শনিবার, ১৩ অগাস্ট ২০২২, ০৬:১৯ অপরাহ্ন
শিরোনাম :

জামালপুর মেলান্দহে ছাত্রলীগের বার্ষিক সম্মেলন  অনুষ্ঠিত

শাহ্ আলী বাচ্চু
  • প্রকাশ সোমবার, ১ আগস্ট, ২০২২
  • ৩৪ বার-পাঠিত

জামালপুর প্রতিনিধিঃ– জামালপুর জেলার মেলান্দহে বাংলাদেশ ছাত্রলীগের সম্মেলনে,    বাংলাদেশ আওয়ামী লীগের সাংগঠনিক সম্পাদক মির্জা আজম এমপি বলেছেন, বিএনপির প্রতিষ্ঠাতা জিয়াউর রহমান জাতির পিতা বঙ্গবন্ধু শেখ মুজিবুর রহমানকে স্ব-পরিবারে হত্যাকান্ডে জড়িত ছিলেন। জিয়া যাদের নিয়ে দল গড়েছেন তারাও  রাজনীতিতে সম্পৃক্ত। হত্যা, খুন এবং ষড়যন্ত্রের মধ্যদিয়েই জন্ম হয়েছে বিএনপির।

  গতকাল রোববার (৩১ জুলাই) বিকালে মেলান্দহ মির্জা আজম অডিটোরিয়াম উপজেলা ছাত্রলীগের বার্ষিক সম্মেলনে প্রধান অতিথির বক্তব্যে তিনি এসব কথা বলেন।

মির্জা আজম আরো বলেন, জাতির জনক বঙ্গবন্ধু শেখ মুজিবুর রহমান তার জীবন যৌবনের চৌদ্দটি বছর কারাগারে কাটিয়েছেন। তার কন্যা আওয়ামী লীগের সভাপতি ও প্রধানমন্ত্রী শেখ হাসিনা বঙ্গবন্ধুর স্বপ্নের সোনার বাংলাদেশ গড়তে নিরলসভাবে কাজ করে যাচ্ছেন। প্রধানমন্ত্রী শেখ হাসিনার নেতৃত্বে বাংলাদেশ আজ বিশ্বে উন্নয়নের রোল মডেল।

ছাত্রলীগকে বঙ্গবন্ধুর আদর্শকে বুকে ধারণ করার আহ্বান জানিয়ে মির্জা আজম বলেন, বাংলাদেশ ছাত্রলীগ হচ্ছে আওয়ামী লীগের নেতৃত্বের রিক্রুইটমেন্ট সেন্টার। ছাত্রলীগের নতুন নেতৃত্বে যারা আসবেন তাদের বঙ্গবন্ধুর আদর্শকে বুকে ধারণ করে রাজনীতিতে সক্রিয় থাকতে হবে।

সম্মেলনের বিশেষ অতিথির বক্তব্য রাখেন জেলা আওয়ামী লীগের সভাপতি এডভোকেট মুহাম্মদ বাকী বিল্লাহ, সাধারণ সম্পাদক ফারুক আহাম্মেদ চৌধুরী, সহ-সভাপতি সোহরাব হোসেন বাবুল, মেলান্দহ উপজেলা চেয়ারম্যান    ইঞ্জিনিয়ার মোঃ কামরুজ্জামান, যুগ্ম-সাধারণ সম্পাদক সালেহ শফিক গেন্দা, মেলান্দহ পৌরসভার মেয়র শফিক জাহেদী রবিন, সাবেক মেয়র হাজি দিদার পাশা, মেলান্দহ উপজেলা আওয়ামী লীগের সভাপতি মোহাম্মদ আলী জিন্নাহ ও সাধারণ সম্পাদক মোঃ জিন্না।

মেলান্দহ উপজেলা ছাত্রলীগের সভাপতি কৃষিবিদ মোঃ আল-আমিনের সভাপতিত্বে ও সাধারণ সম্পাদক মোঃ খালেদ আল রহমান আপনের সঞ্চালনায় অনুষ্ঠিত সম্মেলনে বক্তব্য রাখেন জেলা ছাত্রলীগের সভাপতি খাবীরুল ইসলাম খান বাবু ও সাধারণ সম্পাদক নাফিউল করিম রাব্বী প্রমূখ।

সম্মেলনের দ্বিতীয় অধিবেশনে সভাপতি পদে আরিফুল ইসলাম শাওন ও সাধারণ সম্পাদক পদে ইসমাইল হোসাইনকে নির্বাচিত করে মেলান্দহ উপজেলা শাখা ছাত্রলীগের নতুন কমিটি ঘোষণা করা হয়।

দেশেরকথা/বাংলাদেশ

এই বিভাগের আরো খবর

ফেসবুকে আমরা

এই সাইটের কোনো লেখা বা ছবি অনুমতি ছাড়া কপি করা বা অন্য কোথাও প্রকাশ করা সম্পূর্ণ বেআইনি।কপিরাইট @২০২০-২০২১ দৈনিক দেশেরকথা কর্তৃক সংরক্ষিত।
Theme Customized By Theme Park BD