1. admin@daynikdesherkotha.com : Desher Kotha : Daynik DesherKotha
  2. arifkhanjkt74@gamil.com : arif khanh : arif khanh
জামালপুর -৫ আসনে লাঙলের কর্ণধার হিসেবে জাকির হোসেন খান কে চায় তৃনমূল জাতীয় পার্টি। - দৈনিক দেশেরকথা
সোমবার, ২২ জুলাই ২০২৪, ০৮:৩৫ পূর্বাহ্ন
শিরোনাম :
আমার বিশ্বাস তারা ন্যায়বিচার পাবে, হতাশ হতে হবে না,জাতির উদ্দেশে প্রধানমন্ত্রী শিক্ষার্থীরা কোথাও আগুন কিংবা ভাঙচুর করেনি: ডিবিপ্রধান চলমান কোটা সংস্কার আন্দোলনের বিষয়ে সন্ধ্যা সাড়ে ৭টায় জাতির উদ্দেশে ভাষণ দেবেন প্রধানমন্ত্রী শেখ হাসিনা উলিপুরে আলোকিত শিশু কন্ঠ পরিষদের আয়োজনে পবিত্র  আশুরা পালিত পবিত্র আশুরা উপলক্ষে বেনাপোল বন্দরে আমদানি-রপ্তানি বাণিজ্য বন্ধ ছারছীনার পীর সাহেব হুজুর আর নেই দেশের সব স্কুল-কলেজ অনির্দিষ্টকালের জন্য বন্ধ ঘোষণা নলডাঙ্গায় ১১ অসহায় পরিবারের মাঝে চেক ও ঢেউটিন বিতরন বাদুরতলা স্পোর্টিং ক্লাবের শুভ উদ্বোধন ঝালকাঠির বাসন্ডা ব্রীজটি বার্ধক্যের ভারে যেন মরন ফাঁদ

জামালপুর -৫ আসনে লাঙলের কর্ণধার হিসেবে জাকির হোসেন খান কে চায় তৃনমূল জাতীয় পার্টি।

শাহ্ আলী বাচ্চু
  • প্রকাশ বুধবার, ২০ সেপ্টেম্বর, ২০২৩

 207 বার পঠিত

জামালপুর সদর উপজেলার তৃণমূল জাতীয় পার্টির নেতাকর্মী সাধারণ ভোটারসহ সর্বস্তরের জনগণ জাতীয় পার্টির চেয়ারম্যান জনাব জনবন্ধু জিএম কাদের এর নিকট জনপ্রিয়তার শীর্ষে থাকা আলহাজ্ব জাকির হোসেন খান কে যেন লাঙ্গলের মনোনয়ন দেয়া জন্য দাবি জানিয়েছেন।

সদর উপজেলায় ১৫টি ইউনিয়ন ও ১টি পৌর সভা নিয়ে জামালপুর -৫ আসন। এ আসনটি দীর্ঘদিন ধরে জাতীয় সংসদ নির্বাচনের বার বার ক্ষমতাসীন দল আওয়ামীলীগের এ আসনটি দখলে । জাতীয় পার্টি আওয়ামী লীগের সাথে জোট করায় জাতীয় পার্টি এই আসে প্রার্থী দিতে পারেনি ।

দীর্ঘদিন ধরে জামালপুর সদর -৫ আসনের তৃণমূলের জাতীয় পার্টিরসহ সাধারণ ভোটার লাঙ্গলে ভোট দেয়া থেকে বঞ্চিত আছে। আগামী দ্বাদশ জাতীয় সংসদ নির্বাচনে নিজেদের জয়ের ধারা অব্যাহত রাখতে চায় তৃণমূল জাতীয় পার্টি ও সহযোগী সংগঠনের নেতাকর্মীসহ সাধারণ ভোটারা লাঙ্গলে ভোট দিতে উৎসাহী।

