শনিবার, ১৩ অগাস্ট ২০২২, ০৫:৪৯ অপরাহ্ন
শিরোনাম :

জ্বালানীর মুল্য বৃদ্ধি ও লোড শেডিংয়ের প্রতিবাদে বিএনপি’র বিক্ষোভ ও মিছিল অনুষ্ঠিত

সৌরভ কুমার
  • প্রকাশ সোমবার, ১ আগস্ট, ২০২২
  • ২৫ বার-পাঠিত

জ্বালানী গ্যাসের মুল্য বৃদ্ধি ও নজিরবিহীন লোড শেডিং এর প্রতিবাদে কেন্দ্রীয় কর্মসুচীর অংশ হিসাবে পাবনা জেলা বিএনপি বিক্ষোভ মিছিল ও সমাবেশ করেছে। রোববার (৩১ জুলাই) দুপুর ১২টায় জেলা বিএনপি’র কার্যালয়ের সামনে এ প্রতিবাদ সমাবেশ অনুষ্ঠিত হয়।

পাবনা জেলা বিএনপি’র আহবায়ক ও বিএনপি’র চেয়ারপার্সন বেগম খালেদা জিয়ার উপদেষ্টা হাবিবুর রহমান হাবিবের সভাপতিত্বে প্রধান অতিথি হিসাবে উপস্থিত ছিলেন, চেয়ারপার্সনের উপদেষ্টা কর্নেল (অবঃ) আব্দুল লতিফ খান।

আরো বক্তব্য রাখেন, সদর উপজেলা বিএনপি’র আহবায়ক মাহমুদুন্নবী স্বপন, সদস্য সচিব আবুল হাশেম, পৌর আহবায়ক সাইফুল ইসলাম বাদশা, সদস্য সচিব ডাঃ আহম্মেদ মোস্তফা নোমানসহ, যুবদল, ছাত্রদল শ্রমিক দল ও কৃষকদলের নেতৃবৃন্দ। অনুষ্ঠান পরিচালনা করেন, জেলা বিএনপি’র সদস্য সচিব অ্যাডভোকেট মাসুদ খন্দকার।

এ সময় আরো বিক্ষোভ মিছিল নিয়ে সমাবেশে যোগ দেন পাবনা পৌর বিএনপির সদস্য সচিব ডাঃ আহমেদ মোস্তফা নোমান ও পাবনা জেলা সেচ্ছাসেবক দলের সাংগাঠনিক সম্পাদক ইয়ামিন খান, বিক্ষোভ মিছিল শক্তিশালী করতে ঈশ্বরদী থেকে যোগ দেন ঈশ্বরদী উপজেলা বিএনপির আহব্বায়ক জিয়াউল ইসলাম সন্টু সরদার, সদস্য সচিব আজমল হোসেন সুজন, যুগ্ম আহ্বায়ক ও দাশুরিয়া ইউনিয়ন বিএনপির সভাপতি আব্দুস সামাদ সুলভ মালিথা, দাশুরিয়া ইউনিয়ন বিএনপির সাধারণ সম্পাদক রজব আলী সরদার।

এর আগে বিভিন্ন ইউনিট থেকে নেতা-কর্মীরা বিক্ষোভ মিছিল সহকারে বিএনপি’র কার্যালয়ে সমবেত হয়।

দেশেরকথা/বাংলাদেশ

এই বিভাগের আরো খবর

ফেসবুকে আমরা

এই সাইটের কোনো লেখা বা ছবি অনুমতি ছাড়া কপি করা বা অন্য কোথাও প্রকাশ করা সম্পূর্ণ বেআইনি।কপিরাইট @২০২০-২০২১ দৈনিক দেশেরকথা কর্তৃক সংরক্ষিত।
Theme Customized By Theme Park BD