শনিবার, ২৮ মে ২০২২, ০৩:৪৯ পূর্বাহ্ন

ছিনতাইয়ের কবলে পড়ে গুরুতর আহত জবি শিক্ষার্থী

রিদুয়ান ইসলাম
  • প্রকাশ বুধবার, ১১ মে, ২০২২
  • ৩১ বার-পাঠিত

জবি প্রতিনিধি>ঈদের ছুটি শেষে বাড়ি থেকে ক্যাম্পাসে ফেরার পথে জগন্নাথ বিশ্ববিদ্যালয়ের (জবি) এক শিক্ষার্থী ছিনতাইয়ের শিকার হয়েছেন। ভুক্তভোগী ঐ শিক্ষার্থীর নাম মো ফয়সাল আহমেদ। তিনি মার্কেটিং বিভাগের ২০১৭-১৮ শিক্ষাবর্ষের শিক্ষার্থী। বর্তমানে তিনি হাসপাতালে চিকিৎসাধীন রয়েছেন।
সোমবার (৯ মে) বগুড়া জেলার শিবগঞ্জ উপজেলায় ছিনতাইয়ের এ ঘটনা ঘটে। ঘটনার পরদিন শিবগঞ্জ থানায় একটি লিখিত অভিযোগ করেছেন ভুক্তভোগী ঐ শিক্ষার্থী।
ছিনতাইকারীরা ঐ শিক্ষার্থীর সাথে থাকা ল্যাপটপ, মোবাইল ফোন, মানিব্যাগ, সেমিস্টার ফি ও মেস ভাড়ার টাকাপয়সা সহ কাপড় চোপড়ের ব্যাগ নিয়ে যায়।
ভুক্তভোগী শিক্ষার্থী বলেন, ঈদের ছুটি শেষে গ্রামের বাড়ি বগুড়া থেকে ঢাকার উদ্দেশ্যে রওয়ানা দিই। পথিমধ্যে স্বল্প দূরত্ব অতিক্রমণের জন্য সিএনজিতে উঠলে সেখানে আগে থেকেই তিনজন যাত্রী ছিলেন। পাশে বসা ব্যাক্তি পানি, কোল্ডড্রিংকস খাওয়ানোর জন্য অনুরোধ করলে আমি বিভিন্নভাবে এড়িয়ে চলি। অত:পর হালকা ঘুমের ভাব চলে আসলে ক্লোরোফোম জাতীয় কিছু নাকের সামনে ধরলে আমি অজ্ঞান হয়ে যাই। এরপর সাথে থাকা ল্যাপটপ, সেমিষ্টার ফি ও মেস ভাড়ার টাকা নিয়ে আমাকে ফেলে রেখে যায়। পরবর্তীতে পথচারীরা নিকটস্থ শিবগঞ্জ উপজেলা স্বাস্থ্য কমপ্লেক্সে নিয়ে গেলে আমি জ্ঞান ফিরে পাই।
এ বিষয়ে বিশ্ববিদ্যালয়ের প্রক্টর ড. মোস্তফা কামাল বলেন, আমি বিষয়টি শুনেছি। সে হসপিটালে ভর্তি আছে, আগে সুস্থ্য হোক। তারা থানায় অভিযোগ করেছেন। বিভাগীয় চেয়ারম্যান বরাবর একটি আবেদনপত্র দিতে বলেছি। আমরা তাকে সর্বাত্মক সহযোগিতা করবো।
এ ব্যাপারে শিবগঞ্জ সার্কেলের সহকারী পুলিশ সুপার তানভীর হাসান বলেন, এ ছিনতাইটি সাধারণত অজ্ঞান পার্টিরা করে থাকে। আজ সকালে একটি অভিযোগ দায়ের করা হয়েছে। বিষয়টি তদন্তাধীন আছে।

দেশেরকথা/বাংলাদেশ

এই বিভাগের আরো খবর

ফেসবুকে আমরা

এই সাইটের কোনো লেখা বা ছবি অনুমতি ছাড়া কপি করা বা অন্য কোথাও প্রকাশ করা সম্পূর্ণ বেআইনি।কপিরাইট @২০২০-২০২১ দৈনিক দেশেরকথা কর্তৃক সংরক্ষিত।
Theme Customized By Theme Park BD