শনিবার, ১৩ অগাস্ট ২০২২, ০৬:০২ অপরাহ্ন
শিরোনাম :

ঝালকাঠিতে পানি উন্নয়ন বোর্ডের বৃক্ষরোপণ কর্মসূচি উদ্বোধন

ইলিয়াস খান
  • প্রকাশ সোমবার, ১৮ জুলাই, ২০২২
  • ৪৬ বার-পাঠিত

ঝালকাঠি প্রতিনিধি>পরিবেশেরে ভারসাম্য রক্ষা, সাধারণের জন্য পুষ্টিকর ফল খাওয়ার সুযোগ এবং বাঁধ সুরক্ষায় সারাদেশে প্রায় ১৫ লাখ চারা রোপন কর্মসূচি গ্রহণ করেছে পানি সম্পদ মন্ত্রণালয়।

এরই অংশ হিসেবে সোমবার (১৮ জুলাই) বিকেলে ঝালকাঠির ধানসিড়ি নদীর বেড়ী বাঁধে বিভিন্ন প্রজাতির বনজ ও ফলজ গাছের চারা রোপণ করে এ কর্মসূচির উদ্বোধন করেন পানি সম্পদ মন্ত্রণালয়ের অতিরিক্ত সচিব মিজানুর রহমান।

এ সময় উপস্থিত ছিলেন, পানি উন্নয়ন বোর্ডের দক্ষিনাঞ্চলীয় প্রধান প্রকৌশলী মো. নুরুল ইসলাম সরকার, তত্ত্বাবধায়ক প্রকৌশলী মো. সবিবুর রহমান,ঝালকাঠি পানি উন্নয়ন বোর্ডের নির্বাহী প্রকৌশলী মো. রাকিব হোসেন, অতিরিক্ত জেলা প্রশাসক মো. নাজমুল আলম, উপ-বিভাগীয় প্রকৌশলী মো. মুশফিকুর রহমান শুভ, উত্তম কুমার হালদার, উপ-সহকারী প্রকৌশলী অপূর্ব কুমার কুণ্ডু ও মো রুবেল হালদার।

উল্লেখ্য, বঙ্গবন্ধুর জন্মশতবার্ষিকী উপলক্ষে ঝালকাঠি পানি উন্নয়ন বোর্ড জেলার বিভিন্ন উপজেলার বাঁধ ও নদী তীরের বেড়ী বাঁধে দুই হাজার ফলজ ও বনজসহ বিভিন্ন প্রাজাতির গাছের চারা রোপণ কর্মসূচি শুরু করেছে।

দেশেরকথা/বাংলাদেশ

এই বিভাগের আরো খবর

ফেসবুকে আমরা

এই সাইটের কোনো লেখা বা ছবি অনুমতি ছাড়া কপি করা বা অন্য কোথাও প্রকাশ করা সম্পূর্ণ বেআইনি।কপিরাইট @২০২০-২০২১ দৈনিক দেশেরকথা কর্তৃক সংরক্ষিত।
Theme Customized By Theme Park BD