বুধবার, ০৬ জুলাই ২০২২, ০৬:৫৯ পূর্বাহ্ন
শিরোনাম :
আত্রাইয়ে দর্শনীয় ষাঁড় সম্রাটের দাম হাঁকা হয়েছে ১২ লাখ টাকা রাণীশংকৈলে পুকুড়ের পানিতে ডুবে স্কুল ছাত্রের মৃত্যু জামালপুরে স্কুল ছাত্রী ধর্ষনের অভিযোগ,থানায় মামলা মতলব উত্তরে ডাক্তারের ঐকান্তিক প্রচেষ্টায় পাল্টাচ্ছে হাসপাতালের পরিবেশ, বাড়ছে সেবার মান কাল থেকে গবিতে ঈদুল আযহার ছুটি  শুরু দম ফেলার ফুরসত নেই ত্রিশালের কামারদের! ছেলের সামনে বাবাকে  কুপিয়ে হত্যা, পিতা-পুত্র গ্রেফতার… রাণীশংকৈলে বিপুল উপস্থিতিতে শিক্ষক আইরিনের জানাযা ও দাফন সম্পন্ন চলনবিলে কৃষকের ঘরে উঠতে শুরু করেছে নতুন পাট, কৃষকের ফুটে উঠেছে রঙিন হাঁসি পাবনায় তীব্র লোডশেডিংয়ে দুর্ভোগে সাধারণ মানুষ, ঈদ বাজারে লোকসানের আশঙ্কা

চাটখিলের কন্যা লন্ডন প্রবাসী অনামিকা আজম ফাউন্ডেশনের উদ্যোগে সিলেটে বন্যার্তদের জন্য ত্রান সামগ্রী বিতরণ 

মোঃ মনির হোসেন
  • প্রকাশ সোমবার, ২০ জুন, ২০২২
  • ২৯ বার-পাঠিত

মানুষ মানুষের জন্য। জীবন জীবনের জন্য।  চাটখিলের মুক্তি যোদ্ধা পরিবারের সন্তান লন্ডন প্রবাসী অনামিকা আজম ফাউন্ডেশনের উদ্যোগে সিলেটে ভয়াবহ বন্যার্তদের মাঝে খাদ্য সামগ্রী ও ঔষধ বিতরণ করেন।

সোমবার (২০ জুন) সকালে বহুল আলোচিত স্বেচ্ছাসেবী সংগঠন লন্ডনস্থ অনামিকা আজম ফাউন্ডেশনের চেয়ারম্যান মানবতার ফেরিওয়ালা খ্যাত  অনামিকা আজম  কতৃক পরিচালিত সংগঠনের উদ্যোগে প্রথম ধাপে বন্যার্তদের মাঝে  খাদ্য সামগ্রী, শুকনো খাবার,খাবার স্যালাইন, রিডি খাবার  ও ঔষধ সহ সংগঠনের সদস্যরা নোয়াখালী চাটখিল থেকে সিলেটের উদ্দেশ্যে রওয়ানা দিয়েছেন।

বহুল আলোচিত স্বেচ্ছাসেবী সংগঠন টি বিগত কয়েক বছর ধরে বাংলাদেশের পাকৃতিক দূর্যোগে  বিভিন্ন জেলায় ত্রান সামগ্রী সহ অন্যান্য সামাজিক সেবা দিয়ে  আসছেন।অনামিকা আজম নোয়াখালী জেলার চাটখিল উপজেলার দশানী টগবা গ্রামের বীর মুক্তিযোদ্ধা মরহুম আলী আজম খোকার কন্যা।

তিনি দীর্ঘদিন যাবত লন্ডনে বসবাস করে আসছেন। তার সাথে  মুঠোফোনে কথা বললে,  তিনি জানান সিলেটের বন্যায় ক্ষতিগ্রস্থ পরিবারের প্রতি সার্বিক সহযোগিতা  করা আমাদের নৈতিক দায়িত্ব। এবং  দেশ বিদেশি সর্বস্তরের মানুষের প্রতি সহযোগিতা করার জন্য  সকলের নিকট আহবান জানান। বন্যার্তদের মাঝে ত্রান সামগ্রী বিতরণ করেন সংগঠন এর সদস্য ও নাজমুল হাসান রাসেল, শাহ নাজিমুল হক ও জালাল আহমেদ শাওন।

দেশেরকথা/বাংলাদেশ

এই বিভাগের আরো খবর

ফেসবুকে আমরা

এই সাইটের কোনো লেখা বা ছবি অনুমতি ছাড়া কপি করা বা অন্য কোথাও প্রকাশ করা সম্পূর্ণ বেআইনি।কপিরাইট @২০২০-২০২১ দৈনিক দেশেরকথা কর্তৃক সংরক্ষিত।
Theme Customized By Theme Park BD