1. admin@daynikdesherkotha.com : Desher Kotha : Daynik DesherKotha
  2. arifkhanhrd74@gmail.com : desher kotha : desher kotha
  3. mdtanjilsarder@gmail.com : Tanjil News : Tanjil Sarder
জামালপুর  র‍্যাব-১৪ কতৃক বিপুল পরিমান গাঁজা উদ্ধার।  গ্রেফতার ৪ জন - দৈনিক দেশেরকথা
শনিবার, ০১ এপ্রিল ২০২৩, ১২:৪৬ পূর্বাহ্ন

জামালপুর  র‍্যাব-১৪ কতৃক বিপুল পরিমান গাঁজা উদ্ধার।  গ্রেফতার ৪ জন

শাহ্ আলী বাচ্চু
  • প্রকাশ সোমবার, ২৯ আগস্ট, ২০২২

 74 বার পঠিত

জামালপুর প্রতিনিধি>
রবিবার ২৮ আগষ্ট  রাতে র‌্যাব-১৪, সিপিসি-১, জামালপুর ক্যাম্পের একটি আভিযানিক দল জামালপুর জেলার  জামালপুর শহরের  সিএন্ডবি রোড সংলগ্ন দেব ষ্টোরের সামনে  রাস্তায়  অভিযান পরিচালনা করে গাঁজাসহ ৪ (চার) জন মাদক ব্যবসায়ীকে গ্রেফতার করা হয়।

গ্রেফতারকৃত আসামী   ফয়সাল (২২), পিতা- মৃত মোকলেছুর রহমান, সাং- নিমসার ওয়ার্ড নং-০৭, থানা-বুড়িচং, জেলা-কুমিল্লা।  জাকির হোসেন(৩২), পিতা- মোঃ ফুল মিয়া, সাং- জাওয়ার, থানা-তারাইল, জেলা-কিশোরগঞ্জ। মুরাদ মিয়া (২৮), পিতা-মনজিল মিয়া সাং- মোড়াগালা, থানা-নন্দাইল, জেলা-ময়মনসিংহ।  জাহাঙ্গীর আলম (২৮), পিতা-মোঃ গিয়াস উদ্দিন, সাং-বারোগ্রাম, থানা-নন্দাইল, জেলা-ময়মনসিংহ

উক্ত আসামীদের নিকট  হতে ১২ (বার) কেজি (মাদকদ্রব্য) গাঁজা, নগদ- ১০,০০০/- টাকা, পিকআপ-১ (এক) টি ও ৩ টি মোবাইল সেট (সীমসহ) উদ্ধার করা হয়। উদ্ধারকৃত গাঁজার আনুমানিক মূল্য = ৩,৬০,০০০/- (তিন লক্ষ ষাট হাজার) টাকা । গ্রেফতারকৃত আসামীদের কে প্রাথমিক জিজ্ঞাসাবাদে ও অনুসন্ধানে জানা যায় যে, তারা দীর্ঘদিন যাবৎ দেশের বিভিন্ন স্থানে মাদক ক্রয়-বিক্রয় ও সরবরাহ করে আসছিল। মাদকের মতো সামাজিক ব্যাধির বিরুদ্ধে র‌্যাবের- ১৪ এর  অভিযান অব্যাহত থাকবে। উক্ত বিষয়ে ধৃত আসামীদের বিরুদ্ধে জামালপুর সদর থানায় মামলা দায়ের করা হয়েছে।

দেশেরকথা/বাংলাদেশ

এই বিভাগের আরো খবর

ফেসবুকে আমরা

এই সাইটের কোনো লেখা বা ছবি অনুমতি ছাড়া কপি করা বা অন্য কোথাও প্রকাশ করা সম্পূর্ণ বেআইনি।কপিরাইট @২০২০-২০২১ দৈনিক দেশেরকথা কর্তৃক সংরক্ষিত।
প্রযুক্তি সহায়তায় Shakil IT Park