1. admin@daynikdesherkotha.com : Desher Kotha : Daynik DesherKotha
  2. arifkhanhrd74@gmail.com : desher kotha : desher kotha
গ্যাসের দাম বাড়ানো হবে আত্মঘাতী সিদ্ধান্ত: সৈয়দ আহমদ শফী আশরাফী - দৈনিক দেশেরকথা
সোমবার, ২০ মে ২০২৪, ০৬:৪৬ পূর্বাহ্ন
শিরোনাম :
মূল্যস্ফীতি যাতে নিয়ন্ত্রণে থাকে সে চেষ্টা করে যাচ্ছে সরকার: প্রধানমন্ত্রী শেখ হাসিনা কিশোরগঞ্জে বিদ্যুৎস্পর্শে বৃদ্ধের মৃত্যু আজ থেকে ইলিশসহ সব ধরনের মাছ শিকারে ৬৫ দিনের  নিষেধাজ্ঞা। নলডাঙ্গায় পারিবারিক কলহের জেরে গৃহবধুর আত্মহত্যা! কিশোরগঞ্জে ছোট্ট ভাইয়ের লাঠির আঘাতে বড়ভাই নিহত খাগড়াছড়িতে জেলা পর্যায়ে স্টেকহোল্ডার ক্যাম্পেইন বিষয়ক কর্মশালা অনুষ্ঠিত  দূর্যোগ মোকাবেলায় ১কোটি সেচ্ছাসেবী প্রশিক্ষন দিয়ে গড়ে তুলবেন প্রতিমন্ত্রী মহিব খাগড়াছড়ি’র ঐতিহ্যবাহী বলী খেলা দেখতে কানায় কানায় পূর্ণ খাগড়াছড়ি স্টেডিয়াম সৌদি আরবে বাংলাদেশী প্রথম হজ যাত্রীর মৃত্যু আমতলী পৌরসভার দু’টি বাস স্টান্ড উদ্বোধন 

গ্যাসের দাম বাড়ানো হবে আত্মঘাতী সিদ্ধান্ত: সৈয়দ আহমদ শফী আশরাফী

দেশের কথা
  • প্রকাশ বুধবার, ১৭ মে, ২০২৩

 84 বার পঠিত

সারাদেশে চলছে নানাবিধ সংকট। ঘন ঘন বৃদ্ধি পাচ্ছে সকল উপকরণের। বাড়ছে ব্যয় কিন্তু সেই তুলনায় আয় বাড়ছে না। প্রতিটি পণ্যের দাম আকাশছোঁয়া। এর মধ্যেই গ্যাসের দাম বৃদ্ধির সিদ্ধান্ত নিয়েছে সরকার। গ্যাসের দাম বাড়ানো হবে আত্মঘাতী সিদ্ধান্ত। 

আজ ১৭ মার্চ বুধবার গণমাধ্যমে পাঠানো এক বিবৃতিতে ন্যাশনাল সবুজ বাংলা পার্টি (এনএসবি পার্টি)’র মহাসচিব ও নেত্রকোনা ১ আসনের সংসদ সদস্য পদপ্রার্থী সৈয়দ আহমদ শফী আশরাফী এসব কথা বলেন। 

সৈয়দ আহমদ শফী আশরাফী আরো বলেন- সংকটের মধ্যে আবারও গ্যাসের দাম বৃদ্ধির প্রস্তাব দিয়েছে তিতাস গ্যাস ট্রান্সমিশন এন্ড ডিস্ট্রিবিউশন কোম্পানি লিমিটেড।  এবার মাসিক বিল এক চুলা  (সিঙ্গেল বার্নার) জন্য ১৩৭৯ টাকা এবং দুই চুলার (ডাবল বার্নার) জন্য ১৫৯১ টাকা ধার্য করার প্রস্তাব দিয়েছে রাষ্ট্রায়ত এই গ্যাস বিতরণী সংস্থাটি। এটি বাস্তবায়ন হলে জনমনে নেতিবাচক ও বিরূপ প্রতিক্রিয়ার সৃষ্টি হবে। জাতীয় সংসদ নির্বাচন ঘনিয়ে আসছে, এমন সময় সাধারণ মানুষের মতের বাহিরে গিয়ে এমন জনবিরোধী সিদ্ধান্ত কোন ভাবেই কাম্য নয়।

সাধারণ মানুষের দূর্ভোগের কথা বিবেচনা করে এই সিদ্ধান্ত প্রত্যাহারের দাবী জানাচ্ছি। 

দেশেরকথা/বাংলাদেশ

এই বিভাগের আরো খবর

ফেসবুকে আমরা

এই সাইটের কোনো লেখা বা ছবি অনুমতি ছাড়া কপি করা বা অন্য কোথাও প্রকাশ করা সম্পূর্ণ বেআইনি।কপিরাইট @২০২২-২০২৩ দৈনিক দেশেরকথা কর্তৃক সংরক্ষিত।
প্রযুক্তি সহায়তায় Shakil IT Park