1. admin@daynikdesherkotha.com : Desher Kotha : Daynik DesherKotha
  2. arifkhanhrd74@gmail.com : desher kotha : desher kotha
  3. mdtanjilsarder@gmail.com : Tanjil News : Tanjil Sarder
জামালপুরে চলচ্চিত্রকার আমজাদ হোসেন চর্চাকেন্দ্র প্রতিষ্ঠা - দৈনিক দেশেরকথা
শনিবার, ০৪ ফেব্রুয়ারী ২০২৩, ০৮:৩১ পূর্বাহ্ন
শিরোনাম :
বিজ্ঞান শিক্ষায় পিছিয়ে বাংলাদেশ, স্মার্ট বাংলাদেশ গড়তে বিজ্ঞান শিক্ষার দৈন্যতা বড় একটি চ্যালেঞ্জ বগুড়ায় উপনির্বাচন নিয়ে জেলা আওয়ামী লীগের ধন্যবাদ জ্ঞাপন কিশোরগঞ্জে ভিজিডি কার্ডের সঞ্চয়ের টাকা ফেরত পাচ্ছেন সুবিধাভোগীরা কোনো কারনে পাঠ্যবই পৌঁছতে দেরি হলে ওয়েবসাইট থেকে পড়াতে শিক্ষকদের পরামর্শ দিয়েছেন শিক্ষামন্ত্রী পুরান ঢাকার ঐতিহ্যবাহী কলেজে অফিসার্স কাউন্সিল নির্বাচন ২০২৩ সেপ্টেম্বরে ভারত সফরে যাবেন জননেত্রী প্রধানমন্ত্রী শেখ হাসিনা বিরামপুরে সড়ক দুর্ঘটনায় নিহত-২ উপ-নির্বাচন ঠাকুরগাঁওয়ে ভোটকেন্দ্রে নেই ভোটারের দেখা চাটখিলে রেড ক্রিসেন্টের উদ্যেগে শীতবস্ত্র বিতরণ ইবিতে অনুষ্ঠিত হয়েছে পিএইচডি সেমিনার

জামালপুরে চলচ্চিত্রকার আমজাদ হোসেন চর্চাকেন্দ্র প্রতিষ্ঠা

শাহ্ আলী বাচ্চু
  • প্রকাশ শনিবার, ১০ ডিসেম্বর, ২০২২

 71 বার পঠিত

ব‍্যুরো প্রধান ময়মনসিংহ>বাংলাদেশের প্রখ্যাত চলচ্চিত্রকার বিশিষ্ট লেখক ও কথাশিল্পী জামালপুরের কৃর্তিসন্তান আমজাদ হোসেনের নামে “আমজাদ হোসেন চর্চাকেন্দ্র” প্রতিষ্ঠা করা হয়। এ উপলক্ষে অনুষ্ঠিত আলোচনা সভায় সভাপতিত্ব করেন উদীচী জামালপুর জেলা সংসদের সভাপতি বীরমুক্তিযোদ্ধা আলী ইমাম দুলাল।

শুক্রবার রাতে হোটেল শ্যামল বাংলায় বিশেষ আলোচনা সভা শেষে সর্বসম্মতিক্রমে আমজাদ হোসেন চর্চাকেন্দ্রের কার্যনির্বাহী কমিটি গঠন করা হয়। ড. প্রফেসর মোজাহিদ বিল্লাহ ফারুকীকে সভাপতি ও সাযযাদ আনসারীকে সাধারণ সম্পাদক করে ২১ সদস্যবিশিষ্ট কমিটি গঠন করা হয়।

কমিটির অন্যান্য সদস্যরা হলে সহসভাপতি আইনজীবী ও সাংবাদিক ইউসুফ আলী ও আইনজীবী অরুপ কাহালী, যুগ্মসাধারণ সম্পাদক জাহাঙ্গীর সেলিম ও অধ্যাপক মনোয়ার হোসেন মোরাদ, অর্থসম্পাদক মোহাব্বত ফকির, সাহিত্য সম্পাদক অধ্যাপক আব্দুল হাই আল হাদী, নাট্য সম্পাদক সাব্বির এহসান মঞ্জু, সাংগঠনিক সম্পাদক ফারজানা ইসলাম, গবেষণা সম্পাদক জুনাইদ খালিদ, প্রচার সম্পাদক আসমাউল আসিফ, প্রকাশনা সম্পাদক আহম্মদ কাদরী, কার্যনির্বাহী সদস্য অধ্যাপক স্বপন সায়েদ, গোপাল কর্মকার, আশরাফুজ্জামান স্বাধীন, নাজমুল ইসলাম, একরাম হোসেন, সাগর মুখার্জি, রাজিব জুনেত।

উপদেষ্টা কমিটির সদস্যরা হলেন বীরমুক্তিযোদ্ধা আলী ইমাম দুলাল, ফরহাদ হোসেন মানু, আলী জহির, আসাদুল্লাহ ফারাজী, সাজ্জাদ হোসেন দোদুল।

উল্লেখ কমিটিতে প্রয়োজনে সদস্য কোঅপ্ট করা যাবে। সভায় কমিটি পরিচালনার জন্য একটি অস্থায়ী কার্যালয় স্থাপন, গঠনতন্ত্র রচনা করা, বিভিন্ন কর্মসূচি প্রণয়নসহ একটি লাগসই কর্মপরিকল্পনা তৈরি করার সিদ্ধান্ত নেয়া হয়। এছাড়া আগামী ১৪ ডিসেম্বর আমজাদ হোসেনের মৃত্যুবার্ষিকী উপলক্ষে বিভিন্ন কার্যক্রম গ্রহণ করা হয়।

দেশেরকথা/বাংলাদেশ

এই বিভাগের আরো খবর

ফেসবুকে আমরা

এই সাইটের কোনো লেখা বা ছবি অনুমতি ছাড়া কপি করা বা অন্য কোথাও প্রকাশ করা সম্পূর্ণ বেআইনি।কপিরাইট @২০২০-২০২১ দৈনিক দেশেরকথা কর্তৃক সংরক্ষিত।
প্রযুক্তি সহায়তায় Shakil IT Park