1. admin@daynikdesherkotha.com : Desher Kotha : Daynik DesherKotha
  2. arifkhanjkt74@gamil.com : arif khanh : arif khanh
চঞ্চলে মুগ্ধ অভিনেত্রী তাসনিয়া ফারিণ - দৈনিক দেশেরকথা
সোমবার, ২২ জুলাই ২০২৪, ০৮:০৭ পূর্বাহ্ন
শিরোনাম :
আমার বিশ্বাস তারা ন্যায়বিচার পাবে, হতাশ হতে হবে না,জাতির উদ্দেশে প্রধানমন্ত্রী শিক্ষার্থীরা কোথাও আগুন কিংবা ভাঙচুর করেনি: ডিবিপ্রধান চলমান কোটা সংস্কার আন্দোলনের বিষয়ে সন্ধ্যা সাড়ে ৭টায় জাতির উদ্দেশে ভাষণ দেবেন প্রধানমন্ত্রী শেখ হাসিনা উলিপুরে আলোকিত শিশু কন্ঠ পরিষদের আয়োজনে পবিত্র  আশুরা পালিত পবিত্র আশুরা উপলক্ষে বেনাপোল বন্দরে আমদানি-রপ্তানি বাণিজ্য বন্ধ ছারছীনার পীর সাহেব হুজুর আর নেই দেশের সব স্কুল-কলেজ অনির্দিষ্টকালের জন্য বন্ধ ঘোষণা নলডাঙ্গায় ১১ অসহায় পরিবারের মাঝে চেক ও ঢেউটিন বিতরন বাদুরতলা স্পোর্টিং ক্লাবের শুভ উদ্বোধন ঝালকাঠির বাসন্ডা ব্রীজটি বার্ধক্যের ভারে যেন মরন ফাঁদ

চঞ্চলে মুগ্ধ অভিনেত্রী তাসনিয়া ফারিণ

বিনোদন ডেস্ক
  • প্রকাশ রবিবার, ৫ নভেম্বর, ২০২৩

 140 বার পঠিত

সৃজিত মুখার্জি। কলকাতার এ সময়ের সবচেয়ে আলোচিত চিত্রনির্মাতা। একের পর এক মানসম্মত ও ব্যবসা সফল সিনেমা উপহার দিচ্ছেন তিনি। তাই তার নতুন সিনেমা বাজারে আসা মানেই দর্শকদের মাঝে বাড়তি উন্মাদনা বিরাজ করে। সম্প্রতি এ পরিচালকের ‘দশম আবতার’ বক্স অফিসে হিট করছে। এর মাঝে মৃণাল সেনের জীবনের ঘটনাপ্রবাহ নিয়ে সিনেমা বানিয়েছেন এ নির্মাতা। নাম দিয়েছেন ‘পদাতিক’। মুখ্য চরিত্রে অভিনয় করেছেন চঞ্চল চৌধুরী।

২রা নভেম্বর সেই ছবিটি প্রথমবার প্রদর্শিত হলো লন্ডন ইন্ডিয়ান ফিল্ম ফেস্টিভ্যালে। যেখানে অতিথি হিসেবে হাজির ছিলেন সৃজিত ও চঞ্চল। তাদের সঙ্গে কাকতালীয়ভাবে ওই উৎসবে ছিলেন ঢাকাই অভিনেত্রী তাসনিয়া ফারিণ। সুযোগটি মিস না করে একসঙ্গেই ছবিটি দেখেন তিনি। চঞ্চল চৌধুরীর সঙ্গে সেলফি তুলে ফারিণ বলেন, চঞ্চল ভাইকে এভাবে আগে কখনো পর্দায় দেখা যায়নি।

মানে, এমন চঞ্চল চৌধুরীকে দর্শকরা আগে কখনো পর্দায় দেখেননি। মৃণাল সেনের চরিত্রে চঞ্চল চৌধুরীর প্রশংসায় পঞ্চমুখ এ অভিনেত্রী। তিনি আরও বলেন, এটা চঞ্চল ভাইয়ের আরেকটি গ্রাউন্ড ব্রেকিং পারফরমেন্স। এমন তীক্ষè অভিনয় সচরাচর মেলে না। পুরো টিমকে সাধুবাদ। ছবিটি নতুন বছরে প্রেক্ষাগৃহে মুক্তি পাবে, অথচ আমার তর সইছে না। মৃণাল সেন নির্মিত ‘পদাতিক’ মুক্তি পেয়েছিল ১৯৭৩ সালে। সেই একই নামে তার বায়োপিক নির্মাণ করছেন সৃজিত মুখার্জি। এই সিনেমায় মৃণাল সেনের স্ত্রী গীতা সেনের ভূমিকায় অভিনয় করেছেন কলকাতার মনামী ঘোষ।

দেশেরকথা/বাংলাদেশ

এই বিভাগের আরো খবর

ফেসবুকে আমরা

এই সাইটের কোনো লেখা বা ছবি অনুমতি ছাড়া কপি করা বা অন্য কোথাও প্রকাশ করা সম্পূর্ণ বেআইনি।কপিরাইট @২০২০-২০২৪ দৈনিক দেশেরকথা কর্তৃক সংরক্ষিত।
প্রযুক্তি সহায়তায় Shakil IT Park