শনিবার, ১৩ অগাস্ট ২০২২, ০৬:৩৩ অপরাহ্ন
শিরোনাম :

গোবিন্দগঞ্জে সাংবাদিকের উপর হামলাকারী চপল গ্রেফতার

দেশেরকথা
  • প্রকাশ বৃহস্পতিবার, ৩০ জুন, ২০২২
  • ২৭ বার-পাঠিত

গাইবান্ধার গোবিন্দগঞ্জ উপজেলার মহিমাগঞ্জে নকল প্রসাধনী উৎপাদন কারখানায় সংবাদ সংগ্রহের সময় আনন্দ টিভির গোবিন্দগঞ্জ উপজেলা প্রতিনিধির ক্যামেরা পারসন আরাফাত হোসেনের উপর হামলাকারী আহসান হাবীব চপলকে গ্রেফতার করেছে পুলিশ।

মঙ্গলবার রাত ১২টার দিকে মহিমাগঞ্জের শ্রীপতিপুর কর্মকার পাড়ায় (ইউপি ভবন সংলগ্ন) অবস্থিত কারখানা থেকে তাকে আটক করা হয়। বিষয়টি নিশ্চিত করেন থানা অফিসার ইনচার্জ মো. ইজার উদ্দিন।

জানা যায়, গোবিন্দগঞ্জের মহিমাগঞ্জে দীর্ঘদিন থেকে গোপনে বাসায় কারখানা স্থাপন করে দেশী-বিদেশি বিভিন্ন ব্র্যান্ডের নকল প্রসাধনী সামগ্রী উৎপাদন, প্যাকেট ও বাজারজাত করে আসছিল আহসান হাবীব চপল।

বিষয়টি গোপনসূত্রে খবর পেয়ে তথ্য ও উপাত্ত সংগ্রহে আনন্দ টিভির উপজেলা প্রতিনিধি উজ্জল হক প্রধান ও তার ক্যামেরা পারসন আরাফাত হোসেনসহ একাধিক সাংবাদিক মঙ্গলবার দুপুরে সেখানে উপস্থিত হন।

এসময় কৌশলে সাংবাদিকদের কারখানায় অবরুদ্ধ করে তাদের লাঞ্ছিত করে আহসান হাবীব চপল ও তার সহযোগিরা। পরে আরাফাত হোসেন গোবিন্দগঞ্জ থানায় লিখিত অভিযোগ দায়ের করে।

এ ঘটনায় সাংবাদিকদের ধারণকৃত কারখানার বিভিন্ন নকল ব্র্যান্ডের স্টিকার, উৎপাদিত পণ্যের প্যাকেটজাতকরণ ও কাঁচামালের ভিডিও সামাজিক যোগাযোগ মাধ্যমে ভাইরাল হয়।

পরের দিন সাংবাদিক লাঞ্ছিতের ভিডিও সামাজিক যোগাযোগ মাধ্যমে প্রকাশ পেলে সর্বমহল থেকে নিন্দা ও প্রতিবাদের ঝড় উঠে।

এ ঘটনার (মঙ্গলবার ২৮ জুন) দুপুরে জেলা ভোক্তা অধিকার কর্মকর্তারা ওই কারখানায় উপস্থিত হয়। আহসান হাবীব চপল এদিন কারখানাটি থেকে সকল নকল ব্র্যান্ডের স্টিকার, উৎপাদিত পণ্য ও কাঁচামাল সরিয়ে নতুনভাবে ভোক্তা অধিকারের সামনে উপস্থাপন করে।

এসময় ভোক্তা অধিকারের জেলা কর্মকর্তা আব্দুস সালাম ১০ হাজার টাকা জরিমানা করে।

গোবিন্দগঞ্জ থানা সূত্রে জানা যায়, সাংবাদিক লাঞ্চিতের ঘটনায় একাধিক ধারায় আহসান হাবীব চপল ও তার সহযোগীদের আসামী করে গোবিন্দগঞ্জ থানায় মামলা দায়ের করা হয়েছে। মামলা নং- ৫৯/২২

দেশেরকথা/বাংলাদেশ

এই বিভাগের আরো খবর

ফেসবুকে আমরা

এই সাইটের কোনো লেখা বা ছবি অনুমতি ছাড়া কপি করা বা অন্য কোথাও প্রকাশ করা সম্পূর্ণ বেআইনি।কপিরাইট @২০২০-২০২১ দৈনিক দেশেরকথা কর্তৃক সংরক্ষিত।
Theme Customized By Theme Park BD