আগামী দ্বাদশ জাতীয় সংসদ নির্বাচনকে সামনে রেখে জাতীয় পার্টির সম্ভাব্য প্রার্থী গ্রাম-গঞ্জে,হাট বাজারে,চায়ের দোকান,ওরশ মোবারক,ইসলামী সভা, সামাজিক অনুষ্ঠানে উপস্থিত থেকে ব্যাপক গণসংযোগ কর্মীসভা, সুধী সমাবেশ করছেন মনোনয়ন প্রত্যাশী আলহাজ্ব জাকির হোসেন খান । কেন্দ্রীয় নির্বাহী কমিটির সদস্য, জামালপুর জেলা জাতীয় পার্টির সাধারণ সম্পাদক সদর উপজেলার কৃতি সন্তান, আলহাজ্ব জাকির হোসেন খান বর্তমানে জনপ্রিয়তার শীর্ষে অবস্থান করছেন বলে মনে করেন, তৃণমূল জাতীয় পার্টির ও সাধারণ ভোটাররা, স্থানীয় রাজনৈতিক ব্যক্তি , সুশীল সমাজের লোকজন। আগামী দ্বাদশ জাতীয় সংসদ নির্বাচনকে চ্যালেঞ্জিং বলে মনে করছেন জাতীয় পার্টির নেতাকর্মী ও সাধারণ ভোটারগণ বলাবলি করছেন, এমপি হিসেবে, বিজয়ী করতে হলে আলহাজ্ব জাকির হোসেন খানে লাঙ্গলের মনোনয়ন দিতে হবে তা না হলে এই আসনে লাঙলের ভরাডুবি হতে পারে ।

জেলা জাতীয় পার্টির সাংগঠনিক সম্পাদক কাজী খোকন বলেন, আলহাজ্ব জাকির হোসেন খানকে লাঙ্গলের মনোনয়ন দেওয়া হলে জামালপুর সদর কে স্মার্ট, ডিজিটাল ও মেহনতী মানুষের উন্নয়ন হবে এবং নাগরিকদের সুবিধা নিশ্চিত হবে। জেলা জাতীয় পার্টির এনজিও বিষয়ক সম্পাদক আব্দুল জলিল মাস্টার এই প্রতিবেদক কে বলেন, আলহাজ্ব জাকির হোসেন খানের জনপ্রিয়তা দেখে জামালপুর জেলা জাতীয় পার্টির সহসভাপতি আনোয়ার হোসেন সদরে বাসিন্দা নয় এবং জাতীয় পার্টির সদর উপজেলার কোন নেতাকর্মীরা তার নাম পরিচয়ও জানেনা সেই লোক সদর আসনে প্রার্থী হওয়ার জন্য বিভিন্ন ফেইসবুকসহ নানা ভাবে প্রচারনা চালাচ্ছে।

তাই আমরা জাতীয় পার্টির চেয়ারম্যানের নিকট প্রাণে দাবি জামালপুর -৫ আসনে আলহাজ্ব জাকির হোসেন খান কে মনোনয়ন না দিয়ে অসাংগঠনিক লোকে মনোনয়ন দিলে সদরের লাঙ্গলের চরম ভরাডুবি হবে।

জেলা জাতীয় পার্টি যুগ্ন তথ্য যোগাযোগ ও প্রযুক্তি বিষয়ক সম্পাদক অবসরপ্রাপ্ত সার্জেন আতাউর রহমান আজাদ বলেন, আলহাজ্ব জাকির হোসেন খান জামালপুর জেলার রাজনৈতিক অংগনে পরিচিত মুখ, যিনি ১৯৮৬ সাল থেকে জাতীয় পাটির রাজনীতিতে জড়িত, একসময় জাতীয় যুব সংহতির সাংগঠনিক সম্পাদক, পরবর্তীতে যুব সংহতির সভাপতি, জাতীয় পাটির সাংগঠনিক সম্পাদক, জামালপুর জেলার সবচেয়ে সফল সম্মেলনের মাধ্যমে আলহাজ্ব জাকির হোসেন খান সাধারন সম্পাদক নির্বাচিত হন, তিনি জামালপুর চেম্বার অব কর্মাস এর সিনিয়র সভাপতি, ট্রাক, লড়ি মালিক সমিতির সাধারন সম্পাদক, ইটভাটা মালিক সমিতির সাধারন সম্পাদক, লায়ন্স জামালপুর জেলার সাধারন সম্পাদক, এমনি ভাবে বিভিন্ন সামাজিক প্রতিষ্টানে, ধর্মীয় প্রতিষ্টানে সব সময় জড়িত থাকেন, তিনি জামালপুর সদর উপজেলার প্রায় সব মসজিদ, মাদ্রাসায় সব সময় অনুদান প্রদান করেন ।

