশালে “ এসো মুক্তিযুদ্ধের গল্প শুনি” ও কুইজ প্রতিযোগিতা অনুষ্ঠিত হয়েছে।

বৃহস্পতিবার (২৪ নভেম্বর) সকালে নজরুল একাডেমি উচ্চ বিদ্যালয়ের হলরুমে জেলা তথ্য অফিসের আয়োজনে ২০২২-২৩ অর্থবছরের বার্ষিক কর্মসম্পাদন চুক্তি (এপিএ) এর আওতায় এসো মুক্তিযুদ্ধের গল্প শুনি ও কুইজ প্রতিযোগিতা অনুষ্ঠানে নজরুল একাডেমি উচ্চ বিদ্যালয়ের প্রধানশিক্ষক মেজবাহ উদ্দিনের সভাপতিত্বে অনুষ্ঠানে প্রধান অতিথি হিসেবে উপস্থিত ছিলেন ময়মনসিংহ জেলা তথ্য অফিসার শেখ মোঃ শহীদুল ইসলাম।

নজরুল একাডেমি উচ্চ বিদ্যালয়ের ৩ শতাধিক শিক্ষার্থীকে মুক্তিযুদ্ধের গল্প শোনান রণাঙ্গনের বীর মুক্তিযোদ্ধা  নুরুল ইসলাম মোমেন ও বীর মুক্তিযোদ্ধা আব্দুল মান্নান। এসময় আরোও বক্তব্য রাখেন বীর মুক্তিযোদ্ধা আব্দুল মতিন, ত্রিশাল প্রেসক্লাবের সভাপতি এটিএম মনিরুজ্জামান প্রমুখ।

অনুষ্ঠানে বক্তারা বলেন, বঙ্গবন্ধু ও জাতির শ্রেষ্ঠ সন্তান  মুক্তিযোদ্ধাদের সঠিক মূল্যায়ন করে প্রকৃত মুক্তিযুদ্ধের ইতিহাস নতুন প্রজন্মের কাছে তুলে ধরাই আমাদের মূল উদ্দেশ্য। বঙ্গবন্ধুর জন্ম-ইতিহাস সাধারণ মানুষের মাঝে তুলে ধরে জাতি কলঙ্কমুক্ত হওয়ার যে প্রত্যয় নিয়ে কাজ করছে বর্তমান সরকার তা বাস্তবায়ন করতে সকলকে ঐক্যবদ্ধ হয়ে কাজ করতে হবে।

পরে উপস্থিত শিক্ষার্থীদের মাঝে কুইজ প্রতিযোগিতা অনুষ্ঠিত হয়। এতে অংশগ্রহণকারী শিক্ষার্থীর মাঝে অসমাপ্ত আত্মজীবনী বইটি উপহার হিসাবে বিতরণ করা হয়।

অনুষ্ঠানে নজরুল একাডেমি উচ্চ বিদ্যালয়ের শিক্ষক, শিক্ষার্থী, অভিভাবকবৃন্দ উপস্থিত ছিলেন।

দেশেরকথা/বাংলাদেশ

এই বিভাগের আরো খবর

ফেসবুকে আমরা

এই সাইটের কোনো লেখা বা ছবি অনুমতি ছাড়া কপি করা বা অন্য কোথাও প্রকাশ করা সম্পূর্ণ বেআইনি।কপিরাইট @২০২০-২০২৪ দৈনিক দেশেরকথা কর্তৃক সংরক্ষিত।
প্রযুক্তি সহায়তায় Shakil IT Park