1. admin@daynikdesherkotha.com : Desher Kotha : Daynik DesherKotha
  2. arifkhanhrd74@gmail.com : desher kotha : desher kotha
  3. mdtanjilsarder@gmail.com : Tanjil News : Tanjil Sarder
‘জামায়াত-বিএনপি আলাদা হওয়ার যত নাটকই করুক না কেন তাদের কোন ষড়যন্ত্রই সফল হবে না’ ...সাবেক সংসদ সদস্য বীর মুক্তিযোদ্ধা এ. কে. এম. এ. আউয়াল - দৈনিক দেশেরকথা
বৃহস্পতিবার, ০১ ডিসেম্বর ২০২২, ০৩:৫৮ পূর্বাহ্ন
শিরোনাম :
কিশোরগঞ্জে হারিয়ে যাওয়া জামাই পিঠায় জীবিকা বাকপ্রতিবন্ধী নারীকে ধর্ষণ অতঃপর পুড়িয়ে হত্যার অভিযোগ বাড়াবাড়ি করলে সরকার যথোপযুক্ত ব্যবস্থা গ্রহণ করবে: তথ্যমন্ত্রী দশমিনায় হুইল চেয়ার ও শীতবস্ত্র বিতরন তিন মাসের মধ্যে প্রতিবেদন দিতে না পারলে দুদকের বিরুদ্ধে আইনি ব্যবস্থা:সতর্ক হাইকোর্ট শুরু হলো এসএসসি পুনঃনিরীক্ষার আবেদন ইবিতে ‘পরিবেশ সুরক্ষা ও ভোক্তা অধিকার’ শীর্ষক সেমিনার অনুষ্ঠিত  মেঘনা ধনাগোধা নদীর উপর মতলব-গজারিয়া সেতু নির্মাণ হলে দেশের দক্ষিনাঞ্চলের অর্থনীতীতে শিল্প বিপ্লব ঘটবে :পরিকল্পনা প্রতিমন্ত্রী কিশোরগঞ্জে জেলা পরিষদের নব-নির্বাচিতদের বরণ অনুষ্ঠিত ত্রিশালে ধান কাটা-মাড়াইয়ে ব্যস্ত কৃষক ও শ্রমিকরা

‘জামায়াত-বিএনপি আলাদা হওয়ার যত নাটকই করুক না কেন তাদের কোন ষড়যন্ত্রই সফল হবে না’ …সাবেক সংসদ সদস্য বীর মুক্তিযোদ্ধা এ. কে. এম. এ. আউয়াল

তামিম সরদার
  • প্রকাশ মঙ্গলবার, ৩০ আগস্ট, ২০২২

 27 বার পঠিত


পিরোজপুর প্রতিনিধি > ‘জামায়াত-বিএনপি আলাদা হওয়ার যত নাটকই করুক না কেন তাদের কোন ষড়যন্ত্রই সফল হবে না। আওয়ামী লীগের নেতাকর্মীরা তাদের সকল ষড়যন্ত্র প্রতিহত করবে। জামায়াত-বিএনপি আলাদা দল হলেও তাদের উভয়ের চরিত্র একই।

আগামী নির্বাচন বর্তমান সরকারের অধীনেই হবে এবং জনগন উন্নয়নের সরকার আওয়ামী লীগকেই ভোট দিয়ে আবার ক্ষমতায় আনবে। সোমবার ২৯ (আগষ্ট) বিকেলে পিরোজপুরের নাজিরপুর উপজেলা আওয়ামী লীগ ও সহযোগী অংগসংগঠনের আয়োজনে বঙ্গবন্ধু শেখ মুজিবুর রহমানের ৪৭ তম শাহাদাত বার্ষিকী উপলক্ষে এক আলোচনা সভায় প্রধান অতিথি হিসেবে বক্তব্য রাখেন জেলা আওয়ামীলীগের সভাপতি ও সাবেক সংসদ সদস্য বীর মুক্তিযোদ্ধা আলহাজ্ব এ. কে. এম. এ. আউয়াল এসব কথা বলেন।

নাজিরপুর উপজেলা আওয়ামীলীগের ভারপ্রাপ্ত সভাপতি মনিন্দ্রনাথ মজুমদারের সভাপতিত্বে সভায় বিশেষ অতিথি হিসেবে বক্তব্য রাখেন পিরোজপুর পৌর মেয়র ও জেলা আওয়ামীলীগের সহ-সভাপতি আলহাজ্ব মোঃ হাবিবুর রহমান মালেক, জেলা আওয়ামীলীগের সাধারণ সম্পাদক এ্যাডভোকেট এম এ হাকিম হাওলাদার, জেলা আওয়ামীলীগের যুগ্ম সাধারণ সম্পাদক এ্যাডভোকেট কানাই লাল বিশ্বাস, পিরোজপুর সদর উপজেলা চেয়ারম্যান ও জেলা আওয়ামীলীগের যুগ্ম সাধারণ সম্পাদক আলহাজ্ব মুজিবুর রহমান খালেক, জেলা আওয়ামীলীগের সাংগঠনিক সম্পাদক জিয়াউল আহসান গাজী, দপ্তর সম্পাদক শেখ ফিরোজ আহমেদ সহ আরো অনেকে।

এসময় জেলা, বিভিন্ন উপজেলা ও পৌর আওয়ামীলীগ, যুবলীগ, স্বেচ্ছাসেবকলীগ, শ্রমিকলীগ, কৃষকলীগ ও ছাত্রলীগের অন্যান্য নেতৃবৃন্দ বক্তব্য রাখেন। সভার সঞ্চালনা করেন নাজিরপুর উপজেলা যুবলীগের সভাপতি এম খোকন গাজী। পরে ১৫ ই আগস্ট জাতির পিতা বঙ্গবন্ধু শেখ মুজিবুর রহমান সহ তাঁর পরিবারের সকল শহীদদের আত্মার মাগফিরাত কামনায় দোয়া ও মোনাজাত অনুষ্ঠিত হয়।

দেশেরকথা/বাংলাদেশ

এই বিভাগের আরো খবর

ফেসবুকে আমরা

এই সাইটের কোনো লেখা বা ছবি অনুমতি ছাড়া কপি করা বা অন্য কোথাও প্রকাশ করা সম্পূর্ণ বেআইনি।কপিরাইট @২০২০-২০২১ দৈনিক দেশেরকথা কর্তৃক সংরক্ষিত।
প্রযুক্তি সহায়তায় Shakil IT Park