শনিবার, ১৩ অগাস্ট ২০২২, ০৭:২৩ অপরাহ্ন
শিরোনাম :
পিপিএল- ২০২২ এর চ্যাম্পিয়ন ৪১ তম ব্যাচ সুন্দরগঞ্জে দৈনিক করতোয়ার ৪৭ তম প্রতিষ্ঠা বার্ষিকী পালিত   রাজাপুরে জাতীয় শোক দিবস উপলক্ষে অসহায় ও দুঃস্থ মানুষের মাঝে খাদ্য সামগ্রী বিতরণ হবিগঞ্জে মজুরি বৃদ্ধির দাবিতে ফুঁসে উঠেছে চা-শ্রমিকরা থেকে অনির্দিষ্ট কালের কর্মবিরতি। কটিয়াদীতে নববধূর ঝুলন্ত লাশ উদ্ধার ঝালকাঠিতে বঙ্গবন্ধু কাপ ফুটবল টুর্ণামেন্টের ফাইনাল খেলা অনুষ্ঠিত হয়েছে মাধবপুরে বাড়ি থেকে ডেকে নিয়ে যুবককে কুপিয়ে হত্যা কুয়াকাটায় বাস ড্রাইভারকে ১০ হাজার টাকা জরিমান। নিপা অপহরণ ও হত্যার চেষ্টা মামলার আসামিদের শাস্তির দাবিতে মানববন্ধন ও বিক্ষোভ সুন্দরগঞ্জে ছাদ বাগান  উদ্বোধনে জেলা প্রশাসক..

ঝালকাঠিতে ধর্ষণ চেষ্টা মামলার আসামী পক্ষের মানববন্ধন

ইলিয়াস খান
  • প্রকাশ শুক্রবার, ৮ জুলাই, ২০২২
  • ৮৪ বার-পাঠিত

ঝালকাঠিতে ধর্ষণচেষ্টা মামলা দিয়ে একটি পরিবারকে হয়রানি করা হচ্ছে বলে অভিযোগ এনে মানববন্ধন করেছে আসামীপক্ষ।

বৃহস্পতিবার বেলা ১১ টার দিকে পশ্চিম রাজাপুর মিলবাড়ি এলাকায় মানববন্ধনটি করা হয়। এসময় বক্তব্য রাখেন ওই এলাকার জালাল উদ্দিন খান, বারেক খলিফা, কবিতা বেগম এবং মামলার আসামী শফিকের স্ত্রী বকুল বেগম।

বক্তারা বলেন, ঘটনার দিন ওই এলাকার ফারুক খলিফার স্ত্রী ও মেয়ের সাথে শফিকের পূর্ব বিরোধের জের ধরে কবিতা নামের এক নাড়ির কথা কাটাকটি হচ্ছিলো। তখন ঘটনাস্থলে কোনো পুরুষ লোক ছিলোনা। একপর্যায়ে উভয়ের মধ্যে মারামারির ঘটনা ঘটে। দুইপক্ষই হাসপাতালে চিকিৎসাও নিয়েছে।

কিন্তু ঘটনার ২দিন পর ফারুক খলিফা বাদি হয়ে তার মেয়েকে ভিকটিম করে পাশের বাড়ির দুই ভাই শফিক, রাজ্জাক এবং ঐ এলাকার মিজান খলিফার নামে ধর্ষণচেষ্টা মামলা দায়ের করেন। ঐ মামলাটি প্রত্যাহারের দাবিতে বৃহস্পতিবার আসামীপক্ষ মানববন্ধনটি করেছেন।

উল্লেখ্য, ঝালকাঠির রাজাপুরে ১৬ বছর বয়সী এসএসসি পরীক্ষার্থীকে ধর্ষণচেষ্টার অভিযোগে গত ৪ জুলাই সোমবার নারী ও শিশু নির্যাতন দমন বিশেষ ট্রাইব্যুনাল আদালতে মামলাটি দায়ের করেন মেয়ের বাবা মো. ফারুক খলিফা।

(মামলা নম্বর ১৫৫/২২)। মামলার নথিতে বাদি লিখেছেন তার মেয়েকে বেশ কিছুদিন ধরে পথে ঘাটে উত্তক্ত্য করে আসছিলো সফিক। ঘটনারদিন বসতঘরে একা থাকার শফিক তার সহযোগী মিজানকে নিয়ে বড়িতে ঢুকে তার মেয়েকে ধর্ষণচেষ্টা চালানো হয়। তখন মিজান নামের আরেকজন বাড়িড়ির সামনে পাহাড়া দিচ্ছিলো।

তার মেয়ের ডাকচিৎকারে পাশের ঘর থেকে স্ত্রী ছুটে আসেসে। তখন তার স্ত্রীকে ওরা মারধরও করেছে। মামলায় বাদি আরো লিখেছে ঘটনা কাউকে না জানাতে ঐ রাতেই শফিকের বড় ভাই রাজ্জাক হুমকি দিয়ে য়ায়।

দেশেরকথা/বাংলাদেশ

এই বিভাগের আরো খবর

ফেসবুকে আমরা

এই সাইটের কোনো লেখা বা ছবি অনুমতি ছাড়া কপি করা বা অন্য কোথাও প্রকাশ করা সম্পূর্ণ বেআইনি।কপিরাইট @২০২০-২০২১ দৈনিক দেশেরকথা কর্তৃক সংরক্ষিত।
Theme Customized By Theme Park BD