1. admin@daynikdesherkotha.com : Desher Kotha : Daynik DesherKotha
  2. arifkhanjkt74@gamil.com : arif khanh : arif khanh
ঝালকাঠির সুগন্ধা নদীতে তেলবাহী জাহাজে অগ্নিকান্ডে নিহত এক, দগ্ধ সাত - দৈনিক দেশেরকথা
রবিবার, ২১ জুলাই ২০২৪, ০৯:৫২ পূর্বাহ্ন
শিরোনাম :
আমার বিশ্বাস তারা ন্যায়বিচার পাবে, হতাশ হতে হবে না,জাতির উদ্দেশে প্রধানমন্ত্রী শিক্ষার্থীরা কোথাও আগুন কিংবা ভাঙচুর করেনি: ডিবিপ্রধান চলমান কোটা সংস্কার আন্দোলনের বিষয়ে সন্ধ্যা সাড়ে ৭টায় জাতির উদ্দেশে ভাষণ দেবেন প্রধানমন্ত্রী শেখ হাসিনা উলিপুরে আলোকিত শিশু কন্ঠ পরিষদের আয়োজনে পবিত্র  আশুরা পালিত পবিত্র আশুরা উপলক্ষে বেনাপোল বন্দরে আমদানি-রপ্তানি বাণিজ্য বন্ধ ছারছীনার পীর সাহেব হুজুর আর নেই দেশের সব স্কুল-কলেজ অনির্দিষ্টকালের জন্য বন্ধ ঘোষণা নলডাঙ্গায় ১১ অসহায় পরিবারের মাঝে চেক ও ঢেউটিন বিতরন বাদুরতলা স্পোর্টিং ক্লাবের শুভ উদ্বোধন ঝালকাঠির বাসন্ডা ব্রীজটি বার্ধক্যের ভারে যেন মরন ফাঁদ

ঝালকাঠির সুগন্ধা নদীতে তেলবাহী জাহাজে অগ্নিকান্ডে নিহত এক, দগ্ধ সাত

নিউজ ডেস্ক
  • প্রকাশ শুক্রবার, ১২ নভেম্বর, ২০২১

 102 বার পঠিত

ঝালকাঠির সুগন্ধা নদীতে ওটি সাগর নন্দীনি ৩ নামের একটি তেলবাহী জাহাজে অগ্নিকান্ডে সুকানী কামরুল ইসলাম নিহত এবং ৭ জন কর্মচারী দগ্ধ হয়েছেন। আহতদের বরিশাল শেরেবাংলা মেডিকেল কলেজ হাসপাতালে পাঠানো হয়েছে। শুক্রবার সকাল সাড়ে ৮ টায় ঝালকাঠি শহরের পৌর খেয়াঘাট এলাকায় সুগন্ধা নদীতে নোঙ্গর করে রাখা জাহজটিতে বিস্ফোরনের  এ ঘটনা ঘটে।
ঝালকাঠি ফায়ার সার্ভিসের স্টেশন লিডার মো: শহিদুল ইসলাম জানান, সকাল সাড়ে  ৮টার দিকে জাহাজের পাম্পরুম থেকে অকটেন খালি করার সময় পাইপের মধ্যে বিস্ফোরণ ঘটে। এরপর স্থাণীয লোকজন ও ফায়ার সার্ভিস গিয়ে  আগুণ নিয়ন্ত্রনে আনে এবং আহতদের হাসপাতালে ভর্তি করে। এ সময় ঝালকাঠি সদর হাসপাতালে চিকিৎসাধীন অবস্থায় জাহাজের শুকানী কামরুল ইসলাম মারা যান। বরিশাল শেবাচিম হাসপাতালে আশংকাজনক অবস্থায় অনন্ত ৫ জন ভর্তি রয়েছে। জাহাজে নাবিকসহ মোট ১৩জন স্টাফ ছিলেন। তবে বিষ্ফোরণের কারণ এখনও সঠিক ভাবে জানা যায়নি, বলেন তিনি।
জেলা প্রশাসক মো. জোহর আলী এবং পুলিশ সুপার ফাতিহা ইয়াসমিন ঘটনাস্থল পরিদর্শন করে জাহাজে বহনকৃত তেল দ্রæত সরিয়ে নেয়ার নির্দেশ দেন।
ঝালকাঠি পদ্মা ডিপো সূত্র জানায়, সাগর নন্দিনি-৩ নামক জাহাজটি পেট্টোল ও ডিজেল নিয়ে চট্রগ্রাম থেকে ঝালকাঠিতে আসে। জাহাজটি প্দ্মা ডিপোতে তেল খালাস করার কথা ছিলো।
ঝলকাঠি জেলা প্রশাসক মো. জোহর আলী ঘটনাস্থল পরিদর্শন করে বলেন, বিস্ফোরনের কারন এখনও জানা যায়নি, জাহাযে যারা ছিলেন, তারা অধিকাংশই গুরুতর আহত। জাহাজ থেকে যাদে দ্রæত তেল খালাস করা যায়, সে ব্যাপারে ব্যবস্থা নেয়ার কথা জানান তিনি।

দেশেরকথা/বাংলাদেশ

এই বিভাগের আরো খবর

ফেসবুকে আমরা

এই সাইটের কোনো লেখা বা ছবি অনুমতি ছাড়া কপি করা বা অন্য কোথাও প্রকাশ করা সম্পূর্ণ বেআইনি।কপিরাইট @২০২০-২০২৪ দৈনিক দেশেরকথা কর্তৃক সংরক্ষিত।
প্রযুক্তি সহায়তায় Shakil IT Park