বুধবার, ২৬ জানুয়ারী ২০২২, ০৭:২৮ অপরাহ্ন

চাটখিলে জাকঝমক ভাবে প্রেসক্লাবের প্রতিষ্ঠা বার্ষিকি পালন

মোঃ মনির হোসেন
  • প্রকাশ সোমবার, ২৭ ডিসেম্বর, ২০২১
  • ৩৪ বার-পাঠিত
জাকঝমক আয়োজনে পালন করা হয়েছে চাটখিল উপজেলা প্রেসক্লাবের ১ম প্রতিষ্ঠাবার্ষিকি।
রোবার রাতে চাটখিলস্থ জেলা পরিষদ অডোটোরিয়ামে কেক কাটা, আলোচনা সভা ও সিনিয়র সাংবাদিককে সম্মাননা দেওয়া সহ নানা আয়োজনে  প্রতিষ্ঠা বার্ষিকি পালন করে চাটখিলে কর্মরত টেলিভিশন ও জাতীয় দৈনিককের সংবাদকর্মীদের সংগঠনটি।
উপজেলা প্রেসক্লাবের সভাপতি মিজানুর রহমান বাবরের সভাপতিত্বে সাধারন সম্পাদক কামরুল কাননের সঞ্চালনায় আলোচনা সভায় বক্তব্য বক্তব্য রাখেন, চাটখিল পৌরসভার মেয়র ভিপি নিজাম উদ্দিন, উপজেলা পরিষদের ভাইস চেয়ারম্যান আলী তাহের ইভু, জেলা পরিষদের প্যানেল চেয়ারম্যান মাসুদুর রহমান শিপন, জেলা পরিষদের সদস্য নারগিশ আক্তার, সাংবাদিক অধ্যাপক আবু তৈয়ব, ডাঃ আবু ইব্রাহিম অপু, সমাজসেবক ও সাংবাদিক মেহেদি হাছান রুবেল, প্রেসক্লাবের সহ সভাপতি ইয়াছিন চৌধুরী, আনিস আহমেদ হানিফ, যুগ্ম সাধারন সম্পাদক রিয়াজ খান, অর্থ সম্পাদক সাইফুল ইসলাম, সদস্য মোঃ মনির হোসেন, পলাশ ভট্টাচার্য প্রমূখ।
প্রতিষ্ঠাবার্ষিকির অনুষ্ঠানে উপজেলা প্রেসক্লাবের পক্ষ থেকে স্থানীয় সাংবাদিকতায় বিশেষ অবদানের জন্যে দৈনিক যুগান্তরের উপজেলা প্রতিনিধি অধ্যাপক আবু তৈয়বকে সম্মাননা দেয়া হয়।
প্রসঙ্গত যে, গত বছরের ২৬ ডিসেম্বর ৩৬জন সংবাদকর্মীর প্রত্যক্ষ ভোটের মাধ্যমে নির্বাচিত কমিটির মাধ্যমে যাত্রা শুরু করে চাটখিল উপজেলা প্রেসক্লাব। এর আগে পদ প্রত্যাশীদের পোস্টার প্রচারনায় ব্যাপক চাঞ্চল্য তৈরী হয়।
এই বিভাগের আরো খবর

ফেসবুকে আমরা

এই সাইটের কোনো লেখা বা ছবি অনুমতি ছাড়া কপি করা বা অন্য কোথাও প্রকাশ করা সম্পূর্ণ বেআইনি।কপিরাইট @২০২০-২০২১ দৈনিক দেশেরকথা কর্তৃক সংরক্ষিত।
Theme Customize By Theme Park BD