করোনায় ভয়াভয়তায় যখন সারা বিশ্ব টাল মাটাল সেই মূর্হুর্তে তিনি জাতীয় পাটির নেতাকর্মীদের সাথে নিয়ে জীবনের মায়া ত্যাগ করে, সাধারন মানুষের পাশে দাড়িয়েছেন, জামালপুর জেলার বন্যা দুর্গতের পাশে সব সময় থাকেন ছায়ার মত । আগামী দ্বাদশ সাংসদ নির্বাচনে জামালপুর সদর আসনে নির্বাচন করার জন্য দীর্ঘদীন ধরে জাতীয় পাটিকে শক্তিশালী করার জন্য আপ্রান পরিশ্রম করে যাচ্ছেন, দলের অংগ সহোযোগী সংগঠন গুলো প্রস্তুত করেছেন, প্রচেষ্টা অব্যাহত রেখেছেন ।

সদর উপজেলার সাধারন মানুষের প্রাণের দাবী, ৬৮ হাজার গ্রাম বাংলার উন্নয়নের কথা বিবেচনা করে, আলহাজ্ব জাকির হোসেন খানকে আগামী দিনে জামালপুর সদর আসনের সংসদ সদস্য হিসেবে দেখতে চায় ।

জেলা জাতীয় যুব সংতির আহ্বায়ক মিজানুর রহমান মিজান বলেন, আলহাজ্ব জাকির হোসেন খান ভাই কে লাঙ্গল প্রতীকে মনোনয়ন দেওয়া হবে এজন্য তার এই আসনে জনপ্রিয়তা আকাশচুম্বী। তাকে বাদ দিয়ে বিকল্প কাউকে মনোনয়ন দিলে লাঙ্গলের পরাজয় নিশ্চিত।তিনি জনগণের কল্যাণে, বর্তমান জামালপুরে বিভিন্ন মসজিদ মাদ্রাসা ও দরিদ্র মানুষ সহ দলীয় নেতাকর্মীদের বিপদে সাহায্যের হাত বাড়িয়ে দেন। দলীয় কর্মকাণ্ড অব্যাহত রাখতে দলকে সমৃদ্ধির পথে এগিয়ে নিয়ে যেতে হলে লাঙ্গলের কান্ডারী হিসেবে তার বিকল্প নেই। সাধারণ মানুষ অধীর আগ্রহে আছে একটি করে লাঙ্গলে ভোট দিয়ে জাকির ভাই কে বিজয়ী করবেন ।

তিনি আরও বলেন, জেলা কমিটির সহসভাপতি আনোয়ার হোসেন সদরের প্রার্থী হলে জামালপুর রাজনীতিতে কঠিন রূপ ধারণ করবে। তাই আমরা জামালপুর -৫ আসেনে জাকির ভাই এর মতো ত্যাগী, পরীক্ষিত ও সংগ্রামী এবং জনগণের কল্যাণে নিবেদিত প্রাণ, বলে মনে করেন স্থানীয় পার্টির তৃণমূল নেতাকর্মী সহ সাধারণ ভোটাগণ ।

দেশেরকথা/বাংলাদেশ

এই বিভাগের আরো খবর

ফেসবুকে আমরা

এই সাইটের কোনো লেখা বা ছবি অনুমতি ছাড়া কপি করা বা অন্য কোথাও প্রকাশ করা সম্পূর্ণ বেআইনি।কপিরাইট @২০২০-২০২৪ দৈনিক দেশেরকথা কর্তৃক সংরক্ষিত।
প্রযুক্তি সহায়তায় Shakil IT Park