1. admin@daynikdesherkotha.com : Desher Kotha : Daynik DesherKotha
  2. arifkhanhrd74@gmail.com : desher kotha : desher kotha
  3. mdtanjilsarder@gmail.com : Tanjil News : Tanjil Sarder
টমটমে চড়ে বিয়ে করতে এলেন বর - দৈনিক দেশেরকথা
বৃহস্পতিবার, ০৭ ডিসেম্বর ২০২৩, ১২:২১ পূর্বাহ্ন
শিরোনাম :
ব্যারিস্টার সুমনকে শোকজ রমজান মাস উপলক্ষে সব ধরনের প্রস্তুতি নিচ্ছে সরকার: বাণিজ্যমন্ত্রী কিশোরগঞ্জে স্বাস্থ্য-পুষ্টি এবং ওয়াস বিষয়ক ২দিনের মৌলিক প্রশিক্ষণ অনুষ্ঠিত ইবিতে প্রভোস্ট কোয়াটারে নিরাপত্তা সংকটে শিক্ষকেরা, চুরির ঘটনা অনাকাঙ্খিত  কুয়াকাটায় পুড়িয়ে ফেলা হয়েছে নিষিদ্ধ চরঘেরা জাল এবার রাজধানীর মানিকনগরে ৩ বাসে আগুন নির্বাচনে বিদেশিদের চাপ প্রয়োগের অধিকার নেই: ইসি নবীনগরের ঐতিহ্য সংরক্ষণে জোবাইদ মোমেনের ডিজিটাল প্লাটফর্ম নবীনগরের অ্যালবাম দিঘীনালার লম্বাছড়ায় জেলা প্রশাসন স্কুল এন্ড কলেজ এর ভিত্তিপ্রস্তর স্থাপন ইবিতে কাম ফর রোড চাইল্ডের প্রতিষ্ঠাবার্ষিকী উদযাপন

টমটমে চড়ে বিয়ে করতে এলেন বর

আসলাম উদ্দিন আহম্মেদ
  • প্রকাশ শনিবার, ৭ অক্টোবর, ২০২৩
টমটমে চড়ে বিয়ে করতে এলেন বর।এঘটনায় চাঞ্চল্যের সৃষ্টি হয়েছে।

 65 বার পঠিত

জানা গেছে, কুড়িগ্রামের ফুলবাড়ী উপজেলার নাওডাঙ্গা ইউনিয়নের পুর্ব ফুলমতি গ্রামের স্কুল শিক্ষক তৈয়ব আলীর কন্যা তুবা খাতুন (২০) এর পারিবারিক ভাবে বিয়ে ঠিক হয় ফুলবাড়ী সদর ইউনিয়নের কবিরমামুদ গ্রামের বীর মুক্তিযোদ্ধা মরহুম শাহাজাদা মিয়ার দুবাই প্রবাসী ছেলে আশেক আহমেদ নিপুন এর সাথে। শুক্রবার রাত আটটার দিকে সামনে ও পিছনে ৮০টি মোটরসাইকেল ও ২৫ টি মাইক্রোবাসে তিন শতাধিক বরযাত্রী এবং মাঝখানে সুসজ্জিত ঘোড়ার  টমটমে গাড়িতে চড়ে বর আসেন কনের বাড়ীতে।আধুনিক সভ্যতার এ যুগে প্রাচীন আমলের বিবাহ রীতি নজর কেড়েছে উৎসুক জনতার। 

কনের বাড়ীতে আসা বরকে দেখতে উৎসুক জনতার ঢল নামে। 

স্থানীয় ইয়াদুল হক, সাইফুর রহমান ও রহিম সাধু জানান, অনেকদিন পর প্রাচীনকালের হারিয়ে যাওয়া চিত্র দেখতে পেয়ে খুবই ভাল লাগলো।  

 বরের ফুপাত ভাই শামিম পারভেজ জানান, আধুনিক যুগের বিয়েতে প্রাচীনতার ছোঁয়া লাগাতে সুদুর রংপুর থেকে বিশ হাজার টাকায় ভাড়া করা হয়েছে সুসজ্জিত টমটমটি।

 কনের চাচা নাওডাঙ্গা ইউনিয়ন পরিষদের সাবেক চেয়ারম্যান মুসাব্বের আলী মুসা বলেন, আমার ভাতিজির বিয়েতে টমটমে চড়ে বর এসেছেন বিয়ে করতে। বিষয়টি বিয়ে বাড়ী উপস্থিত সকল আত্নীয় স্বজন ও স্থানীয় লোকজনকে মুগ্ধ করেছে।এলাকাবাসীও খুশী এ আয়োজনে।

দেশেরকথা/বাংলাদেশ

এই বিভাগের আরো খবর

ফেসবুকে আমরা

এই সাইটের কোনো লেখা বা ছবি অনুমতি ছাড়া কপি করা বা অন্য কোথাও প্রকাশ করা সম্পূর্ণ বেআইনি।কপিরাইট @২০২২-২০২৩ দৈনিক দেশেরকথা কর্তৃক সংরক্ষিত।
প্রযুক্তি সহায়তায় Shakil IT Park