বুধবার, ১০ অগাস্ট ২০২২, ০৫:৫৫ অপরাহ্ন

জেলা প্রশাসনের উদ্যোগে সাহিত্য সম্মেলন ও সাংস্কৃতিক অনুষ্ঠানে লেখক হিসেবে সম্মাননা ক্রেস্ট পেল সাংবাদিক বাচ্চু

নিজস্ব প্রতিবেদক
  • প্রকাশ বৃহস্পতিবার, ৩০ জুন, ২০২২
  • ৭১ বার-পাঠিত

ঝালকাঠি জেলা প্রশাসনের উদ্যোগে সাহিত্য সম্মেলন ও সাংস্কৃতিক অনুষ্ঠান ২০২২এ লেখক হিসেবে সম্মাননা ক্রেস্ট পেল সাংবাদিক রিয়াজুল ইসলাম বাচ্চু ।

তিনি অধ্যাপনার সাথে সাথে ১৯৯৬ সাল থেকে জাতীয় ও স্থানীয় পত্র পত্রিকা, সাময়িকী, ম্যাগাজিনে লেখা লেখি করে আসছেন। তিনি জগন্নাথ বিশ্ববিদ্যালয় কলেজ থেকে বিকম (অনার্স), এমকম, ব্যবস্থাপনা বিষয়ের উপর পড়াশোনা করেছেন।

তিনি ছাত্রজীবন থেকেই লেখালেখির সাথে জড়িত রয়েছেন।৩০জুন (বৃহস্পতিবার) বেলা ১০ টায় জেলা শিল্পকলা একাডেমীতে দিনভর এ আয়োজনের উদ্বোধন করেন প্রধান অতিথি আমির হোসেন আমু এমপি(ভার্চুয়াল্লী)। জেলা প্রশাসক মো: জোহর আলী উক্ত অনুষ্ঠানের সভাপতিত্ব করেন।

নির্বাহী ম্যাজিস্ট্রেট তাজবীর হোসেন’র সঞ্চালনায় বক্তব্য রাখেন জেলা পরিষদ প্রশাসক ও জেলা আওয়ামীলীগের সভাপতি সরদার মোঃ শাহ আলম, সিভিল সার্জন ডাঃ সিহাব উদ্দিন, প্রবন্ধ বিশ্লেষক আলামিন বাকলাই।

এ সময় অতিথি হিসেবে উপস্থিত ছিলেন জেলা আওমীলীগের যুগ্ন সাধারন সম্পাদক ও পৌর কাউন্সিলর তরুন কর্মকার,সাংগঠনিক সম্পাদক হাবিবুর রহমান হাবিল,সদর উপজেলা মহিলা ভাইস চেয়ারমান ইসরাত জাহান সোনালীসহ জেলার ৪ টি উপজেলার কবি, সাহিত্যিকসহ বিশিষ্ট ব্যক্তিবর্গ প্রমুখ।

দেশেরকথা/বাংলাদেশ

এই বিভাগের আরো খবর

ফেসবুকে আমরা

এই সাইটের কোনো লেখা বা ছবি অনুমতি ছাড়া কপি করা বা অন্য কোথাও প্রকাশ করা সম্পূর্ণ বেআইনি।কপিরাইট @২০২০-২০২১ দৈনিক দেশেরকথা কর্তৃক সংরক্ষিত।
Theme Customized By Theme Park BD