বুধবার, ১০ অগাস্ট ২০২২, ০৫:০৮ অপরাহ্ন

জামালপুর রেজাল্ট নিয়ে বাড়ি ফেরা হলোনা সমৃদ্ধির

শাহ আলী বাচ্চু
  • প্রকাশ বুধবার, ৬ জুলাই, ২০২২
  • ৪৬ বার-পাঠিত

জামালপুর সংবাদদাতা>

অর্ধবার্ষিক পরীক্ষার রেজাল্ট হবে। ঈদের ছুটিতে স্কুল বন্ধ হয়ে গেলেও রেজাল্টের জন্য আজ খোলা। প্রতিবেশী অন্য ছাত্রছাত্রীদের সঙ্গে খুশিমনে রেজাল্ট আনতে স্কুলে যায় নার্সারি ক্লাসের সমৃদ্ধি ধর প্রিয়ন্তী।

সঙ্গে দাদি। রেজাল্ট নিয়ে সে দাদি রমা রাণীর হাত ধরে স্কুলের গলির সামনে শহরের প্রধান সড়ক পার হচ্ছিলো। হঠাৎ সে দাদির হাত ছেড়ে দেয়।

এ সময় একটি অটোবাইক তাকে সজোরে ধাক্কা দিলে গুরুতর আহত হয় সে। তাকে উদ্ধার করে হাসপাতালে নিয়ে যায় পথচারীরা। চিকিৎসাধীন অবস্থায় মারা যায় সমৃদ্ধি। এমন কথাই জানায় সমৃদ্ধির পরিবার। 

বুধবার ৬ জুলাই দুপুরে দুর্ঘটনাটি ঘটেছে জামালপুর শহরের বকুলতলা এলাকায়। নিহত সমৃদ্ধি বসাকপাড়া এলাকার ইলেকট্রিক ব্যবসায়ী সৌমিক কান্তি ধরের মেয়ে। সে ডলফিন বে কিন্ডার কেয়ার স্কুলের ছাত্রী ছিলো।

জামালপুর থানার ওসি কাজী শাহনেওয়াজ ইমন জানান, দুপুর ১২টার দিকে রেজাল্ট আনতে দাদির সঙ্গে স্কুলে যায় সমৃদ্ধি। রেজাল্ট নিয়ে সে সাড়ে ১২ টার দিকে স্কুলের সামনে শহরের প্রধান সড়ক পার হচ্ছিলো।

তখন একটি অটোবাইক তাকে ধাক্কা দিয়ে পালিয়ে যায়। আহত সমৃদ্ধিকে জামালপুর জেনারেল হাসপাতালে ভর্তি করা হলে চিকিৎসাধীন অবস্থায় মারা যায় সে।

এ ঘটনায় নিহত শিশুর পরিবার কোনো অভিযোগ দিলে আইনগত ব্যবস্থা নেওয়া হবে বলেও ওসি জানান।

দেশেরকথা/বাংলাদেশ

এই বিভাগের আরো খবর

ফেসবুকে আমরা

এই সাইটের কোনো লেখা বা ছবি অনুমতি ছাড়া কপি করা বা অন্য কোথাও প্রকাশ করা সম্পূর্ণ বেআইনি।কপিরাইট @২০২০-২০২১ দৈনিক দেশেরকথা কর্তৃক সংরক্ষিত।
Theme Customized By Theme Park BD