1. admin@daynikdesherkotha.com : Desher Kotha : Daynik DesherKotha
  2. arifkhanhrd74@gmail.com : desher kotha : desher kotha
  3. mdtanjilsarder@gmail.com : Tanjil News : Tanjil Sarder
চোখ বেঁচে চোখের আলোয় চক্ষু শিবির উদ্বোধন মিসেস আফরুজা বারী - দৈনিক দেশেরকথা
সোমবার, ০৫ ডিসেম্বর ২০২২, ১২:৪৬ পূর্বাহ্ন
শিরোনাম :
ব্যাংকে ১০ লাখ টাকা পর্যন্ত জমার ক্ষেত্রে গ্রাহককে কোনো ধরনের প্রশ্ন না করার নির্দেশ: বাংলাদেশ ব্যাংক আবারও বাড়ল এলপিজি গ্যাসের দাম কিশোরগঞ্জে বিয়ের প্রলোভনে ধর্ষণ মামলায় প্রধান শিক্ষক জেল হাজতে কিশোরগঞ্জে পারিবারিক পুষ্টির চাহিদা পুরণে পেঁপের চারা বিতরণ লেখাপড়া করতে চায় প্রতিবন্ধী রজনী এবার বাবার পদাংক অনুসরণ করে সিনেমায় নাম লেখালেন ডিপজলকন্যা ওলিজা মনোয়ার দেশেরর ইতিহাসে সর্বোচ্চ সোনার দামের রেকর্ড ইবিতে ছাত্র ইউনিয়নের দিনব্যাপী ‘সাংগঠনিক কর্মশালা’ অনুষ্ঠিত আগামীকাল রবিবার চট্টগ্রামে ৩০টি প্রকল্প উদ্বোধন করবেন প্রধানমন্ত্রী শেখ হাসিনা জুন মাসের পর ডিজেল দিয়ে বিদ্যুৎ উৎপাদন বন্ধ

চোখ বেঁচে চোখের আলোয় চক্ষু শিবির উদ্বোধন মিসেস আফরুজা বারী

মোঃ হযরত বেল্লাল
  • প্রকাশ বুধবার, ২৪ আগস্ট, ২০২২

 36 বার পঠিত

সুুন্দরগঞ্জ (গাইবান্ধা) প্রতিনিধি> গাইবান্ধার সুন্দরগঞ্জ উপজেলা আওয়ামীলীগের উদ‍্যোগে  বামনডাঙ্গা আব্দুল হক ডিগ্রী  মহাবিদ্যালয়ে দিনব্যাপি চক্ষু শিবির অনুষ্ঠিত হয়।গতকাল বুধবার রংপুর দীপ আই কেয়ার ফাউন্ডেশনের পরিচালনায় ও আনন্দ ওয়েল ফেয়ার ফাউন্ডেশনের তত্ত্বাবধায়নে কলেজ হলরুমে চক্ষু শিবির ক্যাম্পেইন উদ্বোধনী আলোচনা সভা অনুষ্ঠিত হয়।


চক্ষু শিবির ক্যাম্পেইন ও আলোচনা সভায় প্রধান অতিথি হিসেবে বক্তব্য রাখেন, উপজেলা আওয়ামী লীগ সভাপতি ও আনন্দ ওয়েল ফেয়ার ফাউন্ডেশনের কর্ণধার বিশিষ্ট শিল্পপতি মিসেস আফরুজা বারী।

অন্যান্যের মধ্যে আরও বক্তব্য রাখেন, বামনডাঙ্গা আব্দুল হক ডিগ্রী মহাবিদ্যালয়ের অধ‍্যক্ষ ইমান হোসেন, সংগঠক ও সাংবাদিক হাবিবুর রহমান হবি, আওয়ামীলীগ নেতা ফাহমিদা বুলবুল কাকলী, মজনু হিরো, সংগ্রাম সিং, উপজেলা স্বেচ্ছাসেবক লীগ যুগ্ম আহ্বায়ক আব্দুল্লাহ আল মেহেদী রাসেল, দীপ আই কেয়ার ফাউন্ডেশন দর্শনার রংপুরের কো-অডিনেটর ছদরুল হাসান রাজু প্রমূখ।

এসময় মিসেস আফরুজা বারী বলেন, চোখ বেঁচে চোখের আলোয় তাই পর্যায়ক্রমে সুন্দরগঞ্জের বিভিন্ন এলাকায় চক্ষু শিবিরের আয়োজন করে বিনামুল্যে চোখের ছানি অপারেশনসহ চোখের অন‍্যান‍্য রোগের চিকিৎসার মাধ‍্যমে সুস্থ করে তোলা হবে। তিনি আরো বলেন আপনাদের সকলের সহযোগিতা নিয়ে সুন্দরগঞ্জের মানুষের চোখের ছানি মুক্ত করবো।

উক্ত চক্ষু শিবিরের প্রায় ৫০০জন রোগি ডাক্তারের পরামর্শ নেন। এরমধ্যে ৮০জনকে ছানি অপারেশনের জন‍্য দীপ কেয়ার ফাউন্ডেশন হাসপাতালে নিয়ে যাওয়া হয়।


উল্লেখ গত ১৭ই জুলাই উপজেলা আওয়ামী লীগের উদ্যোগে  উপজেলা দলীয় কার্যালয়ে আনন্দ ওয়েল ফেয়ার ফাউন্ডেশনের তত্ত্বাবধায়নে চক্ষু শিবির অনুষ্ঠিত হয়। এসময় ৭০জন চক্ষু রোগিকে সফলভাবে ছানি অপারেশন করা হয়।

 

দেশেরকথা/বাংলাদেশ

এই বিভাগের আরো খবর

ফেসবুকে আমরা

এই সাইটের কোনো লেখা বা ছবি অনুমতি ছাড়া কপি করা বা অন্য কোথাও প্রকাশ করা সম্পূর্ণ বেআইনি।কপিরাইট @২০২০-২০২১ দৈনিক দেশেরকথা কর্তৃক সংরক্ষিত।
প্রযুক্তি সহায়তায় Shakil IT Park