শনিবার, ১৩ অগাস্ট ২০২২, ০৭:২২ অপরাহ্ন
শিরোনাম :
পিপিএল- ২০২২ এর চ্যাম্পিয়ন ৪১ তম ব্যাচ সুন্দরগঞ্জে দৈনিক করতোয়ার ৪৭ তম প্রতিষ্ঠা বার্ষিকী পালিত   রাজাপুরে জাতীয় শোক দিবস উপলক্ষে অসহায় ও দুঃস্থ মানুষের মাঝে খাদ্য সামগ্রী বিতরণ হবিগঞ্জে মজুরি বৃদ্ধির দাবিতে ফুঁসে উঠেছে চা-শ্রমিকরা থেকে অনির্দিষ্ট কালের কর্মবিরতি। কটিয়াদীতে নববধূর ঝুলন্ত লাশ উদ্ধার ঝালকাঠিতে বঙ্গবন্ধু কাপ ফুটবল টুর্ণামেন্টের ফাইনাল খেলা অনুষ্ঠিত হয়েছে মাধবপুরে বাড়ি থেকে ডেকে নিয়ে যুবককে কুপিয়ে হত্যা কুয়াকাটায় বাস ড্রাইভারকে ১০ হাজার টাকা জরিমান। নিপা অপহরণ ও হত্যার চেষ্টা মামলার আসামিদের শাস্তির দাবিতে মানববন্ধন ও বিক্ষোভ সুন্দরগঞ্জে ছাদ বাগান  উদ্বোধনে জেলা প্রশাসক..

ঝালকাঠির বাসন্ডা নদীতে নিখোঁজ শিশুর মরদেহ উদ্বার

এস এম রেজাউল করিম
  • প্রকাশ সোমবার, ২৭ জুন, ২০২২
  • ৪৩ বার-পাঠিত

ঝালকাঠির বাসন্ডা নদীতে ডুবে যাওয়ার একদিন পর হাসান নামের দের বছরের শিশুর ভাসমান মরদেহ উদ্বার করা হয়েছে।

সোমবার দুপুরে পৌর এলাকার নেছারাবাদ মহিলা মাদ্রাসার সামনে বাসন্ডা নদীর তীর থেকে এ লাশ উদ্ধার করা হয় বলে জানিয়েছেন ঝালকাঠি পৌরসভার ৬ নম্বর ওয়ার্ডের পৌর কাউন্সিলর আব্দুল কুদ্দুস হাওলাদার।

তিনি বলেন বাসন্ডা নদীর তীরে শিশুটির ভাসমান মরদেহ দেখতে পায় স্থানীয়রা। খবর পেয়ে শিশুর স্বজনরা ঘটনা স্থলে গিয়ে লাশ উদ্বার করেছে। 

নিহত শিশুটির বাবা মামুন সরদার বলেন, ‘রোববার ২৬ জুন সকাল সারে নয়টায় ঝালকাঠির বাসন্ডা নদীতে পেতে রাখা জাল তুলতে ছিলাম। নৌকায় আমার স্ত্রী সুমী বেগম এবং একমাত্র ছেলে হাসান ছিলো।

ঘটনার সময় আমার সাথে স্ত্রীও নৌকায় জাল তুলতে ছিলো। নৌকার মধ্যেই খেলতে খেলতে হটাৎ বাচ্চাটি পানিতে পরে যায়।’
ঝালকাঠি ফায়ার সার্ভিসের ষ্টেশন কর্মকর্তা মো. শফিকুল ইসলাম বলেন, ‘ঘটনার পর থেকে আমরা এবং বরিশাল নৌ-ফায়ার ষ্টেশনের ডুবুরীদল নিখোঁজ শিশুরটি উদ্ধারে সন্ধান চালাই।’

সোমবার দুপুর ২ টায় নিহত হাসানের লাশ উদ্ধারের পর নেছারাবাদ মাদ্রাসা ময়দানে জানাজা শেষে লাশ পরিবারের কাছে হস্তান্তর করেছে পুলিশ।

মৎসজীবী অসীম সরদার বলেন, ‘চারটি নৌকা নিয়ে মাছ ধরতে আমরা ১২জন ঝালকাঠিতে আসছি। আমাদের সকলের বাড়ি বরিশালের বাবুগঞ্জ উপজেলার কেদারপুর গ্রামে।

আমরা সবাই বেদে সম্প্রদায়ের লোক।ঝালকাঠি সদর থানার ওসি খলিলুর রহমান জানান ময়না তদন্ত শেষে লাশ পরিবারের নিকট হস্তান্তর করা হবে।

দেশেরকথা/বাংলাদেশ

এই বিভাগের আরো খবর

ফেসবুকে আমরা

এই সাইটের কোনো লেখা বা ছবি অনুমতি ছাড়া কপি করা বা অন্য কোথাও প্রকাশ করা সম্পূর্ণ বেআইনি।কপিরাইট @২০২০-২০২১ দৈনিক দেশেরকথা কর্তৃক সংরক্ষিত।
Theme Customized By Theme Park BD