বুধবার, ১০ অগাস্ট ২০২২, ০৪:২৪ অপরাহ্ন

ঝালকাঠিতে এরশাদের মৃত্যুবার্ষিকীতে জাতীয় পার্টির শ্রদ্ধা, স্মরণ ও দোয়া মোনাজাত

ইলিয়াস খান
  • প্রকাশ বৃহস্পতিবার, ১৪ জুলাই, ২০২২
  • ৪৪ বার-পাঠিত

শ্রদ্ধা, স্মরণ ও দোয়া মোনাজাতের মধ্য দিয়ে জাতীয় পার্টির প্রতিষ্ঠাতা ও সাবেক চেয়ারম্যান হুসাইন মোহাম্মদ এরশাদের তৃতীয় মৃত্যুবার্ষিকী পালিত হয়েছে ঝালকাঠিতে।

বৃহস্পতিবার সকাল ১১টায় ঝালকাঠি থানা রোডের একটি ক্লাবে আলোচনা সভা,  কুরআনখানি ও দোয়া অনুষ্ঠান করেছে জেলা জাতীয় পার্টি।

এতে প্রধান অতিথি ছিলেন জাতীয় পার্টির চেয়ারম্যানের উপদেষ্টা এম এ কুদ্দুস খান। জেলা জাতীয় পার্টির সভাপতি বীর মুক্তিযোদ্ধা আনোয়ার হোসেন আনুর সভাপতিত্বে অনুষ্ঠানে অন্যদের মধ্যে বক্তব্য দেন জাতীয় পার্টির কেন্দ্রীয় কমিটির সদস্য মো. বজলুর রহমান, জেলা জাতীয় পার্টির সাধারণ সম্পাদক অ্যাডভোকেট আব্দুল আলিম, সাংগঠনিক সম্পাদক মো. মঞ্জুরুল ইসলাম, সদর উপজেলার সভাপতি আনোয়ার হোসেন তালুকদার, পৌর সভাপতি এ কে এম বেলায়েত হোসেন ও সাধারণ সম্পাদক সৈয়দ আবু সহিদ। 

বক্তারা বলেন, এরশাদের শাসন আমল ছিল বাংলাদেশের স্বর্ণযুগ। গ্রাম থেকে শহরে উন্নয়নের ছোয়া লাগিয়েছিলেন এরশাদ। তাই বাংলাদেশের ইতিহাসে এরশাদের নাম স্বর্ণাক্ষরে লেখা থাকবে। পরে এইচ এম এরশাদের আত্মার শান্তি কামনা করে দোয়া মোনাজাত করা হয়।

দেশেরকথা/বাংলাদেশ

এই বিভাগের আরো খবর

ফেসবুকে আমরা

এই সাইটের কোনো লেখা বা ছবি অনুমতি ছাড়া কপি করা বা অন্য কোথাও প্রকাশ করা সম্পূর্ণ বেআইনি।কপিরাইট @২০২০-২০২১ দৈনিক দেশেরকথা কর্তৃক সংরক্ষিত।
Theme Customized By Theme Park BD