1. admin@daynikdesherkotha.com : Desher Kotha : Daynik DesherKotha
  2. arifkhanjkt74@gamil.com : arif khanh : arif khanh
চট্টগ্রাম সদরে ত্রিমুখী সংঘর্ষে পুলিশ কনস্টেবলসহ তিনজনের মৃত্যু - দৈনিক দেশেরকথা
রবিবার, ০৮ সেপ্টেম্বর ২০২৪, ০৭:১৬ পূর্বাহ্ন
শিরোনাম :
স্বৈরাচার পতনে বাক স্বাধীনতা  ফিরে পেয়েছে গণমাধ্যম গত ২৪ ঘণ্টায় ডেঙ্গু আক্রান্ত হয়ে তিনজনের মৃত্যু,৪০৩ জন হাসপাতালে ভর্তি গণভবনকে স্মৃতি জাদুঘরে রূপান্তর করে তুলে ধরা হবে ১৬ বছরের গুম, খুন, নির্যাতনের সামগ্রিক চিত্র চাকরিতে প্রবেশের বয়স ৩৫ বছর করার দাবিতে শাহবাগ মোড়ে অবরোধ চট্টগ্রামে জাহাজ কাটার সময় বিস্ফোরণ, ৯ জনের অবস্থা আশঙ্কাজনক বিশ্ব ঐতিহ্য সুন্দরবনে তিন মাসের নিষেধাজ্ঞার এক সপ্তাহ পরেও যে কারণে পর্যটক নেই শ্যামলীতে আবাসিক হোটেলে শিক্ষার্থীদের অভিযান, হামলা, ৩ শিক্ষার্থী আহত ভারতে বাংলাদেশিদের অনুপ্রবেশ ঠেকাতে বর্ডার গার্ড বাংলাদেশকে বিজিবি অনুরোধ পিস্তলের ভয় দেখিয়ে তারেক রহমানকে সাজা দিতে বলা হয় পিলখানায় হত্যাকাণ্ডের সুষ্ঠু তদন্ত দাবি সাবেক সেনাপ্রধান জেনারেল মইনের পিরোজপুরে স্বেচ্ছাসেবক ও ছাত্রদলের বিক্ষোভ মিছিল ও পথসভা

চট্টগ্রাম সদরে ত্রিমুখী সংঘর্ষে পুলিশ কনস্টেবলসহ তিনজনের মৃত্যু

নিউজ ডেস্ক
  • প্রকাশ শনিবার, ৪ ডিসেম্বর, ২০২১

 141 বার পঠিত

চট্টগ্রাম সদরে ত্রিমুখী সংঘর্ষে পুলিশ কনস্টেবলসহ তিনজনের মৃত্যু হয়েছে বলে খবর পাওয়া গেছে। নগরীর খুলশীতে ডেমু ট্রেন, বাস ও সিএনজিচালিত অটোরিকশার ত্রিমুখী সংঘর্ষে এই মৃত্যুর ঘটনা ঘটে। এ ঘটনায় আহত হয়েছেন আরও সাতজন।

শনিবার বেলা ১১টার দিকে খুলশী থানার ঝাউতলা এলাকায় রেল ক্রসিংয়ে এ দুর্ঘটনা ঘটে। নিহত পুলিশ কনস্টেবলের নাম মো. মনির। তবে এখনো বাকিদের নাম-পরিচয় জানা যায়নি।

খুলশী থানার ওসি মো. শাহীনুজ্জামান জানান, ঘটনাস্থল থেকে মরদেহ উদ্ধার করা হয়েছে। আহতদের উদ্ধার করে চট্টগ্রাম মেডিকেল কলেজ (চমেক) হাসাপাতালে ভর্তি করা হয়েছে।

দেশেরকথা/বাংলাদেশ

এই বিভাগের আরো খবর

ফেসবুকে আমরা

এই সাইটের কোনো লেখা বা ছবি অনুমতি ছাড়া কপি করা বা অন্য কোথাও প্রকাশ করা সম্পূর্ণ বেআইনি।কপিরাইট @২০২০-২০২৪ দৈনিক দেশেরকথা কর্তৃক সংরক্ষিত।
প্রযুক্তি সহায়তায় Shakil IT Park