শনিবার, ১৩ অগাস্ট ২০২২, ০৭:২১ অপরাহ্ন
শিরোনাম :
পিপিএল- ২০২২ এর চ্যাম্পিয়ন ৪১ তম ব্যাচ সুন্দরগঞ্জে দৈনিক করতোয়ার ৪৭ তম প্রতিষ্ঠা বার্ষিকী পালিত   রাজাপুরে জাতীয় শোক দিবস উপলক্ষে অসহায় ও দুঃস্থ মানুষের মাঝে খাদ্য সামগ্রী বিতরণ হবিগঞ্জে মজুরি বৃদ্ধির দাবিতে ফুঁসে উঠেছে চা-শ্রমিকরা থেকে অনির্দিষ্ট কালের কর্মবিরতি। কটিয়াদীতে নববধূর ঝুলন্ত লাশ উদ্ধার ঝালকাঠিতে বঙ্গবন্ধু কাপ ফুটবল টুর্ণামেন্টের ফাইনাল খেলা অনুষ্ঠিত হয়েছে মাধবপুরে বাড়ি থেকে ডেকে নিয়ে যুবককে কুপিয়ে হত্যা কুয়াকাটায় বাস ড্রাইভারকে ১০ হাজার টাকা জরিমান। নিপা অপহরণ ও হত্যার চেষ্টা মামলার আসামিদের শাস্তির দাবিতে মানববন্ধন ও বিক্ষোভ সুন্দরগঞ্জে ছাদ বাগান  উদ্বোধনে জেলা প্রশাসক..

 জামালপুর জেলা বিএনপির আয়োজনে গায়েবানা জানাজা অনুষ্ঠিত

শাহ্ আলী বাচ্চু
  • প্রকাশ সোমবার, ১ আগস্ট, ২০২২
  • ২৫ বার-পাঠিত

জামালপুর প্রতিনিধিঃ– সরকারের  বিদ‍্যুৎও জ্বালানি খাতে অব‍্যবস্হাপনার প্রতিবাদে বিক্ষোভ মিছিলে  ভোলায় স্বেচ্ছাসেবক দলনেতা আব্দুর রহিম পুলিশের গুলিতে নিহতের ঘটনায় জামালপুরে জেলা বিএনপির আয়োজনে গায়েবানা জানাজা অনুষ্ঠিত হয়েছে।  

সোমবার ১ আগষ্ট দুপুরে শহরের স্টেশন রোডস্থ দলীয় কার্যালয়ের সামনে অনুষ্ঠিত জানাজায় উপস্থিত ছিলেন বিএনপির কেন্দ্রীয় নির্বাহী কমিটির সহ সাংগঠনিক সম্পাদক ও জেলা বিএনপির সাধারণ সম্পাদক সাবেক মেয়র এডভোকেট শাহ্ মোঃ ওয়ারেছ আলী মামুন।

জেলা বিএনপির নেতা শহিদুল হক খান দুলাল, সাজ্জাদ হোসেন পল্টন, গোলাম রব্বানী, সজীব খান, শাহ্ মাসুদ, উপজেলা বিএনপির সভাপতি সফিউর রহমান সফিও সাধারন সম্পাদক রুহুল আমিন মিলন প্রমুখ। জানাজা শেষে নিহত আব্দুর রহিমের বিদেহী আত্মার মাগফেরাত কামানা করে দোয়া করা হয়।

দেশেরকথা/বাংলাদেশ

এই বিভাগের আরো খবর

ফেসবুকে আমরা

এই সাইটের কোনো লেখা বা ছবি অনুমতি ছাড়া কপি করা বা অন্য কোথাও প্রকাশ করা সম্পূর্ণ বেআইনি।কপিরাইট @২০২০-২০২১ দৈনিক দেশেরকথা কর্তৃক সংরক্ষিত।
Theme Customized By Theme Park BD