বুধবার, ১০ অগাস্ট ২০২২, ০৪:২৯ অপরাহ্ন

গোপালপুর ও মৈনট ঘাটে দ্রুত ফেরি   চালুর  দাবি এলাকাবাসীর 

সাজ্জাদ হোসেন সাজু
  • প্রকাশ রবিবার, ৩ জুলাই, ২০২২
  • ৩৮ বার-পাঠিত

ফরিদপুর  প্রতিনিধি>স্বপ্নের পদ্মা সেতু ২৫/০৬/২২ বাস্তবে রূপ নিয়েছে সেখানে থাকা  ফেরি  গুলো ফরিদপুরের চরভদ্রাসনের গোপালপুর ও ঢাকার দোহারের মৈনট ঘাটের ফেরি চলাচলের বিকল্প  রুট হিসেবে বিবেচনা করার দাবি  তুলেছে দুই পারের  এলাকাবাসী। 

বিগত সময়ে সংশ্লিষ্ট কর্তৃপক্ষের সরোজমিনে রুট পরিদর্শনের কথাও বলেছেন তারা,  এলাকাবাসী বলেন বর্ষার সময় নদী পারাপারের ঢেউ ভয়াবহ রূপ নেয়, বর্তমানে ফেরি ছাড়া টলার, স্পিড বোর্ড সহ অনেক নৌযান চলাচল করেন, এ অঞ্চলের  ঢাকাগামী যাত্রীদের বেশিরভাগই  গোপালপুর হতে মৈনট ঘাট দিয়ে ট্রলার ও স্পিড বোর্ডে ঢেউয়ের তালে তালে জীবনকে বাজি রেখে ভিজে পদ্মা নদী পার হয়।

খোঁজ নিয়ে জানা যায়, দোহার মৈনটঘাট থেকে চরভদ্রাসন নৌঘাট পর্যন্ত, সন্ধ্যার পর সব ধরনের পারাপার, নৌযান চলাচলও বন্ধ হয়ে যায়।

তখন কেউ জরুরি প্রয়োজন হলেও পদ্মা নদী পারাপার হতে পারে না। তাই মানুষের দুর্ভোগ দূর করতে দ্রুত সময়ের মধ্যে ফেরিঘাট চালু করা প্রয়োজন বলে মনে করেন স্থানীয়রা।

দেশেরকথা/বাংলাদেশ

এই বিভাগের আরো খবর

ফেসবুকে আমরা

এই সাইটের কোনো লেখা বা ছবি অনুমতি ছাড়া কপি করা বা অন্য কোথাও প্রকাশ করা সম্পূর্ণ বেআইনি।কপিরাইট @২০২০-২০২১ দৈনিক দেশেরকথা কর্তৃক সংরক্ষিত।
Theme Customized By Theme Park BD