1. admin@daynikdesherkotha.com : Desher Kotha : Daynik DesherKotha
  2. arifkhanjkt74@gamil.com : arif khanh : arif khanh
ঝালকাঠিতে হটাৎ ঝড়-বৃষ্টি - দৈনিক দেশেরকথা
রবিবার, ২১ জুলাই ২০২৪, ১০:২৭ পূর্বাহ্ন
শিরোনাম :
আমার বিশ্বাস তারা ন্যায়বিচার পাবে, হতাশ হতে হবে না,জাতির উদ্দেশে প্রধানমন্ত্রী শিক্ষার্থীরা কোথাও আগুন কিংবা ভাঙচুর করেনি: ডিবিপ্রধান চলমান কোটা সংস্কার আন্দোলনের বিষয়ে সন্ধ্যা সাড়ে ৭টায় জাতির উদ্দেশে ভাষণ দেবেন প্রধানমন্ত্রী শেখ হাসিনা উলিপুরে আলোকিত শিশু কন্ঠ পরিষদের আয়োজনে পবিত্র  আশুরা পালিত পবিত্র আশুরা উপলক্ষে বেনাপোল বন্দরে আমদানি-রপ্তানি বাণিজ্য বন্ধ ছারছীনার পীর সাহেব হুজুর আর নেই দেশের সব স্কুল-কলেজ অনির্দিষ্টকালের জন্য বন্ধ ঘোষণা নলডাঙ্গায় ১১ অসহায় পরিবারের মাঝে চেক ও ঢেউটিন বিতরন বাদুরতলা স্পোর্টিং ক্লাবের শুভ উদ্বোধন ঝালকাঠির বাসন্ডা ব্রীজটি বার্ধক্যের ভারে যেন মরন ফাঁদ

ঝালকাঠিতে হটাৎ ঝড়-বৃষ্টি

ইলিয়াস খান
  • প্রকাশ শুক্রবার, ১৯ আগস্ট, ২০২২

 108 বার পঠিত

গতকাল বৃহস্পতিবার (১৮ আগষ্ট) বিকেলে ঝালকাঠিতে হটাৎ শুরু হয় ঝড়-বৃষ্টি। এতে গরমে স্বস্তি মিললেও বিপাকে পড়তে হয় সড়কে থাকা মানুষদের।

হঠাৎ প্রচন্ড বাতাস-বৃষ্টি শুরু হওয়ায় অনেকে গন্তব্যে যেতে না পেরে  সড়কেরই আটকা পড়ে। মূল শহরে দেখা দেয় দীর্ঘ যানজট। তুফানে পড়ে বিপদে পড়তে হয়েছে নদীর খেয়া পাড়াপারের ট্রলার যাত্রীদের। 
ঝালকাঠি-বরিশাল আঞ্চলিক সড়কের কৃষ্ণকাঠি এলাকায় চলন্ত অটোরিক্সার উপর গাছ পরেছে।

তবে কোনো হতাহত হয়নি। ফায়ার সার্ভিসের রেসকিউ টিম গাছটি সরিয়েছে
প্রায় ৪০ মিনিটের বাতাস ও মুসল বেগে বৃষ্টিতে মুহুর্তেই তলিয়ে গেছে শহরের রাস্তাঘাট।

বেগ পেতে হয়েছে ঘরের বাহিরে থাকা নারী ও শিশুদের। কেনাটাকায় বাজারে আসা অনেককেই আটকা থাকতে হয়েছে বন্ধ দোকানের ভেতর। কালো মেঘ ও বিদ্যুৎ না থাকায় শহরজুরে অন্ধকার নেমে আসে

দেশেরকথা/বাংলাদেশ

এই বিভাগের আরো খবর

ফেসবুকে আমরা

এই সাইটের কোনো লেখা বা ছবি অনুমতি ছাড়া কপি করা বা অন্য কোথাও প্রকাশ করা সম্পূর্ণ বেআইনি।কপিরাইট @২০২০-২০২৪ দৈনিক দেশেরকথা কর্তৃক সংরক্ষিত।
প্রযুক্তি সহায়তায় Shakil IT Park