1. admin@daynikdesherkotha.com : Desher Kotha : Daynik DesherKotha
  2. arifkhanhrd74@gmail.com : desher kotha : desher kotha
  3. mdtanjilsarder@gmail.com : Tanjil News : Tanjil Sarder
ঝালকাঠির সাংবাদিকদের সাথে মত বিনিময় করলেন জেলা প্রশাসক ফারাহ্ গুল নিঝুম - দৈনিক দেশেরকথা
শনিবার, ০৪ ফেব্রুয়ারী ২০২৩, ০৮:৪৮ পূর্বাহ্ন
শিরোনাম :
বিজ্ঞান শিক্ষায় পিছিয়ে বাংলাদেশ, স্মার্ট বাংলাদেশ গড়তে বিজ্ঞান শিক্ষার দৈন্যতা বড় একটি চ্যালেঞ্জ বগুড়ায় উপনির্বাচন নিয়ে জেলা আওয়ামী লীগের ধন্যবাদ জ্ঞাপন কিশোরগঞ্জে ভিজিডি কার্ডের সঞ্চয়ের টাকা ফেরত পাচ্ছেন সুবিধাভোগীরা কোনো কারনে পাঠ্যবই পৌঁছতে দেরি হলে ওয়েবসাইট থেকে পড়াতে শিক্ষকদের পরামর্শ দিয়েছেন শিক্ষামন্ত্রী পুরান ঢাকার ঐতিহ্যবাহী কলেজে অফিসার্স কাউন্সিল নির্বাচন ২০২৩ সেপ্টেম্বরে ভারত সফরে যাবেন জননেত্রী প্রধানমন্ত্রী শেখ হাসিনা বিরামপুরে সড়ক দুর্ঘটনায় নিহত-২ উপ-নির্বাচন ঠাকুরগাঁওয়ে ভোটকেন্দ্রে নেই ভোটারের দেখা চাটখিলে রেড ক্রিসেন্টের উদ্যেগে শীতবস্ত্র বিতরণ ইবিতে অনুষ্ঠিত হয়েছে পিএইচডি সেমিনার

ঝালকাঠির সাংবাদিকদের সাথে মত বিনিময় করলেন জেলা প্রশাসক ফারাহ্ গুল নিঝুম

রিয়াজুল ইসলাম বাচ্ছু
  • প্রকাশ বৃহস্পতিবার, ৮ ডিসেম্বর, ২০২২

 77 বার পঠিত

ঝালকাঠির সাংবাদিকদের সাথে মত বিনিময় করলেন নবাগত জেলা প্রশাসক ফারাহ্ গুল নিঝুম। বৃহস্পতিবার বিকালে জেলা প্রশাসক মিলনায়তনে নবাগত জেলা প্রশাসক প্রশাসক ফারাহ গুল নিঝুম এর সভাপতিত্বে মতবিনিময় সভায় বিশেষ অতিথি উপস্থিত ছিলেন অতিরিক্ত জেলা প্রশাসক মো: কামাল হোসেন, জেলা তথ্য কর্মকর্তা মো: আহসান কবীর।

এ সময় বক্তব্য রাখেন ঝালকাঠি প্রেসক্লাবের সভাপতি কাজী খলিলুর রহমান, সাধারণ সম্পাদক মানিক রায়, বীর মুক্তিযোদ্ধা সাংবাদিক দুলাল সাহা, টেলিভিশন সাংবাদিক সমিতির সভাপতি মো: আজমীর হোসেন তালুকদার, সাধারণ সম্পাদক শফিউল আজম টুটুল, দৈনিক গাউছিয়া পত্রিকার প্রকাশক ও সম্পাদক অলোক সাহা, বাংলাদেশ মফস্বল সাংবাদিক ফোরাম( বিএমএসএফ) জেলা সেক্রেটারী রিয়াজুল ইসলাম বাচ্চু, জাতীয় সাংবাদিক সংস্থার সাধারণ সম্পাদক এমদাদুল হক স্বপন, রিপোর্টার্স ইউনিটির সভাপতি এসএম রাজ্জাক পিন্টু, যুগ্ম সাধারণ সম্পাদক বশির আহাম্মেদ খলিফা ।

এ সময় বক্তব্য রাখেন সাংবাদিক পলাশ রায়, দিবস তালুকদার, মো: সৈকত, পারভেজ আহমেদ, দুলাল সাহা, মো: বরকত হোসেন মৃধা, রহিম রেজা  ও মাসুম খান প্রমুখ।

বক্তারা বলেন, ঝালকাঠি পৌরসভার অনুন্নত পয়:নিস্কাশন ব্যবস্থা, শহরের খাল বিল ড্রেন অবৈধ দখল ও ময়লা আবর্জনায় ভর্তি হয়ে যাওয়া, অবৈধ ইটভাটা উচ্ছেদ, বাসন্ডা নদী ও তার শাখা খালসমূহে অবৈধ স্থাপনা নির্মাণ করে পানি প্রবাহ বন্ধ হয়ে ভরাট হওয়া , অবৈধ বালু উত্তোলনের ফলে নদী ভাঙ্গন, ইকোপার্ক রক্ষা, বিনোদনের জন্য শিশু পার্ক নির্মাণ, ঝালকাঠি সরকারী বয়েজ ও গার্লস স্কুলে প্রাইভেট বাণিজ্য এবং  স্কুলের পড়া শুনার নিম্নমান, হাজার হাজার অবৈধ অটোরিকসা, শব্দ দূষণ, কিশোর গ্যাং, মাদক ও বাল্য বিবাহ প্রতিরোধের জন্য জেলা প্রশাসকের দৃস্টি আকর্ষণ করা হয়।

জেলা প্রশাসক ফারাহ গুল নিঝুম অতি মনোযোগ দিয়ে ধৈর্য সহকারে সাংবাদিকদের বক্তব্য শ্রবণ করেন এবং সাংবাদিকদের সকল কথা শুনে নোট করে রাখেন। জেলা প্রশাসক বলেন, “সাংবাদিকদের সহযোগীতা নিয়ে ঝালকাঠির সকল সমস্যা সমাধান করার চেস্টা করা হবে। তিনি আরো বলেন সাংবাদিকরা তথ্য নির্ভর জনস্বার্থে কোন মেসেজ দিলে জেলা প্রশাসন গুরুত্বের সাথে দ্রুত ব্যবস্থা গ্রহন করবে। তিনি সাংবাদিকদের পাশে থেকে সার্বিক বিষয়ে সহযোগীতা করার আশ্বাস প্রদান করেন। ”

দেশেরকথা/বাংলাদেশ

এই বিভাগের আরো খবর

ফেসবুকে আমরা

এই সাইটের কোনো লেখা বা ছবি অনুমতি ছাড়া কপি করা বা অন্য কোথাও প্রকাশ করা সম্পূর্ণ বেআইনি।কপিরাইট @২০২০-২০২১ দৈনিক দেশেরকথা কর্তৃক সংরক্ষিত।
প্রযুক্তি সহায়তায় Shakil IT Park