1. admin@daynikdesherkotha.com : Desher Kotha : Daynik DesherKotha
  2. arifkhanjkt74@gamil.com : arif khanh : arif khanh
গ্রীন ভয়েজ জবি শাখার নেতৃত্বে মামুন-জয়া - দৈনিক দেশেরকথা
সোমবার, ২২ জুলাই ২০২৪, ০৭:২৫ পূর্বাহ্ন
শিরোনাম :
আমার বিশ্বাস তারা ন্যায়বিচার পাবে, হতাশ হতে হবে না,জাতির উদ্দেশে প্রধানমন্ত্রী শিক্ষার্থীরা কোথাও আগুন কিংবা ভাঙচুর করেনি: ডিবিপ্রধান চলমান কোটা সংস্কার আন্দোলনের বিষয়ে সন্ধ্যা সাড়ে ৭টায় জাতির উদ্দেশে ভাষণ দেবেন প্রধানমন্ত্রী শেখ হাসিনা উলিপুরে আলোকিত শিশু কন্ঠ পরিষদের আয়োজনে পবিত্র  আশুরা পালিত পবিত্র আশুরা উপলক্ষে বেনাপোল বন্দরে আমদানি-রপ্তানি বাণিজ্য বন্ধ ছারছীনার পীর সাহেব হুজুর আর নেই দেশের সব স্কুল-কলেজ অনির্দিষ্টকালের জন্য বন্ধ ঘোষণা নলডাঙ্গায় ১১ অসহায় পরিবারের মাঝে চেক ও ঢেউটিন বিতরন বাদুরতলা স্পোর্টিং ক্লাবের শুভ উদ্বোধন ঝালকাঠির বাসন্ডা ব্রীজটি বার্ধক্যের ভারে যেন মরন ফাঁদ

গ্রীন ভয়েজ জবি শাখার নেতৃত্বে মামুন-জয়া

রিদুয়ান ইসলাম
  • প্রকাশ বৃহস্পতিবার, ২১ সেপ্টেম্বর, ২০২৩

 325 বার পঠিত

প্রকৃতি,পরিবেশ ও জীবন বাঁচানোর অঙ্গীকার নিয়ে ‘যুবরাই লড়বে সবুজ পৃথিবী গড়বে’ স্লোগানকে ধারণ করে এগিয়ে চলছে ‘গ্রীন ভয়েজ’। পরিধি বাড়ানো ও কাজ বৃদ্ধির লক্ষ্যে জগন্নাথ বিশ্ববিদ্যালয়ের (জবি) শাখা কমিটি দেয়া হয়েছে। নতুন এই কমিটিতে আব্দুল্লাহ আল মামুন কে সভাপতি জয়া সরকারকে সাধারণ সম্পাদক করা হয়েছে। 

বৃহস্পতিবার (২১ সেপ্টেম্বর) সংগঠন সূত্রে এ তথ্য জানা যায়। এর আগে গ্রীন ভয়েজের প্রধান সমন্বয়ক মো. আলমগীর কবির স্বাক্ষরিত এক বিজ্ঞপ্তির মাধ্যমে কমিটির অনুমোদন দেয়া হয়। 

কমিটিতে সহ সভাপতি তাহসিন সারোয়ার, মো. ইমরান হুসাইন, যুগ্ম সাধারণ সম্পাদক পর্ণা নন্দী, মাহমুদুল হাসান নোমান, সাংগঠনিক সম্পাদক মো. এনামুল হক, সহ সাংগঠনিক সম্পাদক মেহেদী হাসান হৃদয়, কোষাধ্যক্ষ এম. এ মুক্তাদির সিকদার, প্রচার সম্পাদক মো. রাশেদুজ্জামান লিমন, সহ প্রচার সম্পাদক মো. মনির হোসেন, দপ্তর সম্পাদক মো. সোহেল রানা নাসিফ, সাংস্কৃতিক বিষয়ক সম্পাদক তানজিম নূর আনজুম, পরিবেশ বিষয়ক সম্পাদক মো. শায়ন গাজী, ক্রীড়া বিষয়ক সম্পাদক মো. ইশতিয়াক ওসমান কে নির্বাচন করা হয়েছে। এছাড়াও কার্যনির্বাহী সদস্য সুমাইয়া আবেদিন রিতিকা, নুরুল হায়দার, কৌশিক দত্ত, মো. রাকিবুল ইসলাম, শাওন মাহমুদ রয়েছে।

প্রতিবছর নদী দখল,দূষণকারীদের বিরুদ্ধে প্রতিবাদ জানিয়ে সারাদেশব্যাপী মানববন্ধন ও বিক্ষোভ কর্মসূচি পালন করে সংগঠণটি। ইতোমধ্যে বিভিন্ন কর্মসূচি হাতে নিয়েছে। তন্মধ্যে জেলা, উপজেলা, বিশ্ববিদ্যালয় ও কলেজ শাখাসমূহ তাঁদের পূর্ববর্তী কাজের ডকুমেন্টারি প্রদর্শন, বৃক্ষরোপণ, পরিবেশ সচেতনতামূলক পোস্টার,ফেস্টুন, পরিবেশের গুরত্বের ওপর ভিত্তি করে ভার্চুয়াল আলোচনা সভাসহ সাংস্কৃতিক অনুষ্ঠান উল্লেখযোগ্য।

নবনির্বাচিত সভাপতি আব্দুল্লাহ আল মামুন জানান,”আমাকে সভাপতি নির্বাচিত করায় জনাব আলমগীর কবির ভাইয়ের প্রতি কৃতজ্ঞতা জানাই। সেই সাথে কমিটি সহ সকল সদস্যদের হাত ধরেই এগিয়ে যেতে চাই।”সাধারণ সম্পাদক জয়া সরকারের ভাষ্যমতে, পরিবেশ রক্ষার্থে বিশ্ববিদ্যালয়ের সকল শিক্ষার্থীকে নিয়ে একসাথে কাজ করে যেতে হবে।নবনির্বাচিত কমিটির সার্থকতা কামনা করছি।”

দেশেরকথা/বাংলাদেশ

এই বিভাগের আরো খবর

ফেসবুকে আমরা

এই সাইটের কোনো লেখা বা ছবি অনুমতি ছাড়া কপি করা বা অন্য কোথাও প্রকাশ করা সম্পূর্ণ বেআইনি।কপিরাইট @২০২০-২০২৪ দৈনিক দেশেরকথা কর্তৃক সংরক্ষিত।
প্রযুক্তি সহায়তায় Shakil IT Park